শনিবার ১৫ কার্তিক ১৪২৭, ৩১ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সন্ত্রাসী হামলায় সাবেক জাতীয় ফুটবলার সুমন মারাত্নক আহত

সন্ত্রাসী হামলায় সাবেক জাতীয় ফুটবলার সুমন মারাত্নক আহত

স্পোর্টস রিপোর্টার ॥ ঢাকার মিরপুরের পশ্চিম শেওড়াপাড়ায় স্থানীয় এক সন্ত্রাসীর আক্রমণে মারাত্মকভাবে আহত হয়েছেন বাংলাদেশ অ-১৯ জাতীয় ফুটবল দলের সাবেক খেলোয়াড় এবং বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লীগের দল টিম বিজেএমসির খেলোয়াড় সাব্বির আহমেদ সুমন। জনকণ্ঠকে ২২ বছর বয়সী সুমন জানান, ‘বৃহস্পতিবার আমাদের বাসার বাইরে রাস্তায় আমার ভাতিজির গায়ে হাত তোলে স্থানীয় মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী মোহাম্মদ দুলাল। আমি প্রতিবাদ করায় দুলাল ক্ষেপে গিয়ে আমাকে চাপাতি দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে জখম করে। আমার ডান হাত ও বাম হাতের আঙ্গুল কেটে গেছে মারাত্নকভাবে। আমাকে বাঁচাতে গিয়ে আহত হন আমার চেয়ে চার বছরের বড় আমার ভাই মোহাম্মদ সোহাগ। চাপাতির কোপে তার মুখমণ্ডল ভাগ হয়ে গেছে, ফুসফুস কেটে গেছে। আমার চেয়ে তার অবস্থাই বেশি গুরুতর।’

সুমনের ভাই বর্তমানে শ্যামলীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন।সেই হাসপাতালেই চিকিৎসা নিয়ে সুমন ইতোমধ্যেই ছাড়া পেয়ে নিজেদের বাসায় ফিরে গেছেন। বৃহস্পতিবারই স্থানীয় থানায় মোট পাঁচজনকে আসামী করে সুমন একটি মামলা দায়ের করেছেন। পুলিশ সেই চাপাতিটি উদ্ধার করলেও এখনও কোন আসামীকে আটক করতে পারেনি বলে সুমন জানান।

বিসিএলে অগ্রণী ব্যাংক, বিপিএলে টিম বিজেএমসির হয়ে খেলেছেন সেন্টার ব্যাক পজিশনে খেলা সুমন। আসন্ন মৌসুমে ফরাশগঞ্জের হয়ে তার খেলার কথা। জাতীয় অ-১৯ দলের হয়ে ২০১৫ সালে অনুষ্ঠিত সাফ অ-১৫ চ্যাম্পিয়নশিপে খেলেছিলেন সুমন। বাফুফের এক কর্মকর্তাকে হামলার কথা জানিয়েছেন সুমন।

বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরামের পক্ষ থেকে এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে। পাশাপাশি এই ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনার দাবি জানিয়েছে সংগঠনটি। তারা এ ব্যাপারে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) দৃষ্টি আর্কষণ করেছে, বাফুফে যেন সুমন ও তার ভাইয়ের পাশে দাঁড়ায়।

শীর্ষ সংবাদ:
পুলিশ ও জনগণের মধ্যে পারস্পরিক সম্পর্ক স্থাপন করতে হবে : রাষ্ট্রপতি         মাস্ক ছাড়া মিলবে না সেবা, নির্দেশনা সরকারের         কেন্দ্রীয় শহীদ মিনারে জুনোর প্রতি শ্রদ্ধা         ইসলাম ধর্মের শান্তির বাণী বিশ্ববাসীর কাছে সঠিকভাবে তুলে ধরতে হবে : মুক্তিযুদ্ধবিষক মন্ত্রী         আগামীকাল বসছে পদ্মাসেতুর ৩৫তম স্প্যান         ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধন প্রয়োজন : জিএম কাদের         ঈদে মিলাদুন্নবী উপলক্ষে রাজধানীতে বর্ণাঢ্য জশনে জুলুস         মাধ্যমিকের সংক্ষিপ্ত সিলেবাস প্রকাশ         করোনায় আরও ১৯ জনের মৃত্যু, শনাক্ত ১৬০৪         করোনা ভাইরাস ॥ বিশ্বে একদিনে ৫ লাখের বেশি রোগী শনাক্ত         বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণের স্মরণে ডাকটিকিট অবমুক্ত         দুর্নীতি ॥ সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালকের বিরুদ্ধে বিভাগীয় মামলা         লালমনিরহাট কোরআন শরীফ অবমাননার গুজবে হত্যার পর লাশ পুড়িয়ে ভস্মিভূত         ১ নবেম্বর থেকে মাসের প্রথম রবিবার বিনামূল্যে দর্শনার্থীদের জন্য উন্মুক্ত চিড়িয়াখানা         আওয়ামী লীগ একদলীয় শাসনব্যবস্থায় বিশ্বাসী : মির্জা ফখরুল         বাসচাপায় প্রাণ গেল অটোরিকশার দুই যাত্রীর         আফগানিস্তানে কারাগারে দাঙ্গায় নিহত ৮         যুক্তরাষ্ট্রে নির্বাচন ॥ এক শতকের মধ্যে রেকর্ড আগাম ভোট         ২০০ অভিবাসী নিয়ে নৌকাডুবি, অন্তত ১৬০ জনের মৃত্যু         কাশ্মিরে বন্দুকধারীদের গুলিতে নিহত বিজেপির ৩ কর্মী