বৃহস্পতিবার ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মেসি ইন্টার মিলানে!

মেসি ইন্টার মিলানে!

স্পোর্টস রিপোর্টার ॥ অপেক্ষা কি ফুরোচ্ছে? আবারো কি একই লিগে একই শিরোপার লড়াইয়ে নামবেন ধরণীর দুই ফুটবল মহাতারকা লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদো? প্রশ্নগুলো তোলা থাকুক। তবে আশা তো আপনি করতেই পারেন। কিছু খবর ঠিক বিশ্বাস করতে ইচ্ছে করে না, তবে মন বলে এমনটাই ঘটুক

ঠিক তাই। সমর্থকদের মনে জোরালো আশা জোগাচ্ছে ইতালিয়ান একটি গণমাধ্যম। তারা বলছে, আগামী মৌসুমেই ইতালিয়ান জায়ান্ট ইন্টার মিলানের জার্সিতে দেখা যাবে বার্সেলোনা সুপারস্টার লিওনেল মেসিকে।

ইতালিয়ান রেডিওটি বলছে, আগস্টে ইতালির মিলান শহরে পাড়ি জমাবেন মেসির বাবা ও তার ব্যক্তিগত ম্যানেজার হোর্হে মেসি। সেখানে একটি বাড়িও নাকি কিনে ফেলেছেন তিনি। ইন্টার মিলানের সঙ্গে চুক্তি করতেই নাকি সেখানে পাড়ি জমাচ্ছেন হোর্হে।

যদিও উল্টো কথা বলছে স্কাই স্পোর্টস ইতালিয়া। তারা বলছে, মোটা অংকের ট্যাক্সের হাত থেকে বাঁচতেই নাকি মিলানে পাড়ি জমাচ্ছেন মেসির বাবা।

তবে গুঞ্জন একেবারে উড়িয়ে দেয়া যায় না। কারণ মেসির সঙ্গে বার্সেলোনা কর্তৃপক্ষ বেশ কয়েক দফায় চুক্তি নবায়ন করতে চাইলেও, চলতি মৌসুমে এখনো চুক্তিপত্রে স্বাক্ষর করেননি তিনি। মৌসুমের শুরু থেকেই তার ক্লাব বদলের গুঞ্জন শোনা যাচ্ছিলো। তার ওপর নতুন কোচ কিকে সেতিয়েনের সঙ্গে মেসির দূরত্বটাও বেশ পরিষ্কার হয়ে ফুটে উঠেছে। ফুটবল ইতিহাসের অন্যতম সেরা ফুটবলারকে নিজেদের ডেরায় পেতে হাত বাড়িয়েছে ইউরোপের সেরা ধনী ক্লাবগুলো। এই তালিকায় ম্যানচেস্টার সিটি, ম্যানচেস্টার ইউনাইটেড, পিএসজির সঙ্গে এবার যোগ হলো ইন্টার মিলানের নামও।

তবে গুঞ্জন উড়িয়ে মেসি যদি শেষপর্যন্ত ইন্টার মিলানে পাড়ি জমান, তাহলে লা লিগার পর আবারো একই লিগে দেখা যাবে মেসি-রোনালদো দ্বৈরথ। সেই সম্ভাবনা যদিও খুব কম, তবু আশা করতে দোষ কি!

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২০২৭৩৫৬৯
আক্রান্ত
২৬৬৪৯৮
সুস্থ
১৩২০১০৫৯
সুস্থ
১৫৩০৮৯
শীর্ষ সংবাদ:
চামড়া নিয়ে কারসাজি চলবে না         টানা ৪৮ দিন পর অবশেষে দেশ বন্যামুক্ত হলো         প্রধানমন্ত্রীর উদার বিনিয়োগ নীতিতে মাথাপিছু আয় বেড়েছে         করোনায় মৃত্যু সাড়ে তিন হাজার ছাড়াল         সাঈদীর পক্ষে জনমত তৈরির চেষ্টা, সক্রিয় মৌলবাদী চক্র         আশা জাগালেও ‘স্পুটনিক ভি’ নিয়ে সন্দেহ         জীবন বাঁচাতে যে কোন উৎস থেকে করোনার টিকা আনতে হবে         ওসি প্রদীপসহ মূল তিন আসামির জিজ্ঞাসাবাদ শুরুই হয়নি         দূষণ কমায় ঝাঁকে ঝাঁকে মিলছে বড় আকারের ইলিশ         কম দামে মজুদ পাট বিক্রির চুক্তি করে বেকায়দায় বিজেএমসি         বিমান ও ইউএস বাংলার মালয়েশিয়া ফ্লাইট চালু হচ্ছে         শাহজালালের মাজারে হামলার পরিকল্পনা ছিল নব্য জেএমবির         শীঘ্রই বর্জ্য থেকে বিদ্যুত উৎপাদন করা হবে ॥ তাজুল ইসলাম         ভরিতে সাড়ে ৩ হাজার টাকা কমল স্বর্ণের দাম         ভ্যাকসিন কেনার বিষয়ে আগামী সপ্তাহে সিদ্ধান্ত : জাহিদ মালেক         ‘অটো পাস’ আপাতত চিন্তায় নেই : শিক্ষা প্রতিমন্ত্রী         আগামী ১৬ আগস্ট থেকে ইউএস-বাংলার ঢাকা-কুয়ালালামপুর ফ্লাইট শুরু         মানবতাবিরোধী অপরাধ: চার পলাতক আসামির বিরুদ্ধে তদন্ত চুড়ান্ত         এ বছরে হবে না এশিয়ার বিশ্বকাপ বাছাই         করোনা ভাইরাসের টিকার জন্য আলাদা অর্থ রাখা হয়েছে ॥ অর্থমন্ত্রী        
//--BID Records