রবিবার ৯ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালে ব্যারিস্টারের উপর সন্ত্রাসী হামলা

বরিশালে ব্যারিস্টারের উপর সন্ত্রাসী হামলা

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ নগরীর সদর রোড সংলগ্ন শাজাহান চৌধুরীর বাড়ির বাসিন্দা ও বাংলাদেশ সুপ্রিম কোর্টের ব্যারিস্টার প্রমিথ আমিনুল পরশকে হত্যার উদ্দেশ্যে বাসভবনে ঢুকে সন্ত্রাসীরা হামলা চালিয়ে রক্তাক্ত জখম করেছে। গুরুত্বর আহতকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় শনিবার দিবাগত রাতে কোতোয়ালী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

থানায় দায়ের করা লিখিত অভিযোগে ইউনুস মিয়া নামের এক ভাড়াটিয়ার নেতৃত্বে একদল সন্ত্রাসীরা বাসভবনে ঢুকে মালিকের পুত্রের ওপর এই বর্বর হামলা চালিয়েছে বলে অভিযোগ করা হয়। ব্যারিস্টার প্রমিথ আমিনুল পরশ শাজাহান চৌধুরীর বাড়ির বাসিন্দা ও বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজের সাবেক প্রফেসর এবং সেভ হেলথ হসপিটাল ইনস্টিউিটের চীফ কনসালটেন্ট ডাঃ একেএম আমিনুল হকের পুত্র।

ডাঃ একেএম আমিনুল হক অভিযোগ করে বলেন, নগরীর ব্রাউন কম্পাউন্ড এলাকার মৃত নাজির আহমেদের পুত্র ইউনুস মিয়া আমার মালিকানাধীন দোকানের ভাড়াটিয়া। দোকানের চুক্তির মেয়ার শেষ হওয়ার পর তাকে নতুন করে চুক্তি করার জন্য তাগিদ দেয়া সত্বেও সে কোন কর্ণপাত না করায় সম্প্রতি দোকান ঘর খালি করার জন্য নোটিশ প্রদান করা হয়। এতে ক্ষিপ্ত হয়ে ইউনুসের নেতৃত্বে তার ভাড়াটিয়া সন্ত্রাসী নুরে আলম খোকন, নীরব হোসেন, তৌহিদুল ইসলাম, রহমানসহ অজ্ঞাতনামা ১০/১২ জনে শুক্রবার রাতে তার (আমিনুল হক) বাড়িতে ঢুকে হামলা চালায়।

তিনি আরও বলেন, হামলাকারী সন্ত্রাসীরা তার পুত্র বাংলাদেশ সুপ্রিম কোর্টের ব্যারিস্টার প্রমিথ আমিনুল পরশকে হত্যার উদ্দেশ্যে লোহার রড দিয়ে মাথাসহ শরীরের অন্যান্যস্থানে পিটিয়ে রক্তাক্ত জখম করে। এসময় তাদের ডাকচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারীরা বিভিন্ন ধরনের ভয়ভীতিসহ প্রাণনাশের হুমকি দিয়ে ঘটনাস্থল থেকে সটকে পরে। আজ রবিবার সকালে কোতোয়ালী মডেল থানার ওসি মোঃ নুরুল ইসলাম পিপিএম জনকণ্ঠকে বলেন, আসামিদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৩৮৫১৮০৫
আক্রান্ত
১৫৬৭৪১৭
সুস্থ
২২০৯৪৬৭৫৬
সুস্থ
১৫৩০৯৪১
শীর্ষ সংবাদ:
‘সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টকারীদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি’         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘সাম্প্রদায়িক হামলার দায় এড়াতে পারে না ফেসবুক কর্তৃপক্ষ’         নারীরা উদ্যোক্তা হিসেবেও অনেক ভূমিকা রাখছেন ॥ শিল্পমন্ত্রী         ডেঙ্গু : আরও ১ জনের মৃত্যু, হাসপাতালে ১৭৯         কৃষিপ্রযুক্তি কাজে লাগিয়ে সারা বছরই আম পাওয়া সম্ভব ॥ কৃষিমন্ত্রী         শেখ হাসিনার সরকার হলো সবচেয়ে বেশি নারীবান্ধব ॥ পররাষ্ট্রমন্ত্রী         আবরার হত্যা মামলা ॥ ২৫ আসামির মৃত্যুদণ্ড চায় রাষ্ট্রপক্ষ         বিপর্যস্ত তিস্তা অববাহিকা পরিদর্শনে বাপাউবোর প্রতিনিধি দল         অপরাধী যেই দলেরই হোক তার বিচার হবে ॥ আইনমন্ত্রী         বিদ্যানন্দ ফাউন্ডেশনের সহায়তায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলো ঘুরে দাঁড়াবে ॥ শিক্ষামন্ত্রী         পায়রা সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী         আমিরাত গেলেন অর্ধলক্ষাধিক যাত্রী         নোয়াখালীতে মন্দিরে হামলা ॥ ৩ আসামির ‘স্বীকারোক্তিমূলক’ জবানবন্দি         চাঁদা না দেওয়ায় মোটরসাইকেল শো-রুমে ডাকাতি করেন চক্রটি         শক্তিশালী ভূমিকম্পে কেঁপে উঠল তাইওয়ান         যুক্তরাষ্ট্রসহ ১০ দেশের রাষ্ট্রদূতকে বহিষ্কার করল তুরস্ক         কলম্বিয়ার মাদক সম্রাট অ্যাতোনিয়েল অবশেষে আটক         যুক্তরাষ্ট্রের একটি বিশ্ববিদ্যালয়ে গোলাগুলিতে নিহত ১         ভিডিও মিউট চালু হল গুগল মিটে