রবিবার ২৩ ফাল্গুন ১৪২৭, ০৭ মার্চ ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নীলফামারীতে অটোচালককে হত্যা

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ ধারালো অস্ত্র দিয়ে আব্দুল হালিম (৫৫) নামে এক অটোচালককে হত্যা করেছে দুষ্কৃতকারীরা। সোমবার দুপুরে নীলফামারী সদর উপজেলার চাপড়া সরমজানী ইউনিয়নের ইটাপীর ব্রিজ সংলগ্ন সড়ক থেকে তার লাশ উদ্ধার করা হয়। তবে তার অটোটি পাওয়া যায়নি। নিহত হালিম একই ইউনিয়নের লতিফ চাপড়া কেরানীপাড়া গ্রামের মৃত আফসার আলীর ছেলে। পারিবারিক সূত্রমতে নিজস্ব ব্যাটারিচালিত অটো নিয়ে প্রতিদিনের ন্যায় রবিবার সকালে আব্দুল হালিম নিজ বাড়ি হতে বের হয়ে গিয়েছিল। কিন্তু সে রাতে আর বাড়ি ফিরেনি।

ফরিদপুরে শ্রমিক

নিজস্ব সংবাদদাতা ফরিদপুর থেকে জানান, ভাতিজাকে বিদেশে পাঠানোর জন্য এক শ্রমিকের জমানো টাকা হাতিয়ে নেয়ার জন্য ওই শ্রমিককে হত্যা করেছে একই ফার্মের আরেক শ্রমিক। সোমবার দুপুর ১২টার দিকে নিহত শ্রমিকের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনা ঘটেছে ফরিদপুর সদরের মাচ্চর ইউনিয়নের চর শিবরামপুর এলাকায় অবস্থিত বিপুল এ্যাগ্রো ফার্মে এ ঘটনা ঘটে। নিহত ওই শ্রমিকের নাম জিনারুল ইসলাম শুকুর (৩৩)।

গাজীপুরে যুবকের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার গাজীপুর থেকে জানান, কালিয়াকৈরে বেড়াতে আসা এক যুবকের লাশ সোমবার উদ্ধার করেছে পুলিশ। তার নাম- শাহনেওয়াজ সরদার (৩২)। তিনি নওগাঁ জেলার পত্নীতলা থানার নাগরগোলা এলাকার আবুল কাশেম সরদারের ছেলে। জানা গেছে, ২/৩ দিন আগে কালিয়াকৈরের সফিপুর বৌবাজার এলাকায় ভায়রার বাড়িতে সপরিবারে বেড়াতে আসেন শাহনেওয়াজ। রবিবার বিকেলে বাসা থেকে ঘুরতে বের হয়ে নিখোঁজ হন তিনি। স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও সন্ধান পায়নি। পরদিন সোমবার সকালে মৌচাক রেলস্টেশনের পাশে রতনপুর এলাকায় একটি পরিত্যক্ত বাড়ির পেছনে তার লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১১৬৭৬৮১৪২
আক্রান্ত
৫৪৯৭২৪
সুস্থ
৯২৩৬৬৮৮৯
সুস্থ
৫০১৯৬৬
শীর্ষ সংবাদ:
সত্য দাবিয়ে রাখা যায় না ॥ ৭ মার্চের ঐতিহাসিক ভাষণই প্রকৃত স্বাধীনতার ঘোষণা         অপশক্তি পরাজিত করে সোনার বাংলা গড়াই ৭ মার্চের শপথ ॥ কাদের         ৭ মার্চের ভাষণের আবেদন ৫০ বছর পরেও অম্লান ॥ তথ্যমন্ত্রী         গাজীপুরে গার্মেন্টস কর্মী স্ত্রীকে ৭ টুকরা করে খুন ॥ স্বামী আটক         সবার সঙ্গে আলোচনা করে পরিকল্পিত ঢাকা গড়তে চাই         দেশে করোনা শনাক্তের বছর পূর্ণ হলো আজ         দণ্ডিত ৪৭ যুদ্ধাপরাধীকে গ্রেফতারের জন্য খুঁজছে পুলিশ         সাংবাদিক মুজাক্কির হত্যা মামলায় যুবলীগ কর্মী আটক         ২৬ মার্চেই বীর মুক্তিযোদ্ধাদের তালিকা প্রকাশ         নদীবন্দরে ১ নম্বর সতর্ক সংকেত         বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে ঐক্য নিয়ে কাজ করতে হবে : আইজিপি         ৪১তম বিসিএসে পরীক্ষার্থীদের জন্য কঠোর নির্দেশনা পিএসসির         এবার স্বাধীনতা পুরস্কার পাচ্ছেন ১০ ব্যক্তি-প্রতিষ্ঠান         করোনা : গত ২৪ ঘণ্টায় ১১ জনের মৃত্যু, শনাক্ত ৬০৬         “বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ পৃথিবীর কালজয়ী ভাষণগুলোর অন্যতম”         নারী দিবসে জাতীয় পর্যায়ে সম্মাননা পাচ্ছেন শ্রেষ্ঠ ৫ জয়িতা         বঙ্গবন্ধুকে হত্যা করার পর ২১ বছর বাজেনি ৭ মার্চের ভাষণ         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্পিকারের শ্রদ্ধা         উপসচিব পদে পদোন্নতি পেলেন ৩৩৭ কর্মকর্তা         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা