শুক্রবার ১৬ আশ্বিন ১৪২৭, ০২ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রধানমন্ত্রী জাতিকে দেয়া প্রতিটি প্রতিশ্রুতি অক্ষরে অক্ষরে পালন করছেন ॥ তাজুল

স্টাফ রিপোর্টার ॥ শুধু পরিকল্পনা করেই ক্ষান্ত নন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, দেশ ও জাতির উন্নয়নে তা বাস্তবায়নও করেন। জাতিকে দেয়া প্রতিটি প্রতিশ্রুতি প্রধানমন্ত্রী অক্ষরে অক্ষরে পালন করছেন বলে জানিয়েছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মোঃ তাজুল ইসলাম। বৃহস্পতিবার মন্ত্রণালয়ের নবগঠিত কুমিল্লার লালমাই উপজেলা এবং হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যানদের কাছে গাড়ির চাবি হস্তান্তরকালে মন্ত্রী এসব কথা বলেন। এ সময় স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুুদ্দীন আহমদসহ মন্ত্রণালয়ের উর্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

মন্ত্রী বলেন, জননেত্রী শেখ হাসিনা স্থানীয় সরকার ব্যবস্থা শক্তিশালীকরণ এবং আর্থ-সামাজিক ও অবকাঠামোগত উন্নয়ন কর্মকা- বাস্তবায়নের মাধ্যমে জনগণের জীবনযাত্রার মান উন্নয়নের লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এলজিআরডি মন্ত্রী ২০৪১ সালের মধ্যে দেশকে উন্নত-সমৃদ্ধ দেশের কাতারে নিতে সব উপজেলা চেয়ারম্যানের ওপর অর্পিত দায়িত্ব সততা ও নিষ্ঠার সঙ্গে পালন করার জন্য নির্দেশ দেন। অনুষ্ঠানে কুমিল্লার লালমাই উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মালেক এবং হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রশিদ তালুকদার ইকবাল মন্ত্রীর কাছ থেকে গাড়ির চাবি গ্রহণ করেন। উল্লেখ্য, ২০১৭ সালের ৯ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে প্রশাসনিক পুনর্বিন্যাস সংক্রান্ত জাতীয় বাস্তবায়ন কমিটির (নিকার) বৈঠকে কুমিল্লার লালমাই উপজেলাকে দেশের ৪৯১তম এবং একই বছরের ২০ নবেম্বর হবিগঞ্জের শায়েস্তাগঞ্জকে ৪৯২তম উপজেলা হিসেবে অনুমোদন দেয়া হয়।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩৪১৮৭১৫৪
আক্রান্ত
৩৬৪৯৮৭
সুস্থ
২৫৪৪৮৩৩৬
সুস্থ
২৭৭০৭৮
শীর্ষ সংবাদ:
প্রাচ্যের সঙ্গে সংযোগের আদর্শ স্থান হতে পারে দেশ         থামছেই না ধর্ষণ ॥ সামাজিক ব্যাধিতে রূপ নিয়েছে         শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ৩১ অক্টোবর পর্যন্ত বাড়ল         দলিত তরুণীর বাড়িতে যাওয়ার পথে রাহুল-প্রিয়াঙ্কা আটক         টিআইবির প্রতিবেদন তথ্যভিত্তিক ও সঠিক নয় ॥ কাদের         ঢাকায় গৃহকর্মীকে ধর্ষণ, ছাত্রলীগ নেতা রিমান্ডে         সরবরাহ বাড়লেও পেঁয়াজের দাম কমছে না         দেশে করোনায় মৃত্যু কমেছে         এক বছরের মধ্যে সব ঝুলন্ত তার অপসারণ         মহামারীর মধ্যেই হবে একুশে গ্রন্থমেলা         বিচার বিভাগীয় তদন্ত দলের ঘটনাস্থল পরিদর্শন         ৪ অক্টোবর থেকে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেন         মাদকাসক্ত পুলিশ ও কারবারিদের তালিকা হচ্ছে ৬৪ জেলায়         ফ্লাইটে সর্বোচ্চ ২৬০ ও মাঝারি এয়ারক্রাফটে ১৪০ যাত্রী নেয়া যাবে         এমসি কলেজে ধর্ষণ : জড়িতদের ছাড় দেয়া হবে না : পররাষ্ট্রমন্ত্রী         চিনিশিল্পকে নতুন করে সাজানোর উদ্যোগ নিয়েছে এই সরকার : শিল্পমন্ত্রী         করোনায় প্রাণ গেল বিএসএমএমইউ অধ্যাপকের         করোনায় কেউ না খেয়ে মারা না গেলেও থালায় ভাতের পরিমাণ কমে যাচ্ছে ॥ মেনন         নতুন জলাধার সৃষ্টি ও বিদ্যমানগুলোর ধারণক্ষমতা বাড়ানোর তাগিদ প্রধানমন্ত্রীর         করোনা ভাইরাসে আরও ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫০৮