সোমবার ১১ মাঘ ১৪২৮, ২৪ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুরে গাড়ির ধাক্কায় দুই নারী শ্রমিক নিহত

গাজীপুরে গাড়ির ধাক্কায় দুই নারী শ্রমিক নিহত

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরে শনিবার সকালে প্রাইভেটকারের ধাক্কায় এক গার্মেন্টসের দুই নারী কর্মী নিহত ও অপর একজন গুরুতর আহত হয়েছে। নিহতরা হলো- টাঙ্গাইলের মধুপুর থানার পীরগাছা এলাকার সুনীল চন্দ্র বর্মণের স্ত্রী শান্তনা রানী বর্মণ (৩০) ও গাজীপুর সদর উপজেলার ভবানীপুর পিঙ্গাইল এলাকার রেখা রানী বর্মণ (৩০)। হতাহতরা সবাই ভবানীপুর এলাকার পলমল গ্রুপের পোশাক কারখানার কর্মী।

নাওজোর হাইওয়ে থানার এসআই ফরিদুজ্জামান ও স্থানীয়রা জানান, সদর উপজেলার ভবানীপুর এলাকার পলমল গ্রুপের পোশাক কারখানার তিন নারী শ্রমিক শান্তনা রানী বর্মণ (৩০), রেখা রানী বর্মণ (৩০) ও মায়া রানী বর্মণ (৩২) শনিবার সকালে কর্মস্থলে যাচ্ছিলেন। তারা সকাল সোয়া ৮টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সদর উপজেলার ভবানীপুর এলাকার জেসন কারখানার সামনে পৌঁছেন। এ সময় ময়মনসিংহ থেকে বেপরোয়া গতিতে ঢাকাগামী একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে ওই তিন নারী শ্রমিককে সজোরে ধাক্কা ও চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শান্তনা নিহত ও অপর দুইজন আহত হয়। স্থানীয়রা আহত দু’জনকে উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নেয়ার পথে রেখা রানী বর্মণ মারা যান। অপর গুরুতর আহত মায়া রানীকে উন্নত চিকিৎসার জন্য ওই হাসপাতাল থেকে ঢাকার পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়। আহত মায়া রানী বর্মণ গাজীপুর সদর উপজেলার ভবানীপুর পিঙ্গাইল এলাকার শ্রীধাম চন্দ্র বর্মণের স্ত্রী।

লক্ষ্মীপুরে চালক ও হেল্পার

নিজস্ব সংবাদদাতা লক্ষ্মীপুর থেকে জানান, রায়পুরে ইটের কংকর বোঝাই ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা পিকআপ ভ্যানের সংঘর্ষে ঘটনাস্থলেই একজন এবং হাসপতালে নেয়ার পর অপরজন নিহত হয়েছে। নিহতদের দুজনই পিকআপ ভ্যানের চালক ও হেল্পার। নিহতদের মধ্যে চালক মো. সোহেল (৩০), তার বাড়ি সিদ্ধিরগঞ্জ, নারায়নগঞ্জ, অপরজন হেল্পার তার নাম সায়েদুল হক (২৮), তার বাড়ি মতলব, চাঁদপুর। গাড়ি দুটি উদ্ধার করে চন্দ্রগঞ্জ হাইওয়ে থানা চন্দ্রগঞ্জ পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

ঝালকাঠিতে যুবক

নিজস্ব সংবাদদাতা ঝালকাঠি থেকে জানান, বরিশাল থেকে ঝালকাঠিতে জুমার নামাজ পড়তে এসে সড়ক দুর্ঘটনায় বরিশাল শহরের এক যুবক নিহত হয়েছে। শুক্রবার দুপুরে ঝালকাঠি শহরের ব্র্যাক মোড় নামক স্থানের ঝালকাঠি-খুলনা আঞ্চলিক মহাসড়কে ওই যুবক এ দুর্ঘটনার কবলে পড়েন। নিহত যুবকের নাম সোহেল রানা। সে বরিশাল শহরের আমতলা সড়কের মোঃ হাফিজের ছেলে। তার সঙ্গে থাকা মোটরসাইকেলের আরোহী বন্ধু ছাইদুল সামান্য আহত হন। স্থানীয়রা গুরুতর অবস্থায় সোহেল রানাকে উদ্ধার করে প্রথমে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে যায়।

শীর্ষ সংবাদ:
শিক্ষকদের বরখাস্তের ১৮০ দিনের মধ্যে অভিযোগ নিষ্পত্তির নির্দেশ         ঢাকায় ওমিক্রনের নতুন ৩ সাব-ভ্যারিয়েন্ট         করোনায় মৃত্যু ১৫, শনাক্ত ১৪৮২৮         আন্দোলনকারীদের অর্থ সংগ্রহের ৬ ‘অ্যাকাউন্ট বন্ধ’         ভূমি নিয়ে আসছে নতুন আইন         বিধিনিষেধের বিষয়ে পরবর্তী নির্দেশনা এক সপ্তাহ পর : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         আওয়ামী লীগ ইনডেমনিটি দেয় না : আইনমন্ত্রী         ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ থাকবে মাদরাসা         মুজিববর্ষ উপলক্ষে ২৬ মার্চ বিশেষ কর্মসূচি পালন নিয়ে ভাবছে কমিটি         বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যালের আগুন নিয়ন্ত্রণে         ব্যাংক-আর্থিক প্রতিষ্ঠান ৬ ফেব্রুয়ারি পর্যন্ত অর্ধেক জনবলে চলবে         শিগগীরই সংসদে উঠবে শিক্ষা আইন : ডা. দীপু মনি         টাকা ফেরত পেলেন ই-কমার্স কোম্পানি কিউকমের ২০ গ্রাহক         জাবি শিক্ষার্থীদের কাছে ক্ষমা চেয়েছেন শাবি ভিসি         পদত্যাগ করলেন আর্মেনিয়ার প্রেসিডেন্ট         পুলিশের কাজ ‘পেশা’ নয় ‘সেবা’: বেনজীর আহমেদ         সরকারকে বিব্রত করতেই ইসি আইনের বিরোধিতা ॥ হানিফ         ঢাবিতে শিক্ষকদের প্রতীকি অনশন         ৮৫ বার পেছাল সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন         সুগন্ধা ট্রাজেডি ॥ একমাসেও অভিযান লঞ্চের ৩২ যাত্রীর খোঁজ মেলেনি