শুক্রবার ৩০ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রধানমন্ত্রী জাতিকে দেয়া প্রতিটি প্রতিশ্রুতি অক্ষরে অক্ষরে পালন করছেন ॥ তাজুল

স্টাফ রিপোর্টার ॥ শুধু পরিকল্পনা করেই ক্ষান্ত নন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, দেশ ও জাতির উন্নয়নে তা বাস্তবায়নও করেন। জাতিকে দেয়া প্রতিটি প্রতিশ্রুতি প্রধানমন্ত্রী অক্ষরে অক্ষরে পালন করছেন বলে জানিয়েছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মোঃ তাজুল ইসলাম। বৃহস্পতিবার মন্ত্রণালয়ের নবগঠিত কুমিল্লার লালমাই উপজেলা এবং হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যানদের কাছে গাড়ির চাবি হস্তান্তরকালে মন্ত্রী এসব কথা বলেন। এ সময় স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুুদ্দীন আহমদসহ মন্ত্রণালয়ের উর্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

মন্ত্রী বলেন, জননেত্রী শেখ হাসিনা স্থানীয় সরকার ব্যবস্থা শক্তিশালীকরণ এবং আর্থ-সামাজিক ও অবকাঠামোগত উন্নয়ন কর্মকা- বাস্তবায়নের মাধ্যমে জনগণের জীবনযাত্রার মান উন্নয়নের লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এলজিআরডি মন্ত্রী ২০৪১ সালের মধ্যে দেশকে উন্নত-সমৃদ্ধ দেশের কাতারে নিতে সব উপজেলা চেয়ারম্যানের ওপর অর্পিত দায়িত্ব সততা ও নিষ্ঠার সঙ্গে পালন করার জন্য নির্দেশ দেন। অনুষ্ঠানে কুমিল্লার লালমাই উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মালেক এবং হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রশিদ তালুকদার ইকবাল মন্ত্রীর কাছ থেকে গাড়ির চাবি গ্রহণ করেন। উল্লেখ্য, ২০১৭ সালের ৯ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে প্রশাসনিক পুনর্বিন্যাস সংক্রান্ত জাতীয় বাস্তবায়ন কমিটির (নিকার) বৈঠকে কুমিল্লার লালমাই উপজেলাকে দেশের ৪৯১তম এবং একই বছরের ২০ নবেম্বর হবিগঞ্জের শায়েস্তাগঞ্জকে ৪৯২তম উপজেলা হিসেবে অনুমোদন দেয়া হয়।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২১
আক্রান্ত
২৭১৮৮১
সুস্থ
১৩
সুস্থ
১৫৬৬২৩
শীর্ষ সংবাদ:
বঙ্গবন্ধুর ছবিযুক্ত ১০০ ডাক টিকিট নিয়ে বইয়ের মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৩৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৭৬৬         বঙ্গবন্ধুসহ সব শহীদের আত্মার মাগফেরাত কামনায় এক লাখ বার কোরআন খতমের উদ্যোগ         স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দসৈনিক মোতাহার হোসেন আর নেই         সিনহা হত্যা মামলায় ৭ আসামিকে নিয়ে গেল র্যাব         যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের ৩ কিশোর খুন ॥ পুলিশের তদন্ত শুরু         ১৫ আগস্ট খালেদা জিয়া জন্মগ্রহণ করেছেন ঘোষণাটি ছিল মিথ্যা ॥ তথ্যমন্ত্রী         বিশ্বজুড়ে করোনায় মৃত্যু সাড়ে ৭ লাখ ছাড়াল         বাজপেয়ীর রেকর্ড ভাঙলেন মোদি         কোপা আমেরিকার সূচি চূড়ান্ত         ভৈরবে বঙ্গবন্ধুর প্রথম মৃত্যুবার্ষিকী পালন করা ছিল যাদের অপরাধ         ইসরায়েল-আমিরাতের ‘ঐতিহাসিক শান্তি চুক্তির’ ঘোষণা দিলেন ট্রাম্প         চিত্রশিল্পী মুর্তজা বশীর গুরুতর অসুস্থ         ডিজিটাল নিরাপত্তা আইন কণ্ঠরোধ করার হাতিয়ার ॥ ফখরুল         আমিরাত-ইসরায়েল চুক্তি ফিলিস্তিনি জাতির পিঠে ছুরি : হামাস         মার্কিন মহড়ায় অংশ নিচ্ছে না ফিলিপাইন         গ্রিসের সঙ্গে দ্বন্দ্ব মীমাংসার একমাত্র উপায় আলোচনা ॥ এরদোগান         সংযুক্ত আরব আমিরাত ফিলিস্তিনি জাতির পিঠে ছুরি বসিয়েছে ॥ হামাস         সংক্রমণ ঠেকাতে স্পেনে ধূমপান নিষিদ্ধ         প্রাথমিক ক্লিনিক্যাল ট্রায়ালে সফল ফাইজার ভ্যাকসিন        
//--BID Records