রবিবার ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৩ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

১৭ টি চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার ৮

১৭ টি চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার ৮

স্টাফ রিপোর্টার ॥ রাজধানী ও কুমিল্লা জেলা থেকে মোটরসাইকেল চোর চক্রের আট সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। গ্রেফতারকৃতরা হচ্ছে, মোঃ আবুল কালাম আজাদ, মোঃ রুবেল, মোঃ সাগর মিয়া ওরফে ভাষানী, মোঃ বাবু, মোঃ আফজাল হোসেন, মোঃ রাশেদুল ইসলাম ওরফে রাসেল, মোঃ ফারুক হোসেন ও মোঃ হেলাল হোসেন।

এ সময় তাদের কাছ থেকে ১৭ টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। গোয়েন্দা লালবাগ বিভাগের সহকারী পুলিশ কমিশনার মধুসূদন দাস জানান, হাতিরঝিল মধুবাগ এলাকায় গাড়ি চোর চক্রের কতিপয় সদস্য চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয়ের জন্যে অবস্থান করছে মর্মে তথ্য পাওয়া যায়। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে বুধবার রাতে ওই এলাকায় অভিযান চালিয়ে আবুল কালাম, রুবেল, সাগর, বাবু, আফজাল ও রাশেদুলকে গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ৫টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। এসি মধুসূদন জানান, গ্রেফতারকৃতদের দেয়া তথ্য মতে ধারাবাহিক অভিযানে কুমিল্লা জেলার মুজাফফর গঞ্জ এলাকা হতে ফারুক ও হেলালকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১২ টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে ডিবি এসি মধুসুদন জানান, গ্রেফতারকৃতরা চোরাই মোটর সাইকেল ক্রয়-বিক্রয় সিন্ডিকেড চক্রের সদস্য।

তারা চোরাই গাড়ি নিজেরা ড্রাইভিং করে চাঁদপুর জেলার হাজীগঞ্জ ও শাহরাস্তী এলাকায় দিয়ে আসে। এরপর এ চক্রের দলনেতা গ্রেফতারকৃত ফারুক ফ চোরাই মোটরসাইকেলের আকৃতি প্রকৃতি পরিবর্তন করে চাঁদপুর, নোয়াখালী, কুমিল্লা জেলার বিভিন্ন থানা এলাকায় বিক্রয় করে। গ্রেফতারকৃতদেরকে বিরুদ্ধে হাতিরঝিল থানায় মামলা করা হয়েছে। পরে বৃহস্পতিবার তাদেরকে রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে বলে এই কর্মকর্তা জানান।

শীর্ষ সংবাদ:
বিদেশী গরু নয় ॥ দেশী গরুতেই এবার কোরবানি         প্রার্থী মনোনয়নে শেখ হাসিনার চমক         বিতর্কের আরেক নাম সাকিব         বঙ্গোপসাগর উত্তাল, ৩ নম্বর সতর্কতা সঙ্কেত         বজ্রপাতে মৃত্যু ঠেকাতে সরকারের নতুন পরিকল্পনা         তিস্তার সেচে ৮০০ কোটি টাকার বোরো ধান উৎপাদন         দেশে করোনায় মৃত্যু ও শনাক্ত কমেছে         ব্রিটিশ রানীর জন্মদিনে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা         পুলিশ এখনও কোন রহস্য ভেদ করতে পারেনি         উপকূলীয় বাঁধ নির্মাণে ১৫ হাজার কোটি টাকা বরাদ্দ দাবি         নারী ও শিশু পাচার রোধে কার্যক্রম জোরদারে গুরুত্ব         গ্রুপিং বাদ দিয়ে আগে নিজেদের ঐক্যবদ্ধ হতে হবে ॥ ফখরুল         চট্টগ্রাম কাস্টমস হাউসে রাজস্ব আয়ের লক্ষ্য অর্জিত হচ্ছে না         কোম্পানীগঞ্জে সড়ক অবরোধ ॥ পুলিশের ওপর হামলা         করোনা : বাংলাদেশিদের হজে যেতে নিষেধাজ্ঞা         স্বাস্থ্য খাতের দুর্নীতি টিআইবি’র মনগড়া প্রতিবেদন : স্বাস্থ্যমন্ত্রী         করোনা : দেশে গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩৯         ৩ ম্যাচ নিষিদ্ধ সাকিব, জরিমানা ৫ লাখ         ‘নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ টেকসই উন্নয়ন নিশ্চিত করবে’         নাফ নদী থেকে অজ্ঞাত তিন লাশ উদ্ধার