সোমবার ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালে ব্যারিস্টারের উপর সন্ত্রাসী হামলা

বরিশালে ব্যারিস্টারের উপর সন্ত্রাসী হামলা

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ নগরীর সদর রোড সংলগ্ন শাজাহান চৌধুরীর বাড়ির বাসিন্দা ও বাংলাদেশ সুপ্রিম কোর্টের ব্যারিস্টার প্রমিথ আমিনুল পরশকে হত্যার উদ্দেশ্যে বাসভবনে ঢুকে সন্ত্রাসীরা হামলা চালিয়ে রক্তাক্ত জখম করেছে। গুরুত্বর আহতকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় শনিবার দিবাগত রাতে কোতোয়ালী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

থানায় দায়ের করা লিখিত অভিযোগে ইউনুস মিয়া নামের এক ভাড়াটিয়ার নেতৃত্বে একদল সন্ত্রাসীরা বাসভবনে ঢুকে মালিকের পুত্রের ওপর এই বর্বর হামলা চালিয়েছে বলে অভিযোগ করা হয়। ব্যারিস্টার প্রমিথ আমিনুল পরশ শাজাহান চৌধুরীর বাড়ির বাসিন্দা ও বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজের সাবেক প্রফেসর এবং সেভ হেলথ হসপিটাল ইনস্টিউিটের চীফ কনসালটেন্ট ডাঃ একেএম আমিনুল হকের পুত্র।

ডাঃ একেএম আমিনুল হক অভিযোগ করে বলেন, নগরীর ব্রাউন কম্পাউন্ড এলাকার মৃত নাজির আহমেদের পুত্র ইউনুস মিয়া আমার মালিকানাধীন দোকানের ভাড়াটিয়া। দোকানের চুক্তির মেয়ার শেষ হওয়ার পর তাকে নতুন করে চুক্তি করার জন্য তাগিদ দেয়া সত্বেও সে কোন কর্ণপাত না করায় সম্প্রতি দোকান ঘর খালি করার জন্য নোটিশ প্রদান করা হয়। এতে ক্ষিপ্ত হয়ে ইউনুসের নেতৃত্বে তার ভাড়াটিয়া সন্ত্রাসী নুরে আলম খোকন, নীরব হোসেন, তৌহিদুল ইসলাম, রহমানসহ অজ্ঞাতনামা ১০/১২ জনে শুক্রবার রাতে তার (আমিনুল হক) বাড়িতে ঢুকে হামলা চালায়।

তিনি আরও বলেন, হামলাকারী সন্ত্রাসীরা তার পুত্র বাংলাদেশ সুপ্রিম কোর্টের ব্যারিস্টার প্রমিথ আমিনুল পরশকে হত্যার উদ্দেশ্যে লোহার রড দিয়ে মাথাসহ শরীরের অন্যান্যস্থানে পিটিয়ে রক্তাক্ত জখম করে। এসময় তাদের ডাকচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারীরা বিভিন্ন ধরনের ভয়ভীতিসহ প্রাণনাশের হুমকি দিয়ে ঘটনাস্থল থেকে সটকে পরে। আজ রবিবার সকালে কোতোয়ালী মডেল থানার ওসি মোঃ নুরুল ইসলাম পিপিএম জনকণ্ঠকে বলেন, আসামিদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে।

শীর্ষ সংবাদ:
বিদ্যুতে আলোকিত সারাদেশ         খালেদার স্বাস্থ্য ও তারেকের শাস্তি নিয়েই বিএনপির রাজনীতি আবর্তিত ॥ তথ্যমন্ত্রী         ওমিক্রন প্রতিরোধে সর্বাত্মক প্রস্তুতি         পাহাড় এখন আর দুর্গম নেই, হয়েছে অনেক উন্নত         রাজারবাগের পীর গোপালগঞ্জের নাম ‘গোলাপগঞ্জ’ লিখে তাদের পত্রিকায় প্রচার করে         দেশে করোনায় ৬ জনের মৃত্যু         মৈত্রী দিবস ঢাকা-দিল্লী যৌথভাবে পালন করবে         ৪২তম বিসিএসের স্বাস্থ্য পরীক্ষার তারিখ পরিবর্তন         চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হতে হবে         সোনার বাংলাদেশ গড়তে আমরা প্রতিজ্ঞাবদ্ধ : প্রধানমন্ত্রী         শুধুমাত্র চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হোন ॥ যুবসমাজকে প্রধানমন্ত্রী         দরজায় কড়া নাড়ছে করোনার নতুন ধরন ‘ওমিক্রন’: স্বাস্থ্য অধিদপ্তর         করোনা : দেশে গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৬         যারা বিদেশে আছেন তাদের এখন দেশে না আসাই ভালো ॥ স্বাস্থ্যমন্ত্রী         ষড়যন্ত্র প্রতিরোধে ঢাকায় লংমার্চ         সারাদেশের সিটির বাসেই হাফ ভাড়ার সিদ্ধান্ত         রাজনৈতিক দলের নেত্রীও স্কুল ড্রেস পরে আন্দোলন করছে ॥ তথ্যমন্ত্রী         মাদরাসা বোর্ডের আলিম পরীক্ষার তিন বিষয়ের তারিখ পরিবর্তন         শাহবাগে প্রতীকী লাশ নিয়ে শিক্ষার্থীদের মিছিল         র‍্যাবের হাতে গ্রেফতার ৫ জঙ্গীকে নীলফামারী থানায় হস্তান্তর