মঙ্গলবার ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কোরবানির বর্জ্য অপসারণ না হলে যে নম্বরে অভিযোগ করবেন

কোরবানির বর্জ্য অপসারণ না হলে যে নম্বরে অভিযোগ করবেন

অনলাইন রিপোর্টার ॥ এবারের ঈদে কোরবানির পশু বর্জ্য অপসারণে ‘বিশেষ ব্যবস্থা’ নেয়া হয়েছে বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপস।

বর্জ্য ব্যবস্থাপনা কার্যক্রম পর্যবেক্ষণে জন্য দক্ষিণের নগর ভবনের শীতলক্ষ্যা হলে খোলা হয়েছে নিয়ন্ত্রণ কক্ষ। এজন্য ০১৭০৯৯০০৭০৫ নম্বরে ফোন করে বর্জ্য অপসারণের বিষয়ে নিয়ন্ত্রণ কক্ষে অভিযোগ জানাতে পারবেন দক্ষিণ সিটির বাসিন্দারা।

আজ শনিবার বায়তুল মোকাররম জাতীয় মসজিদে ঈদের নামাজ পড়ার পর সাংবাদিকদের এ তথ্য দেন মেয়র শেখ ফজলে নূর তাপস। এর আগে মেয়র তাপস জানিয়েছিলেন, ঈদের দিনে ২৪ ঘণ্টার মধ্যে ঢাকা নগরীর বর্জ্য অপসারণ করা হবে। শনিবার দুপুর ২টা থেকে এ বিষয়ে বিশেষ কর্মসূচি নেয়া হয়েছে এবং সিটি কর্পোরেশনের সব কর্মকর্তা-কর্মচারী ছুটি বাতিল করা হয়েছে।

শুক্রবার রাত ১২টার পর থেকে রাজধানীর হাটগুলোর বর্জ্য অপসারণ কার্যক্রম শুরু হয়েছে বলে জানান তিনি। শনিবার ঈদের নামাজ শেষে সাংবাদিকদের মেয়র বলেন, কোরবানির পরের যে বর্জ্য তা আজ দুপুর থেকে সম্পূর্ণরূপে অপসারণের কার্যক্রম হাতে নেয়া হয়েছে ইনশাআল্লাহ গতবারের ন্যায় এবারও সময়ের মধ্যেই পরিষ্কার পরিচ্ছন্ন করতে পারব।

শীর্ষ সংবাদ:
মন্দির প্রাঙ্গণেই জন্মাষ্টমীর সব আয়োজন         মাথাপিছু আয় বেড়ে এখন ২০৬৪ ডলার         বাতিল হচ্ছে পিইসি-জেএসসি পরীক্ষা         গাজীপুরে পোশাক শ্রমিকদের বিক্ষোভ, আড়াই ঘন্টা মহাসড়ক অবরোধ         ব্রাজিলে কমেছে সংক্রমণ, বেড়েছে সুস্থতা         বিতর্কিত নির্বাচনে উত্তাল বেলারুশ         করোনার ‘প্রকৃত তথ্য’ জানানোয় ইরানে পত্রিকা বন্ধ !         টিকটকে ব্যক্তিগত তথ্য হাতিয়ে নেওয়ার প্রমাণ নেই ॥ সিআইএ         তাইওয়ানে যুক্তরাষ্ট্রের মন্ত্রীর সফরে নিয়ে ক্ষুব্ধ চীন         ব্রিটেনে মহাত্মা গান্ধীর চশমা নিলামে         বিশ্বে ২৪ ঘণ্টায় ৪ হাজার মৃত্যু, ২ লাখের বেশি শনাক্ত         করোনা কোনো মৌসুম মানে না : বিশ্ব স্বাস্থ্য সংস্থা         ক্রমবর্ধমান চাপের মুখে লেবাননের প্রধানমন্ত্রীর পদত্যাগ         ট্রাম্পের ব্রিফিংকালে হোয়াইট হাউসের বাইরে গোলাগুলি         বার্মিংহামে প্লাস্টিক ফ্যাক্টরিতে ভয়াবহ আগুন         হায় স্বাস্থ্যবিধি! অস্তিত্ব শুধু কাগজে কলমে         বন্যা দীর্ঘস্থায়ী হতে পারে, সতর্ক থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর         সিনহা হত্যাকাণ্ডের নেপথ্য ঘটনা এখনও স্পষ্ট নয়         সরকারের পদক্ষেপে সিনহার মা বোনের সন্তোষ         ওসি প্রদীপসহ চার আসামিকে রিমান্ডে চায় র‌্যাব        
//--BID Records