বুধবার ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জেট স্কি নিয়ে সমুদ্রে ॥ রোনালদোর ছেলের বিরুদ্ধে পুলিশি তদন্ত

জেট স্কি নিয়ে সমুদ্রে ॥ রোনালদোর ছেলের বিরুদ্ধে পুলিশি তদন্ত

অনলাইন ডেস্ক ॥ ইতালিয়ান সিরি 'আ'তে জুভেন্টাসের হয়ে খেলতে ক্রিশ্চিয়ানো রোনালদো এখন রয়েছেন ইতালির তুরিনে। করোনাভাইরাসের লকডাউনের সময়টায় তিনি ছিলেন নিজ জন্মস্থান পর্তুগালের মাদেইরাতে, সময় কাটিয়েছেন পরিবারের সঙ্গে। হাসিখুশিতে কেটে গেছে সেই সময়টা।

কিন্তু রোনালদো ইতালিতে ফিরে যেতেই যেন ঝামেলা বাঁধিয়ে ফেলল তার পরিবার। অনাকাঙ্ক্ষিত এক ঘটনায় পুলিশি তদন্ত শুরু হয়েছে রোনালদোর ১০ বছর বয়সী ছেলে ক্রিশ্চিয়ানো জুনিয়রের বিরুদ্ধে। যেখানে শাস্তি হতে পারে ৩০০ থেকে ৩০০০ পর্যন্ত জরিমানা।

অবসর সময়টা রোনালদোর বান্ধবী জর্জিনা রদ্রিগেজ, তাদের চার ছেলেমেয়ে, মা দোলোরেস অ্যাভেইরো ও বোন এলমা অ্যাভেইরো মিলে গিয়েছিলেন দক্ষিণ মাদেইরার পল দে মার দ্বীপে। বিলাসবহুল প্রমোদতরীতে তাদের সময় ভালোই কাটছিল। কিন্তু ঝামেলা শুরু হয় ক্রিশ্চিয়ানো জুনিয়রকে নিয়ে।

বেশ সাহসী ও চটপটে জুনিয়র একাই জেট স্কি নিয়ে নেমে পড়ে মাঝ সমুদ্রে। সেই ভিডিও আবার সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে পোস্ট করেন রোনালদোর বোন অ্যালমা অ্যাভেইরো। আর এতেই বাঁধে বিপত্তি। তা টের পেয়ে ভিডিও ডিলিট করে দেন রোনালদোর বোন।

কিন্তু ততক্ষণে যা হওয়ার হয়ে গেছে। পর্তুগালের আইন অনুযায়ী যথাযথ লাইসেন্স ছাড়া জেট স্কি চালানোর অনুমতি নেই কারও। সেখানে রীতিমতো একাই জেট স্কি চালাচ্ছিলেন ১০ বছর বয়সী ক্রিশ্চিয়ানো জুনিয়র। ফলে জুনিয়র ও তার পরিবারের বিরুদ্ধে এখন আইন মোতাবেক চলবে পুলিশি তদন্ত।

পুলিশ কর্মকর্তা গুররেয়ো কারদোসো পর্তুগিজ মিডিয়াকে নিশ্চিত করেছেন যে, এ বিষয়ে এরই মধ্যে তদন্ত শুরু হয়েছে। যা শেষ হলে জানা যাবে, রোনালদোর পরিবারকে আদৌ জরিমানার অর্থ পরিশোধ করতে হবে কি না। দোষী প্রমাণিত হলে সর্বনিম্ন ৩০০ থেকে সর্বোচ্চ ৩ হাজার ইউরো পর্যন্ত জরিমানা গুনতে হবে।

শীর্ষ সংবাদ:
ভরিতে সাড়ে ৩ হাজার টাকা কমল স্বর্ণের দাম         ভ্যাকসিন কেনার বিষয়ে আগামী সপ্তাহে সিদ্ধান্ত : জাহিদ মালেক         ‘অটো পাস’ আপাতত চিন্তায় নেই : শিক্ষা প্রতিমন্ত্রী         আগামী ১৬ আগস্ট থেকে ইউএস-বাংলার ঢাকা-কুয়ালালামপুর ফ্লাইট শুরু         মানবতাবিরোধী অপরাধ: চার পলাতক আসামির বিরুদ্ধে তদন্ত চুড়ান্ত         এ বছরে হবে না এশিয়ার বিশ্বকাপ বাছাই         করোনা ভাইরাসের টিকার জন্য আলাদা অর্থ রাখা হয়েছে ॥ অর্থমন্ত্রী         ‘আমি একজন পরিশ্রমী, নিষ্ঠাবাদ ও সৎ কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেছি’         করোনা ভাইরাসে মৃত্যু সাড়ে তিন হাজার ছাড়াল, নতুন আক্রান্ত ২৯৯৫         ‘শাহজালাল (রহ.) মাজারে হামলার পরিকল্পনা ছিল নব্য জেএমবির’         করোনা ভাইরাসের বুলেটিন একেবারে বন্ধ না করার আহ্বান কাদেরের         মেজর সিনহা হত্যা ॥ ৪ পুলিশসহ ৭ জন সাত দিনের রিমান্ডে         বিদেশফেরত ৭০ শতাংশ জীবিকা সংকটে         মানবতাবিরোধী অপরাধের মামলায় পলাতক চারজনের বিরুদ্ধে প্রতিবেদন চূড়ান্ত         বন্যায় ক্ষতিগ্রস্তদের জন্য ১০ লাখ ইউরো দেবে ইইউ         এমপিদের থোক বরাদ্দ অর্থনৈতিক সুবিধার পথ ॥ টিআইবি         ১৩৯ দিন পর শারীরিক উপস্থিতিতে হাইকোর্টে বিচার কাজ শুরু         করোনা ভাইরাসে আক্রান্ত রুমিন ফারহানা         বৃষ্টিপাত হচ্ছে ॥ ৩ দিন পর আরও বাড়তে পারে         কাতার থেকে ফিরলেন ৪১৩ বাংলাদেশি        
//--BID Records