রবিবার ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালে ব্যারিস্টারের উপর সন্ত্রাসী হামলা

বরিশালে ব্যারিস্টারের উপর সন্ত্রাসী হামলা

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ নগরীর সদর রোড সংলগ্ন শাজাহান চৌধুরীর বাড়ির বাসিন্দা ও বাংলাদেশ সুপ্রিম কোর্টের ব্যারিস্টার প্রমিথ আমিনুল পরশকে হত্যার উদ্দেশ্যে বাসভবনে ঢুকে সন্ত্রাসীরা হামলা চালিয়ে রক্তাক্ত জখম করেছে। গুরুত্বর আহতকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় শনিবার দিবাগত রাতে কোতোয়ালী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

থানায় দায়ের করা লিখিত অভিযোগে ইউনুস মিয়া নামের এক ভাড়াটিয়ার নেতৃত্বে একদল সন্ত্রাসীরা বাসভবনে ঢুকে মালিকের পুত্রের ওপর এই বর্বর হামলা চালিয়েছে বলে অভিযোগ করা হয়। ব্যারিস্টার প্রমিথ আমিনুল পরশ শাজাহান চৌধুরীর বাড়ির বাসিন্দা ও বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজের সাবেক প্রফেসর এবং সেভ হেলথ হসপিটাল ইনস্টিউিটের চীফ কনসালটেন্ট ডাঃ একেএম আমিনুল হকের পুত্র।

ডাঃ একেএম আমিনুল হক অভিযোগ করে বলেন, নগরীর ব্রাউন কম্পাউন্ড এলাকার মৃত নাজির আহমেদের পুত্র ইউনুস মিয়া আমার মালিকানাধীন দোকানের ভাড়াটিয়া। দোকানের চুক্তির মেয়ার শেষ হওয়ার পর তাকে নতুন করে চুক্তি করার জন্য তাগিদ দেয়া সত্বেও সে কোন কর্ণপাত না করায় সম্প্রতি দোকান ঘর খালি করার জন্য নোটিশ প্রদান করা হয়। এতে ক্ষিপ্ত হয়ে ইউনুসের নেতৃত্বে তার ভাড়াটিয়া সন্ত্রাসী নুরে আলম খোকন, নীরব হোসেন, তৌহিদুল ইসলাম, রহমানসহ অজ্ঞাতনামা ১০/১২ জনে শুক্রবার রাতে তার (আমিনুল হক) বাড়িতে ঢুকে হামলা চালায়।

তিনি আরও বলেন, হামলাকারী সন্ত্রাসীরা তার পুত্র বাংলাদেশ সুপ্রিম কোর্টের ব্যারিস্টার প্রমিথ আমিনুল পরশকে হত্যার উদ্দেশ্যে লোহার রড দিয়ে মাথাসহ শরীরের অন্যান্যস্থানে পিটিয়ে রক্তাক্ত জখম করে। এসময় তাদের ডাকচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারীরা বিভিন্ন ধরনের ভয়ভীতিসহ প্রাণনাশের হুমকি দিয়ে ঘটনাস্থল থেকে সটকে পরে। আজ রবিবার সকালে কোতোয়ালী মডেল থানার ওসি মোঃ নুরুল ইসলাম পিপিএম জনকণ্ঠকে বলেন, আসামিদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে।

শীর্ষ সংবাদ:
‘মোকাবেলা করে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে ’         তৃতীয় ধাপের সহিংসতাহীন নির্বাচন সম্পন্ন হয়েছে দাবি ইসির         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩         করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে স্বাস্থ্য অধিদফতরের সতর্কবার্তা         পরিবহন সেক্টর কার নিয়ন্ত্রণে : জি এম কাদের         সংসদে নির্বাচন কমিশন গঠনে আইন আনা হচ্ছে শিগগিরই ॥ আইনমন্ত্রী         আগামী ১ ডিসেম্বর থেকে নগর পরিবহন চালু সম্ভব নয় : মেয়র তাপস         মানবপাচার মামলা : কুয়েতে পাপুলের ৭ বছরের কারাদণ্ড         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় আরও ৭৪ রোগী হাসপাতালে         নন-জুডিসিয়াল স্ট্যাম্পে বঙ্গবন্ধুর ছবি যুক্ত করতে রুল         বাংলাদেশে বিপুল পরিমাণ বিনিয়োগ আসছে : সালমান এফ রহমান         নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের অবরোধ         বুয়েট ছাত্র আবরার হত্যা মামলার রায় পিছিয়ে ৮ ডিসেম্বর নির্ধারণ         করোনা : সুইজারল্যান্ড না গিয়ে দেশে ফিরলেন স্বাস্থ্যমন্ত্রী         আন্তর্জাতিক মানের নতুন একটি বিমানবন্দর নির্মাণের পরিকল্পনা         তেজগাঁওয়ে ঠিকাদারের কাছে চাঁদা দাবির অভিযোগ         টঙ্গীতে পুড়ে যাওয়া বস্তির একটি মানুষও না খেয়ে থাকবে না ॥ রাসেল         মসজিদে বুথ বানিয়ে ভোটগ্রহণে সমালোচনার ঝড় চলছে (ভিডিও)         তথ্য প্রতিমন্ত্রী মুরাদ যখন রকস্টার ! (ভিডিও)