মঙ্গলবার ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঈদের দিন রাতেই কোরবানির বর্জ্য অপসারণ করবে রাসিক

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ এবারও ঈদের দিন রাতের মধ্যেই মহানগরী এলাকার কোরবানির সকল বর্জ্য অপসারণ করার উদ্যোগ নিয়েছে রাজশাহী সিটি কর্পোরেশন (রাসিক)। ঈদের পরদিনই পরিচ্ছন্ন শহর পাবেন মহানগরবাসী। রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন এ ঘোষণা দিয়েছেন।

রবিবার দুপুরে নগর ভবনের সিটি হল রুমে কোরবানির পশু জবেহ ও দ্রুত বর্জ্য অপসারণ এবং করোনাভাইরাসের সংক্রমণ বিস্তার রোধে ওয়ার্ড সচিব ও পরিচ্ছন্ন সুপারভাইজারদের সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মেয়র।

মেয়র লিটন বলেন, গত ঈদ-উল-আজহার রাতের মধ্যেই কোরবানির সকল বর্জ্য অপসারণ করা হয়েছিল। এরই ধারাবাহিকতায় এবারও রাতের মধ্যেই কোরবানির বর্জ্য অপসারণ করা হবে। ঈদের পরদিনই মহানগরবাসীকে পরিচ্ছন্ন শহর উপহার দিতে চাই। এ কাজে মহানগরবাসীর সহযোগিতাও কামনা করেন মেয়র। রাসিকে নিযুক্ত পরিচ্ছন্ন বিভাগের কর্মকর্তা-কর্মচারীদের যথাযথভাবে দায়িত্ব পালনের আহ্বান জানিয়ে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, করোনাভাইরাস প্রাদুর্ভাবের মধ্যে পবিত্র ঈদ-উল-আজহায় উদ্যাপিত হতে যাচ্ছে। এজন্য সংশ্লিষ্ট সকলকে বাড়তি নজরদারি রাখতে হবে। মানুষকে মাস্ক পরা ও স্বাস্থ্যবিধি মেনে চলতে উৎসাহিত করতে হবে।

Rasel
করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪১২৫৩৭৪৬
আক্রান্ত
১৫৬৫৪৮৮
সুস্থ
২১৮৪৮৭৭৮৯
সুস্থ
১৫২৭৮৬২
শীর্ষ সংবাদ:
আর হত্যা ক্যু নয় ॥ দেশবাসীকে ষড়যন্ত্র সম্পর্কে সতর্ক থাকার আহ্বান         বাংলাদেশের টিকে থাকার চ্যালেঞ্জ         কুমিল্লা ও রংপুরের ঘটনা একই সূত্রে গাঁথা         সাম্প্রদায়িক হামলা ॥ উস্কানিদাতাদের খুঁজছে পুলিশ         সাম্প্রদায়িক হামলার বিচার দাবিতে আল্টিমেটাম         পিছিয়ে পড়া চুয়াডাঙ্গা এখন উন্নয়নের মহাসড়কে         ইভ্যালি পরিচালনা ও নিয়ন্ত্রণে পাঁচ সদস্যের বোর্ড গঠন         শেখ রাসেল একটি আদর্শ ও ভালবাসার নাম         রেমিটেন্স হঠাৎ কমছে         ই-কমার্সে শৃঙ্খলা ফেরাতে এক মাসের মধ্যে সুপারিশ         রাসেলের হত্যাকারীরা পশুতুল্য ঘৃণ্য ও নর্দমার কীট         দেশে করোনায় ১০ জনের মৃত্যু         সংখ্যালঘুদের নিরাপত্তা নিশ্চিত করার আহ্বান জাতিসংঘের         শেখ রাসেলের মতো আর কোন মৃত্যু দেখতে চাই না : আইনমন্ত্রী         ষড়যন্ত্র করে মিথ্যা অপবাদ দিয়ে প্রশ্নবিদ্ধ করবেন না : গাসিক মেয়র         রংপুর-ফেনীসহ ৭ এসপিকে বদলি         ডেঙ্গু : গত ২৪ ঘণ্টায় আরও ১৭২ রোগী হাসপাতালে         প্রকাশ হলো ৪৩তম বিসিএস প্রিলির আসন বিন্যাস         সম্প্রতির মধ্যে ভাঙন সৃষ্টি করতে কুমিল্লার ঘটনা : স্বরাষ্ট্রমন্ত্রী         এফআর টাওয়ারের নকশা জালিয়াতি: চারজনের বিচার শুরু