মঙ্গলবার ১০ অগ্রহায়ণ ১৪২৭, ২৪ নভেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আদমদীঘিতে প্রেমে ব্যর্থ হয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা

আদমদীঘিতে প্রেমে ব্যর্থ হয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা

নিজস্ব সংবাদদাতা, সান্তাহার ॥ বগুড়ার আদমদীঘিতে প্রেমিকা প্রেম প্রত্যাখান করায় ক্ষুব্ধ হয়ে এক কলেজ ছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে উপজেলা সদরের শিবপুর গ্রামে।

গ্রামবাসী ও পুলিশ সুত্রে জানা গেছে, আদমদীঘি উপজেলা সদরের রহিম উদ্দীন ডিগ্রী কলেজের একাদশ শ্রেনীর ছাত্র, উপজেলা সদরের ডহরপুর গ্রামের বকুল হোসেনের ছেলে রনক আহম্মেদ(১৭) শিশুকাল থেকেই শিবপুর গ্রামে তার নানা বাবলু হোসেনের বাড়ীতে বসবাস করে আসছে।

এক পর্যায়ে নানার বাড়ীর গ্রামের জনৈক এক মেয়ে সাথে তার প্রেমের সর্ম্পক গড়ে ওঠে। দীর্ঘ দিন প্রেম চলার পর হঠাৎ করে তার প্রেমিকা প্রেম প্রত্যাখান করে। এতে করে রনকের মনের ক্ষোভ সৃষ্টি হয়। সে বৃহস্পতিবার রাতে শয়ন ঘরের ফ্যানের সাথে গলায় ওড়নার ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

ভোরে পরিবারের লোকজন দেখতে পেয়ে থানা পুলিশে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া মর্গে পাঠিয়েছেন। এঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে।

শীর্ষ সংবাদ:
চাঙ্গা থাকবে অর্থনীতি ॥ করোনার দ্বিতীয় ঢেউ সামলাতে ব্যাপক উদ্যোগ         চলমান কাজ শেষ না করলে পরবর্তী কাজ পাবে না ঠিকাদার         বেগমপাড়ার সাহেবদের ধরতে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী         অনেক নাটকীয়তার পর ক্ষমতা হস্তান্তরে রাজি ট্রাম্প         ঝুলে গেছে খালেদা জিয়ার লন্ডন যাত্রা         দশ বছরে নির্মাণসামগ্রী খাতের আকার দ্বিগুণ ॥ রফতানি হচ্ছে রড সিমেন্ট সিরামিক         ২৪ ঘণ্টায় আরও ৩২ জনের মৃত্যু         বিবিসির দৃষ্টিতে ১০০ নারী ॥ এবার তালিকায় দুই বাংলাদেশী         তিন রাষ্ট্রদূতের কাছে রোহিঙ্গা সঙ্কট তুলে ধরলেন ড. মোমেন         মুক্তিযুদ্ধে ব্যবহৃত অস্ত্র বিক্রির ওপর হাইকোর্টের নিষেধাজ্ঞা         মোহাম্মদপুরে বস্তিতে ভয়াবহ অগ্নিকাণ্ড, শতাধিক ঘর পুড়েছে         ৮৫ বছরের বৃদ্ধের সঙ্গে ১২ বছরের কিশোরীর বিয়ে- তদন্তের নির্দেশ         লক্ষ্মীপুরে ঘটক সেজে নারীকে তুলে নিয়ে ধর্ষণ         এবার আসছে ঘূর্ণিঝড় নিভার ॥ আজ আঘাত হানছে ভারতে         তিন রাষ্ট্রদূতের কাছে রোহিঙ্গা সংকট তুলে ধরলেন ড. মোমেন         ধর্ম প্রতিমন্ত্রীর শপথ নিলেন ফরিদুল হক খান         গবেষণায় কাট-পেস্ট একটি বড় রোগ : শিক্ষামন্ত্রী         এমপি হিসেবে শপথ নিলেন মোহাম্মদ হাবিব হাসান         রাজধানীর মোহাম্মদপুরে বস্তির আগুন নিয়ন্ত্রণে         চলমান কাজ শেষ না হলে পরের কাজ পাবে না ঠিকাদারি প্রতিষ্ঠান : প্রধানমন্ত্রী