বৃহস্পতিবার ৭ কার্তিক ১৪২৭, ২২ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রতিমন্ত্রীর বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে বিক্ষোভ

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ স্থানীয় সরকার প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্যের বিরুদ্ধে ষড়যন্ত্র ও অপপ্রচারের প্রতিবাদে সড়ক অবরোধ করে বিক্ষোভ ও সংবাদ সম্মেলন করেছে মণিরামপুর উপজেলা আওয়ামী লীগ। শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে যশোর-সাতক্ষীরা সড়ক অবরোধ করে এ বিক্ষোভ প্রদর্শন করেন নেতাকর্মীরা। পরে সংবাদ সম্মেলন করে অপপ্রচারকারী উপজেলা চেয়ারম্যানকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়। মণিরামপুর উপজেলার সরকারী বিভিন্ন উন্নয়ন কার্যক্রমকে ঘিরে প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য ও তার ভাগ্নে উপজেলা ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চুর বিরুদ্ধে প্রভাব খাটানো এবং অনিয়মের অভিযোগ তুলেছেন উপজেলা চেয়ারম্যান নাজমা খানম। এ নিয়ে তিনি কয়েকবার সংবাদ সম্মেলনও করেছেন। তার বক্তব্যকে ষড়যন্ত্র ও অপপ্রচার দাবি করে শুক্রবার বিক্ষোভ কর্মসূচী পালন করে উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা। বেলা ১১টার দিকে নেতাকর্মীর দলীয় কার্যালয়ের সামনে যশোর-সাতক্ষীরা সড়ক অবরোধ করে এ বিক্ষোভ প্রদর্শন করেন নেতাকর্মীরা। ঘণ্টাব্যাপী বিক্ষোভকালে ব্যস্ততম সড়কটির দু’পাশে গাড়ির দীর্ঘলাইন পড়ে যায়।

বিক্ষোভ শেষে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ কাজী মাহামুদুল হাসান দাবি করেন, উপজেলা চেয়ারম্যান নাজমা খাতুনের অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে কথা বলায় তিনি প্রতিমন্ত্রীর বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত হয়েছেন। নিঃশর্ত ক্ষমা না চাওয়া পর্যন্ত তাকে অবাঞ্ছিত ঘোষণা করেন তিনি।

শীর্ষ সংবাদ:
ইরান-রাশিয়ার কাছে যুক্তরাষ্ট্রের ভোটারদের তথ্য আছে ॥ এফবিআই         প্রথম সমাবেশে ওবামা বললেন, এবারের ভোট জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ!         এবার মেঘালয়ের সব বাঙালীকে বাংলাদেশি দাবি!         অক্সফোর্ডের করোনা ভাইরাসের টিকায় প্রাণ গেল স্বেচ্ছাসেবকের         ইস্তফার জন্য থাই প্রধানমন্ত্রীকে ৩ দিন সময় দিলেন বিক্ষোভকারীরা         আজারবাইজানকে নিয়ন্ত্রণে রাখতে ইরানের সমর্থন চায় আর্মেনিয়া         নিরাপদ হয়নি সড়ক ॥ উদ্যোগের কমতি নেই         সাগর ও নদীতে ভাসছে ২০ লাখ টন পণ্য ॥ উৎকণ্ঠায় ব্যবসায়ীরা         ধর্ষণের অপরাধে সালিশ কেন অবৈধ নয়?         বাইডেনকেই পছন্দ ভোটারদের         রাতারাতি বড়লোক হওয়ার চিন্তা করবেন না         স্কুলে বার্ষিক পরীক্ষা হচ্ছে না, অটো প্রমোশন         বগুড়া থেকে ঢাকায় পৌঁছা যাবে সাড়ে ৩ ঘণ্টায়         দেশে করোনায় আরও ২৪ জনের মৃত্যু         করোনার বাংলাদেশী ভ্যাকসিনের ট্রায়ালের দিনক্ষণ অনিশ্চিত         এসআই আকবর এখনও লাপাত্তা, হাসান সাসপেন্ড         সৌর সেচে ঝুঁকছে কৃষক, হাসছে ফসলের মাঠ         মীরসরাই-কক্সবাজার ২৩০ কিমি মেরিন ড্রাইভ সড়ক হচ্ছে         সাতক্ষীরা ও গাইবান্ধায় দুই স্কুলছাত্রী ধর্ষণের শিকার         সম্প্রীতির বন্ধন অটুট রেখে সমৃদ্ধ বাংলাদেশ গড়ার আহ্বান প্রধানমন্ত্রীর