মঙ্গলবার ২৫ ফাল্গুন ১৪২৭, ০৯ মার্চ ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুরে বালুতে পুঁতে রাখা হাত-পা বাঁধা লাশের পরিচয় মিলেছে

গাজীপুরে বালুতে পুঁতে রাখা হাত-পা বাঁধা লাশের পরিচয় মিলেছে

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরে বালুতে পুঁতে রাখা হাত-পা বাঁধা এক অটো রিকশা চালকের লাশ নিখোঁজের দুইদিন পর আজ মঙ্গলবার উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম তুহিন (২৩)। সে গাজীপুর সিটি কর্পোরেশনের টঙ্গী পূর্ব থানাধীন সিলমন এলাকার জনি মিয়ার ছেলে।

জিএমপি'র পূবাইল থানার ওসি নাজমুল হক ভুঁইয়া জানান, মঙ্গলবার দুপুর একটার দিকে গাজীপুর সিটি কর্পোরেশনের করমতলা এলাকায় ক্রিসেন্ট কেমিক্যাল কারখানা সংলগ্ন নির্মাণাধীন সড়কের পাশে বালুর নীচে চাপা দেওয়া এক ব্যক্তির হাত দেখতে পায় এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে প্রেরণ করে। নিহতের হাত-পা গামছা দিয়ে বাঁধা ছিল। তার পরিচয় তাৎক্ষণিকভাবে পাওয়া যায় নি। তবে লাশ উদ্ধারের খবর পেয়ে স্বজনরা হাসপাতালের মর্গে গিয়ে তুহিনের লাশ শনাক্ত করে। তুহিন এলাকায় ব্যাটারি চালিত অটো রিকশা চালাতো। গত রবিবার রিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়ে সে নিখোঁজ হয়। রাতে বাড়ি না ফেরায় স্বজনরা বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করে। তারা তুহিনের সন্ধান না পেয়ে টঙ্গী পূর্ব থানায় একটি জিডি করে তার পরিবার। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে অন্য কোথাও হত্যার পর লাশ সেখানে বালির নীচে চাপা দিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

শীর্ষ সংবাদ:
বাংলাদেশের বিপক্ষে খেলছেন না কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন         মামলায় হাজি সেলিমের ১৩ বছরের দণ্ডের মামলার রায় আজ         প্রতিবন্ধী নারীকে ধাক্কা ॥ বাসচালক-হেলপার গ্রেফতার         কলকাতায় রেলের ভবনে আগুনে নিহত ৯         বাংলাদেশ-ভারত মৈত্রী সেতু উদ্বোধন মঙ্গলবার         সস্ত্রীক করোনা ভাইারসে আক্রান্ত সিরিয়ার প্রেসিডেন্ট বাসার আল আসাদ         টিকার পূর্ণ ডোজ গ্রহণকারীদের সঙ্গে সাক্ষাতে মাস্কের প্রয়োজন নেই         প্রভুদের ভুলতে পারেনি ॥ ওরা এখনও পালিত সারমেয় দল হিসেবেই আছে         ব্রিটিশ রাজপরিবারেও বর্ণবাদ রয়েছে, মুখ খুললেন মেগান         চাঙ্গা হবে গ্রামীণ অর্থনীতি         অধিকার আদায় করে নিতে হবে         মহেশখালীতে হচ্ছে এলপিজি মাদার টার্মিনাল         জিয়াকে ধরতে পুলিশের অভিযান         খালেদার সাজা স্থগিতের মেয়াদ ফের ৬ মাস বাড়ছে         দেশে করোনা সংক্রমণ উর্ধমুখী         ৪১তম বিসিএস পরীক্ষা পেছানোর দাবি, টিকা নিশ্চিতের আহ্বান         সরকারের পক্ষ থেকে আমার ওপর কোন চাপ ছিল না         মংলা বন্দরে ৭৯৩ কোটি টাকার ড্রেজিং প্রকল্প         ধর্ষণের শিকার নারীর ছবি, পরিচয় প্রকাশে নিষেধাজ্ঞা         মুজিব জন্মশতবর্ষে পর্যটন স্পটগুলো উন্মুক্ত