সোমবার ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

করোনা নেগেটিভ মোহাম্মদ মিঠুন, গিবসন

স্পোর্টস রিপোর্টার ॥ করোনা নেগেটিভ হয়েছে বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মোহাম্মদ মিঠুন ও পেস বোলিং কোচ ওটিস গিবসন। বৃহস্পতিবার এ দুইজনের টেস্টের ফল এসেছে। তাতে সুখবরই মিলেছে।

জাতীয় দলের ক্যারিবীয় কোচ গিবসন গত মঙ্গলবার ঢাকায় ফেরেন। ফিরেই বুধবার করোনা পরীক্ষার নমুনা দেন। ফল নেগেটিভ আসে। আর মিঠুন তো অনুশীলনও করছিলেন। তিনি পরীক্ষা দেন। ফল নেগেটিভ আসে। এখন নিশ্চিন্তে অনুশীলন করতে পারবেন মিঠুন। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, ‘মিঠুন ও গিবসনের করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ।’ জাতীয় দলের ক্রিকেটারদের করোনা পরীক্ষা শেষ হলেই হাই পারফর্মেন্স দলের করোনা পরীক্ষা করা হবে। তা আগে থেকেই জানা ছিল। এবার সেই টেস্টের পালা। চিকিৎসক দেবাশীষ বলেন, ‘এরপর এইচপি (হাই পারফর্মেন্স) দলের করোনা টেস্ট করানো হবে।’ জাতীয় দলের উইকেটকিপার ব্যাটসম্যান মোহাম্মদ মিঠুন ও পেস বোলিং কোচ ওটিস গিবসনের করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ আসায় সবার মধ্যেই স্বস্তি কাজ করছে। শ্রীলঙ্কা সফরকে সামনে রেখে এ টেস্ট হচ্ছে ক্রিকেটারদের। আগামী ২৭ সেপ্টেম্বর শ্রীলঙ্কার উদ্দেশ্যে দেশ ছাড়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশের। শ্রীলঙ্কায় পৌঁছে সেখানে মূল অনুশীলন পর্ব শুরু করবেন বাংলাদেশ দলের ক্রিকেটাররা। এরআগে বিমানবন্দরেও করোনা টেস্ট করা হবে।

প্রথম ধাপের পরীক্ষায় ওপেনার সাইফ হাসান ও ইংলিশ ট্রেনার নিক লি কোভিড-১৯ পজিটিভ হন। দ্বিতীয়ধাপের করোনা পরীক্ষায় সবাই ‘নেগেটিভ’ হয়েছিলেন। মিঠুন ও গিবসনও নেগেটিভ হন। প্রথম ধাপে সোমবার ক্রিকেটার ১৭ জন ও সাপোর্টিং স্টাফ ৭ জনের করোনা পরীক্ষা করিয়েছিল বিসিবি। এরপর দ্বিতীয় ধাপে মঙ্গলবার শুধু আট সাপোর্টিং স্টাফদের করোনা পরীক্ষা করা হয়। সবার ফল নেগেটিভ আসে। তৃতীয় ধাপে মিঠুন ও গিবসনের পরীক্ষা করানো হয়। তাদের ফলও নেগেটিভ আসে।

শীর্ষ সংবাদ:
তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদকে পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর         দেশে টিকা উৎপাদনে দুই-চার দিনের মধ্যেই চুক্তি : স্বাস্থ্যমন্ত্রী         সমাপনী পরীক্ষা না থাকলেও বৃত্তি ও সনদের ব্যবস্থা থাকবে : শিক্ষামন্ত্রী         চরফ্যাশনে ট্রলার ডুবি ॥ ২১ মাঝি-মাল্লা নিখোঁজ         পেট্রোবাংলার নতুন চেয়ারম্যান নাজমুল আহসান         আড়াইহাজারে আগুনে দুই শিশুসহ একই পরিবারের চারজন দগ্ধ         এক প্রতিষ্ঠানের ২৭৫ কোটি টাকা ভ্যাট ফাঁকির অভিযোগ         ডেঙ্গু : ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ৫৬         বাংলাদেশ-ভারতের অংশীদারত্ব চুক্তিতে সীমাবদ্ধ নয় : প্রধানমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় মৃত্যু ৪         তথ্য প্রতিমন্ত্রীর বক্তব্য ব্যক্তিগত, দলের নয় ॥ কাদের         কাটাখালীর বিতর্কিত মেয়র আব্বাস তিন দিনের রিমান্ডে         ভারতের সঙ্গে আমাদের রক্তের সম্পর্ক ॥ পররাষ্ট্রমন্ত্রী         বৃষ্টিতে ভেসে গেল ঢাকা টেস্টের তৃতীয় দিনের খেলা         গুণগত মান ভালো না হলে চাল গুদামে ঢুকবে না ॥ খাদ্যমন্ত্রীর সতর্কবার্তা         সুদানে সাম্প্রদায়িক সহিংসতা ॥ অন্তত ২৪ জন নিহত         জাওয়াদ’র প্রভাবে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে বৃষ্টি         বৃষ্টি উপেক্ষিত, মুখে কালো কাপড় বেঁধে রাজপথে শিক্ষার্থীরা         সু চির ৪ বছরের সাজা         তথ্য প্রতিমন্ত্রী মুরাদের পদত্যাগ দাবি ফখরুলের