মঙ্গলবার ১ আষাঢ় ১৪২৮, ১৫ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

১৭ টি চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার ৮

১৭ টি চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার ৮

স্টাফ রিপোর্টার ॥ রাজধানী ও কুমিল্লা জেলা থেকে মোটরসাইকেল চোর চক্রের আট সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। গ্রেফতারকৃতরা হচ্ছে, মোঃ আবুল কালাম আজাদ, মোঃ রুবেল, মোঃ সাগর মিয়া ওরফে ভাষানী, মোঃ বাবু, মোঃ আফজাল হোসেন, মোঃ রাশেদুল ইসলাম ওরফে রাসেল, মোঃ ফারুক হোসেন ও মোঃ হেলাল হোসেন।

এ সময় তাদের কাছ থেকে ১৭ টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। গোয়েন্দা লালবাগ বিভাগের সহকারী পুলিশ কমিশনার মধুসূদন দাস জানান, হাতিরঝিল মধুবাগ এলাকায় গাড়ি চোর চক্রের কতিপয় সদস্য চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয়ের জন্যে অবস্থান করছে মর্মে তথ্য পাওয়া যায়। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে বুধবার রাতে ওই এলাকায় অভিযান চালিয়ে আবুল কালাম, রুবেল, সাগর, বাবু, আফজাল ও রাশেদুলকে গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ৫টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। এসি মধুসূদন জানান, গ্রেফতারকৃতদের দেয়া তথ্য মতে ধারাবাহিক অভিযানে কুমিল্লা জেলার মুজাফফর গঞ্জ এলাকা হতে ফারুক ও হেলালকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১২ টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে ডিবি এসি মধুসুদন জানান, গ্রেফতারকৃতরা চোরাই মোটর সাইকেল ক্রয়-বিক্রয় সিন্ডিকেড চক্রের সদস্য।

তারা চোরাই গাড়ি নিজেরা ড্রাইভিং করে চাঁদপুর জেলার হাজীগঞ্জ ও শাহরাস্তী এলাকায় দিয়ে আসে। এরপর এ চক্রের দলনেতা গ্রেফতারকৃত ফারুক ফ চোরাই মোটরসাইকেলের আকৃতি প্রকৃতি পরিবর্তন করে চাঁদপুর, নোয়াখালী, কুমিল্লা জেলার বিভিন্ন থানা এলাকায় বিক্রয় করে। গ্রেফতারকৃতদেরকে বিরুদ্ধে হাতিরঝিল থানায় মামলা করা হয়েছে। পরে বৃহস্পতিবার তাদেরকে রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে বলে এই কর্মকর্তা জানান।

শীর্ষ সংবাদ:
করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৫০, নতুন শনাক্ত ৩,৩১৯         জঙ্গি-সন্ত্রাসীদের নিয়ে অপপ্রচার চালাচ্ছে বিএনপি : ইনু         ‘যুগের সঙ্গে তালমিলিয়ে স্পেশাল সিকিউরিটি ফোর্স প্রশিক্ষিত হবে’         'এবারের এসএসসি-এইচএসসি পরীক্ষা নির্ভর করছে করোনা পরিস্থিতির ওপর'         ‘প্রকৃত আলেম’ নয়, অপরাধীদের গ্রেফতার করা হচ্ছে ॥ ধর্মপ্রতিমন্ত্রী         ‘হজ ও ওমরাহ ব্যবস্থাপনা বিল-২০২১’ সংসদে পাস         পরীমনি : মাদক মামলায় নাসির ও অমি ৭ দিনের রিমান্ডে         জাবির দর্শন বিভাগের ৬ শিক্ষকের নিয়োগ আপাতত স্থগিতের নির্দেশ         গ্রাহকদের উপর ব্যাংকগুলো বিভিন্ন চার্জ নির্ধারণ করে দিয়েছে কেন্দ্রীয় ব্যাংক         নিউইয়র্কে বঙ্গবন্ধু লাউঞ্জ উদ্বোধন করলেন পররাষ্ট্রমন্ত্রী         গার্ড অব অনারে নারী থাকা নিয়ে আপত্তি ॥ জাতীয় সংসদে ক্ষোভ প্রকাশ         রাজশাহীর করোনা ইউনিটে ২৪ ঘণ্টায় আরও ১২ জনের মৃত্যু         সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে ৩৮ লাখ ২৭ হাজার ৭৪৮ জন         ঝালকাঠিতে করোনা ভাইরাসের প্রভাব হঠাৎ করে বৃদ্ধি পাচ্ছে         ৩৩ চ্যালেঞ্জ ॥ উন্নয়নশীল দেশের মর্যাদার পথে         কানাডার সামরিক বাহিনীর দ্বিতীয় সর্বোচ্চ কর্মকর্তার পদত্যাগ         করোনা ভাইরাসে যুক্তরাষ্ট্রে মৃত্যু ৬ লাখ ছাড়াল         নিজেদের তৈরি প্রথম টিকা অনুমোদন দিলো ইরান         ইয়েমেন উপকূলে ভেসে আসছে শরণার্থীদের লাশ         ‘ইয়েমেনে প্রতি ৫ মিনিটে মারা যাচ্ছে এক শিশু’