শনিবার ১৫ কার্তিক ১৪২৭, ৩১ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নাটোরে ট্রাকের ধাক্কায় দুই বাইক আরোহী নিহত

নিজস্ব সংবাদদাতা, নাটোর, ১৮ অক্টোবর ॥ সিংড়ায় শ্বশুরবাড়ি বেড়াতে এসে ট্রাকের ধাক্কায় সবুজ (২৮) ও গিয়াস খান (৪২) নামে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। এ সময় রায়হান নামে আরও একজন গুরুতর আহত হয়। রবিবার বিকেল ৩টার দিকে সিংড়া উপজেলার বিনগ্রাম এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত সবুজ সিংড়া উপজেলার পিপলশন গ্রামের দুদু মিয়ার ছেলে এবং গিয়াস ফরিদপুরের ভাঙ্গা উপজেলার সুলতান খানের ছেলে। পুলিশ ও স্থানীয়রা জানান, রায়হান তার বন্ধু গিয়াসকে নিয়ে নাটোরের সিংড়ায় শ্বশুরবাড়িতে বেড়াতে আসে। বিকেলে শ্যালক সবুজের মোটরসাইকেলযোগে রায়হান, তার শ্যালক সবুজ ও বন্ধু গিয়াস তিনজন একসঙ্গে বামিহাল বেড়াতে বের হন। পথে বিনগ্রাম এলাকায় পৌঁছলে বিপরীত থেকে আসা একটি ট্রাক তাদের ধাক্কা দিলে ঘটনাস্থলেই সবুজ ও গিয়াস মারা যান। এ সময় রায়হান গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আহতকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় ট্রাক চালক ও হেলপার পালিয়ে যায়।

টাঙ্গাইলে দুই যাত্রী

নিজস্ব সংবাদদাতা টাঙ্গাইল থেকে জানান, মধুপুরে বাস অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষে দু’জন নিহত হয়েছে। এ ঘটনায় ৫ জন আহত হয়েছে। শনিবার রাতে উপজেলার টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের ২৫ মাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ জানান, টাঙ্গাইল থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী প্রান্তিক পরিবহনের একটি যাত্রীবাহী বাস উপজেলার ২৫ মাইল এলাকায় পৌঁছলে মধুপুরগামী একটি অটোরিক্সার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে শিশুসহ ৭ জন আহত হয়। পরে তাদের উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়। এছাড়া বাকি ৬ জনের অবস্থা গুরুত্বর হওয়ায় তাদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। এদের মধ্যে একজন ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যায়।

কটিয়াদীতে গৃহবধূ

নিজস্ব সংবাদদাতা কিশোরগঞ্জ থেকে জানান, কটিয়াদীতে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী স্মৃতি আক্তার (২০) নামে এক গৃহবধূ ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এ সময় মোটরসাইকেল চালক নিহত ওই নারীর শ্বশুর কুতুব উদ্দিন (৫৫) গুরুতর আহত হয়েছেন। রবিবার সকালে ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের কটিয়াদীর চরিয়াকোনায় এই দুর্ঘটনাটি ঘটে। নিহত স্মৃতি আক্তার এক সন্তানের জননী। তিনি বাজিতপুর উপজেলার বিলপাড় গজারিয়া গ্রামের মাসুম মিয়ার স্ত্রী এবং কটিয়াদী উপজেলার চরপুক্ষিয়া গ্রামের পুলিশ কনস্টেবল শামসুল আলম পন্ডিতের মেয়ে। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সকাল সাড়ে ১০টার দিকে শ্বশুর কুতুব উদ্দিন তার পুত্রবধূ স্মৃতি আক্তারকে নিয়ে মোটরসাইকেলে করে বিলপাড় গজারিয়া থেকে কটিয়াদী যাচ্ছিলেন।

শীর্ষ সংবাদ:
পুলিশ ও জনগণের মধ্যে পারস্পরিক সম্পর্ক স্থাপন করতে হবে : রাষ্ট্রপতি         মাস্ক ছাড়া মিলবে না সেবা, নির্দেশনা সরকারের         কেন্দ্রীয় শহীদ মিনারে জুনোর প্রতি শ্রদ্ধা         ইসলাম ধর্মের শান্তির বাণী বিশ্ববাসীর কাছে সঠিকভাবে তুলে ধরতে হবে : মুক্তিযুদ্ধবিষক মন্ত্রী         আগামীকাল বসছে পদ্মাসেতুর ৩৫তম স্প্যান         ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধন প্রয়োজন : জিএম কাদের         ঈদে মিলাদুন্নবী উপলক্ষে রাজধানীতে বর্ণাঢ্য জশনে জুলুস         মাধ্যমিকের সংক্ষিপ্ত সিলেবাস প্রকাশ         করোনায় আরও ১৯ জনের মৃত্যু, শনাক্ত ১৬০৪         করোনা ভাইরাস ॥ বিশ্বে একদিনে ৫ লাখের বেশি রোগী শনাক্ত         বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণের স্মরণে ডাকটিকিট অবমুক্ত         দুর্নীতি ॥ সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালকের বিরুদ্ধে বিভাগীয় মামলা         লালমনিরহাট কোরআন শরীফ অবমাননার গুজবে হত্যার পর লাশ পুড়িয়ে ভস্মিভূত         ১ নবেম্বর থেকে মাসের প্রথম রবিবার বিনামূল্যে দর্শনার্থীদের জন্য উন্মুক্ত চিড়িয়াখানা         আওয়ামী লীগ একদলীয় শাসনব্যবস্থায় বিশ্বাসী : মির্জা ফখরুল         বাসচাপায় প্রাণ গেল অটোরিকশার দুই যাত্রীর         আফগানিস্তানে কারাগারে দাঙ্গায় নিহত ৮         যুক্তরাষ্ট্রে নির্বাচন ॥ এক শতকের মধ্যে রেকর্ড আগাম ভোট         ২০০ অভিবাসী নিয়ে নৌকাডুবি, অন্তত ১৬০ জনের মৃত্যু         কাশ্মিরে বন্দুকধারীদের গুলিতে নিহত বিজেপির ৩ কর্মী