বুধবার ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পারটেক্স চেয়ারম্যান এম এ হাসেমের অবস্থা সংকটাপন্ন

পারটেক্স চেয়ারম্যান এম এ হাসেমের অবস্থা সংকটাপন্ন

অনলাইন রিপোর্টার ॥ রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সেপটিক শক হয়েছে পারটেক্স গ্রুপের চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য এম এ হাসেমের। ফলে তার শরীরের অঙ্গপ্রত্যঙ্গগুলো (অর্গান) কাজ করছে না।

লাইফ সার্পোটে থাকা দেশের এই বিশিষ্ট শিল্পপতিকে সুস্থ করে তুলতে অ্যান্টিবায়োটিক ব্যবহার করে সব ধরনের চেষ্টা চালিয়ে যাচ্ছেন চিকিৎসকরা।

এম এ হাসেমের মৃত্যুর গুজব

বুধবার (২৩ ডিসেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যমে পারটেক্স গ্রুপের চেয়ারম্যান এম এ হাসেমের মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে। এ ব্যাপারে জানতে এম এ হাসেমের বড় ছেলে ও পারটেক্স স্টার গ্রুপের ভাইস-চেয়ারম্যান আজিজ আল কায়সারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, বাবার অবস্থা খুবই ক্রিটিক্যাল। ডাক্তাররা চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এখন দোয়া করা ছাড়া আর কিছু করার নেই।

চিকিৎসকের বরাত দিয়ে তিনি আরও বলেন, বাবার সেপটিক শক হওয়ার পরে অর্গানগুলো কাজ করছে না। চিকিৎসকরা অ্যান্টিবায়োটিক ব্যবহার করে সুস্থ করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

করোনাভাইরাসে আক্রান্ত হলে গত ১১ ডিসেম্বর রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয় পারটেক্স গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, সিটি ব্যাংক ও ইউনাইটেড কর্মাশিয়াল ব্যাংকের সাবেক চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য এম এ হাসেমকে। অক্সিজেন স্যাচুরেশন ১০০ এর নিচে নেমে এলে গত ১৬ ডিসেম্বর বিকেলে তাকে লাইফ সার্পোটে নেওয়া হয়।

শীর্ষ সংবাদ:
ভারতের প্রতিরক্ষাপ্রধানকে নিয়ে হেলিকপ্টার বিধ্বস্ত, নিহতের সংখ্যা বেড়ে ১৩         মালিক-শ্রমিকের সম্পর্ক অত্যন্ত গুরুত্বপূর্ণ ॥ প্রধানমন্ত্রী         করোনা : একদিনে ৬ জনের মৃত্যু, শনাক্ত ২৭৭         বিশ্বের কোনও গণতন্ত্রই নিখুঁত নয় : শিক্ষামন্ত্রী         আবরার হত্যা ॥ রায় দ্রুত কার্যকরের দাবি         আবরার হত্যা ॥ যাদের ফাঁসি ও যাবজ্জীবনের রায় হলো         জঙ্গি সংগঠন বাংলা টিমের পলাতক আসামি গ্রেফতার         কর্মক্ষেত্রে যৌন হয়রানি বন্ধে ছয় দফা দাবি         চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ পর্যন্ত রেলপথ সম্প্রসারণ নির্মাণ কাজ চূড়ান্ত ॥ পররাষ্ট্র প্রতিমন্ত্রী         মহিলা হোস্টেলসহ ৮ স্থাপনা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী         ছাত্রদল থেকেই এসব শিখে এসেছে মুরাদ ॥ হানিফ         পিপিপিতে হবে ঢাকার ইস্ট-ওয়েস্ট এলিভেটেড এক্সপ্রেসওয়ে         রায় কার্যকর হলে আরও খুশি হব ॥ আবরারের বাবা         খালেদা জিয়ার আবারও রক্তক্ষরণ হচ্ছে ॥ ফখরুল         একজন সৃষ্টিশীল শিক্ষক বিশ্ববিদ্যালয়কে আলোকিত করতে পারে ॥ ইবি ভিসি         জিয়ার শাসনামলে মুক্তিযোদ্ধাদের হত্যা করা হয়েছে নির্বিচারে ॥ দীপু মনি         বুয়েট শিক্ষার্থী আবরার হত্যা ॥ ২০ জনের মৃত্যুদণ্ড         বুরুন্ডির কারাগারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৩৮ বন্দি নিহত         ক্যাট-ভিকির বিয়ের খাবার মেন্যুতে যা থাকছে