বৃহস্পতিবার ৭ কার্তিক ১৪২৭, ২২ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মোল্লাহাটে গৃহবধুর গোপন ভিডিও ধারণের প্রতিবাদ করায় ৩ ভাইকে কুপিয়ে যখম

মোল্লাহাটে গৃহবধুর গোপন ভিডিও ধারণের প্রতিবাদ করায় ৩ ভাইকে কুপিয়ে যখম

স্টাফ রিপোর্টার, বাগেরহাট।। বাগেরহাটের মোল্লাহাটে গভীররাতে বাথরুমের টিনের বেড়ার ছিদ্র দিয়ে গৃহবধূর আপত্তিকর ভিডিও ধারনের প্রতিবাদ করায় ওই গৃহবধুর স্বামীসহ তিন ভাইকে ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি কুপিয়ে গুরুতর আহত করা হয়েছে।

আহতদের মোল্লাহাট হাসপাতাল থেকে আশংকাজনক আবস্থায় খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। উপজেলার নতুন ঘোষগাতী এলাকায় বৃহস্পতিবার রাত ১টার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত তিন ভাই হলো, জাকির শেখ (৪০), জিকরুল শেখ (৩৫) ও আরিফুল (২৬)। শুক্রবার দুপুরে এ ঘটনায় আহত জাকির শেখের স্ত্রী বাদী হয়ে মামলা করেছেন।

আহতদের পিতা হাসেন শেখ, মা সরুপজান ও ভাই তরিকুল ইসলাম জানান, প্রতিবেশী লোয়াব মোল্লার ছেলে রহমত মোল্লা (৩৫) জিকরুল শেখের স্ত্রী সুমি (২৫)’কে প্রায়ই উত্যক্ত করে এবং তাদের অজান্তে যে কোন সময় বাথরুমের টিনের বেড়া কেটে ছিদ্র করে রাখে। ঘটনার রাত ১টার দিকে গৃহবধূ বাথরুমে গেলে ওই ছিদ্র দিয়ে ভিডিও ধারন করে রহমত। ভিডিও ধারনকালে বিষয়টি বুঝতে পেরে বাথরুম থেকে বের হয়ে গ্রহবধূ তার স্বামীকে জানায়।

এরপর স্বামী জিকরুল তার অন্যান্য ভাইদের বিষয়টি জানায় এবং তাৎক্ষণিক এর প্রতিকারের জন্য রহমতদের বাড়ি যান। ওই সময় রহমতসহ তার ভাই হেকমত মোল্লা (৩২) ও শ্রাবন (২৫) ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ী কোপ শুরু করে তাদেরকে। তখন তারা জীবন বাচাতে দৌড়ে নিজেদের বাড়ি যান। হামলাকারীরা তাদের বাড়িতে যেয়েও ওই তিন ভাইকে কুপিয়ে মাটিতে ফেলে রাখে। এরপর হাসপাতালে নিতেও বাধা দেয়। পরে বিকল্প পথে তাদেরকে হাসপাতালে নেয়া হয়।

রহমতের স্ত্রী রোজিনা (৩০) জানায়-তার স্বামী তার কাছে ঘুমিয়ে ছিলো। সে কোন ভিডিও করে নাই। অথচ ওই রাতে তাদের বাড়িতে এসে মিথ্যা ভিডিওর কথা বলে তার স্বামীকে ডেকে তুলে মারপিট করে। এসময় তার শিশু ছেলে সানি (৮)’কে কুপিয়ে যখম করে প্রতিপক্ষ জিকরুলরা।

মোল্লাহাট থানা অফিসার ইনচার্জ কাজি গোলাম কবীর বলেন, তিনি ঘটনা স্থলে গিয়ে হামলাকারীদের বাড়ি থেকে ১৫/১৬টি কাঠের ঢাল ও দা/কাচি জব্ধ করেছেন। আহত জাকির শেখের স্ত্রী বাদী হয়ে মামলা করেছেন। তবে শুক্রবার সন্ধ্যা পর্যন্ত এ ঘটনায় কেউ আটক হয়নি।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৪১৫৭৬৪০৪
আক্রান্ত
৩৯৪৮২৭
সুস্থ
৩০৯৫৯৭৩২
সুস্থ
৩১০৫৩২
শীর্ষ সংবাদ:
গার্মেন্টসে আশার আলো ॥ করোনায় দেশের অর্থনীতি সচল রাখতে বিরাট ভূমিকা         ড্রাইভারদের ডোপ টেস্টের নির্দেশ         তিনদিনের মধ্যে খুচরা বাজারে নির্ধারিত দামে আলু বিক্রি হবে         নির্বাচনী সমাবেশে ট্রাম্প, বাইডেনের পক্ষে ওবামার প্রচার         সাইবার অপরাধে নারীর ছবি ব্যবহার হচ্ছে         নিম্নচাপের প্রভাবে সারাদেশে ভারি বর্ষণ         সৈয়দ কায়সারের মৃত্যু পরোয়ানা জারি, পড়ে শোনানো হয়েছে         মূল্যস্ফীতি সহনীয় রাখার চ্যালেঞ্জ ॥ করোনায় প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন         কবিতার বরপুত্র কবি শামসুর রাহমানের আজ জন্মদিন         শীতাতপ নিয়ন্ত্রিত স্থানে এয়ার ভেন্টিলেশনের ব্যবস্থা রাখতে হবে         সহকর্মীকে বাঁশের খুঁটিতে বেঁধে গার্মেন্টসকর্মীকে গণধর্ষণ         ভোঁতা অস্ত্রের আঘাতেই রায়হানের মৃত্যু হয়েছে         করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলার তেমন প্রস্তুতি নেই         মঞ্চনাটক পাঁচ দশকেও পেশাদার হয়ে ওঠেনি         ভ্যাকসিন অনুমোদিত হলে দেশে আনতে বিলম্ব হবে না : স্বাস্থ্যমন্ত্রী         ৬০ শতাংশ শুল্ক দিয়ে সোনার গহনাও আমদানি করা যাবে         উত্তাল বঙ্গোপসাগর, চার নম্বর হুঁশিয়ারি সংকেত         ২৬ মার্চ হচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিব আন্তর্জাতিক ঢাকা ম্যারাথন ২০২১ : মেয়র তাপস         প্রবাসীদের অবদানের জন্য বিশ্বব্যাংককে স্বীকৃতি দিতে হবে : অর্থমন্ত্রী         শারদীয় দুর্গাপূজাকে ঘিরে কোনো ধরণের নাশকতার আশঙ্কা নেই : র‌্যাব মহারিচালক