মঙ্গলবার ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুরে গাড়ির ধাক্কায় দুই নারী শ্রমিক নিহত

গাজীপুরে গাড়ির ধাক্কায় দুই নারী শ্রমিক নিহত

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরে শনিবার সকালে প্রাইভেটকারের ধাক্কায় এক গার্মেন্টসের দুই নারী কর্মী নিহত ও অপর একজন গুরুতর আহত হয়েছে। নিহতরা হলো- টাঙ্গাইলের মধুপুর থানার পীরগাছা এলাকার সুনীল চন্দ্র বর্মণের স্ত্রী শান্তনা রানী বর্মণ (৩০) ও গাজীপুর সদর উপজেলার ভবানীপুর পিঙ্গাইল এলাকার রেখা রানী বর্মণ (৩০)। হতাহতরা সবাই ভবানীপুর এলাকার পলমল গ্রুপের পোশাক কারখানার কর্মী।

নাওজোর হাইওয়ে থানার এসআই ফরিদুজ্জামান ও স্থানীয়রা জানান, সদর উপজেলার ভবানীপুর এলাকার পলমল গ্রুপের পোশাক কারখানার তিন নারী শ্রমিক শান্তনা রানী বর্মণ (৩০), রেখা রানী বর্মণ (৩০) ও মায়া রানী বর্মণ (৩২) শনিবার সকালে কর্মস্থলে যাচ্ছিলেন। তারা সকাল সোয়া ৮টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সদর উপজেলার ভবানীপুর এলাকার জেসন কারখানার সামনে পৌঁছেন। এ সময় ময়মনসিংহ থেকে বেপরোয়া গতিতে ঢাকাগামী একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে ওই তিন নারী শ্রমিককে সজোরে ধাক্কা ও চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শান্তনা নিহত ও অপর দুইজন আহত হয়। স্থানীয়রা আহত দু’জনকে উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নেয়ার পথে রেখা রানী বর্মণ মারা যান। অপর গুরুতর আহত মায়া রানীকে উন্নত চিকিৎসার জন্য ওই হাসপাতাল থেকে ঢাকার পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়। আহত মায়া রানী বর্মণ গাজীপুর সদর উপজেলার ভবানীপুর পিঙ্গাইল এলাকার শ্রীধাম চন্দ্র বর্মণের স্ত্রী।

লক্ষ্মীপুরে চালক ও হেল্পার

নিজস্ব সংবাদদাতা লক্ষ্মীপুর থেকে জানান, রায়পুরে ইটের কংকর বোঝাই ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা পিকআপ ভ্যানের সংঘর্ষে ঘটনাস্থলেই একজন এবং হাসপতালে নেয়ার পর অপরজন নিহত হয়েছে। নিহতদের দুজনই পিকআপ ভ্যানের চালক ও হেল্পার। নিহতদের মধ্যে চালক মো. সোহেল (৩০), তার বাড়ি সিদ্ধিরগঞ্জ, নারায়নগঞ্জ, অপরজন হেল্পার তার নাম সায়েদুল হক (২৮), তার বাড়ি মতলব, চাঁদপুর। গাড়ি দুটি উদ্ধার করে চন্দ্রগঞ্জ হাইওয়ে থানা চন্দ্রগঞ্জ পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

ঝালকাঠিতে যুবক

নিজস্ব সংবাদদাতা ঝালকাঠি থেকে জানান, বরিশাল থেকে ঝালকাঠিতে জুমার নামাজ পড়তে এসে সড়ক দুর্ঘটনায় বরিশাল শহরের এক যুবক নিহত হয়েছে। শুক্রবার দুপুরে ঝালকাঠি শহরের ব্র্যাক মোড় নামক স্থানের ঝালকাঠি-খুলনা আঞ্চলিক মহাসড়কে ওই যুবক এ দুর্ঘটনার কবলে পড়েন। নিহত যুবকের নাম সোহেল রানা। সে বরিশাল শহরের আমতলা সড়কের মোঃ হাফিজের ছেলে। তার সঙ্গে থাকা মোটরসাইকেলের আরোহী বন্ধু ছাইদুল সামান্য আহত হন। স্থানীয়রা গুরুতর অবস্থায় সোহেল রানাকে উদ্ধার করে প্রথমে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে যায়।

শীর্ষ সংবাদ:
রামপুরায় বাসচাপায় শিক্ষার্থী নিহত, বাসে আগুন         দুশ্চিন্তায় বিশ্ববাসী ॥ চোখ রাঙাচ্ছে ওমিক্রন         খালেদা জিয়ার অসুস্থতার জন্য বিএনপি দায়ী ॥ কাদের         ওমিক্রনের কারণে বন্ধ হবে না এইচএসসি পরীক্ষা ॥ শিক্ষামন্ত্রী         আমদানি ব্যয় কমাতে ডলারের মূল্য নিয়ন্ত্রণে চট্টগ্রাম চেম্বারের আহ্বান         সুপ্রীমকোর্টে শারীরিক উপস্থিতিতে বিচার কাল থেকে         অন্তুর বাসায় মাংস রেঁধে খেয়ে কিলিং মিশনে অংশ নেয় ৭ জন         ফেব্রুয়ারির প্রথম দিন থেকেই একুশে বইমেলা         গুলশানে আবাসিক ভবনে আগুন         করোনার নতুন ধরন ওমিক্রন: ‘উচ্চ ঝুঁকি’র দেশের ভারতীয় তালিকায় বাংলাদেশ         এবার ময়লার গাড়িতে ক্যামেরা বসাবে উত্তর সিটি ডিএনসিসি         ১২৭৫ কোটি টাকা ঋণ দিচ্ছে এডিবি         বিএনপির শিখিয়ে দেওয়া বক্তব্য দিয়েছেন ডাক্তাররা : তথ্যমন্ত্রী         খালেদার জন্য বিদেশ থেকে চিকিৎসক আনার অনুমতি আছে : পররাষ্ট্রমন্ত্রী         হাফ ভাড়া : সংবাদ সম্মেলন ডেকেছেন পরিবহন মালিক সমিতি         গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি আরও ৭৫ ডেঙ্গুরোগী         ওমিক্রনের কারণে এইচএসসি পরীক্ষা বন্ধ হবে না : শিক্ষামন্ত্রী         বিনিয়োগের জন্য বাংলাদেশ এখন অত্যন্ত বন্ধুত্বপূর্ণ দেশ : আইনমন্ত্রী         কোভিড ১৯ : করোনায় আরও ২ জনের মৃত্যু, শনাক্ত ২২৭         মাদারীপুরে শিশু আদুরী হত্যা মামলায় ৩ জনের ফাঁসির আদেশ