বৃহস্পতিবার ১৩ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পারটেক্স চেয়ারম্যান এম এ হাসেমের অবস্থা সংকটাপন্ন

পারটেক্স চেয়ারম্যান এম এ হাসেমের অবস্থা সংকটাপন্ন

অনলাইন রিপোর্টার ॥ রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সেপটিক শক হয়েছে পারটেক্স গ্রুপের চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য এম এ হাসেমের। ফলে তার শরীরের অঙ্গপ্রত্যঙ্গগুলো (অর্গান) কাজ করছে না।

লাইফ সার্পোটে থাকা দেশের এই বিশিষ্ট শিল্পপতিকে সুস্থ করে তুলতে অ্যান্টিবায়োটিক ব্যবহার করে সব ধরনের চেষ্টা চালিয়ে যাচ্ছেন চিকিৎসকরা।

এম এ হাসেমের মৃত্যুর গুজব

বুধবার (২৩ ডিসেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যমে পারটেক্স গ্রুপের চেয়ারম্যান এম এ হাসেমের মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে। এ ব্যাপারে জানতে এম এ হাসেমের বড় ছেলে ও পারটেক্স স্টার গ্রুপের ভাইস-চেয়ারম্যান আজিজ আল কায়সারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, বাবার অবস্থা খুবই ক্রিটিক্যাল। ডাক্তাররা চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এখন দোয়া করা ছাড়া আর কিছু করার নেই।

চিকিৎসকের বরাত দিয়ে তিনি আরও বলেন, বাবার সেপটিক শক হওয়ার পরে অর্গানগুলো কাজ করছে না। চিকিৎসকরা অ্যান্টিবায়োটিক ব্যবহার করে সুস্থ করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

করোনাভাইরাসে আক্রান্ত হলে গত ১১ ডিসেম্বর রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয় পারটেক্স গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, সিটি ব্যাংক ও ইউনাইটেড কর্মাশিয়াল ব্যাংকের সাবেক চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য এম এ হাসেমকে। অক্সিজেন স্যাচুরেশন ১০০ এর নিচে নেমে এলে গত ১৬ ডিসেম্বর বিকেলে তাকে লাইফ সার্পোটে নেওয়া হয়।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৫৪০৪৪৯৬
আক্রান্ত
১৫৬৮৫৬৩
সুস্থ
২২২৪৫৬৫৬৯
সুস্থ
১৫৩২৪৬৮
শীর্ষ সংবাদ:
ডেঙ্গু : ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭৩         ‘দুই মাসের মধ্যে ই-কমার্স প্রতিষ্ঠানগুলোকে নিবন্ধন নিতে হবে’         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬, শনাক্ত ২৯৪         এক বছর মেয়াদ বাড়ছে ডিএমপি কমিশনার শফিকুলের         সাম্প্রদায়িক হামলা ॥ বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ হাইকোর্টের         ডিএমপি কমিশনারের মেয়াদ আরও ১ বছর বাড়ল         ‘বিএনপি কর্মসূচির নামে জনভোগান্তি সৃষ্টি করলে আ'লীগ প্রতিহত করবে’         দেশে করোনাকালেও খাদ্যের সংকট নেই ॥ কৃষিমন্ত্রী         ১ নবেম্বর থেকে স্কুল শিক্ষার্থীদের টিকা দেওয়া শুরু         ‘পুলিশের সব কর্মকাণ্ডে শৃঙ্খলা বজায় রাখার আহ্বান’         রোহিঙ্গাদের সহায়তায় আরও ১২ মিলিয়ন ইউরো দেবে ইইউ         অবশেষে বধ্যভূমি দখলমুক্ত করা হলো         বরিশাল বাজারে ডিমওয়ালা ইলিশ পাওয়া যাচ্ছে         বাংলাদেশে ফাইজারের আরও ৩৫ লাখ টিকা পাঠাচ্ছে যুক্তরাষ্ট্র         বিনিয়োগ চাইলেন আফগানিস্তানের তালেবান সরকারের প্রতিরক্ষামন্ত্রী         দেড় বছর পর ঢাকা-সিঙ্গাপুর ফ্লাইট শুরু         চুয়াডাঙ্গায় ৬ স্বর্ণের বারসহ গৃহবধূ আটক         আবাসিক হোটেল থেকে ঢাবি শিক্ষার্থীর মরদেহ উদ্ধার         সমালোচনা জীবনের একটা অংশ, এটা সহ্য করাও একটা আর্ট ॥ মাশরাফি         ভারতের উড়িষ্যায় ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের সফল পরীক্ষা