শুক্রবার ১৯ আষাঢ় ১৪২৭, ০৩ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শিশু কন্যাকে গলাকেটে হত্যা ॥ পাষন্ড মা গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, ভোলা, ২৬ জুন ॥ ভোলার তজুমদ্দিনে পারিবারিক অভাব অনটন ও অসুস্থতার কারণে দুই বছরের শিশু কন্যা মরিয়মকে গলাকেটে হত্যা করেছে পাষন্ড মা। এ ঘটনায় ওই শিশুর মা রুবিনা বেগমকে পুলিশ গ্রেফতার করে শুক্রবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে।

তজুমদ্দিন থানার ওসি এস এম জিয়াউল হক ও স্থানীয় সূত্র জানান, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে তজুমদ্দিন উপজেলার শম্ভুপুর ইউনিয়নের বাদলীপুর গ্রাম থেকে মরিয়ম নামের দুই বছরের শিশু কন্যার গলাকাটা লাশ উদ্ধার করা হয়। প্রথমে নিহতের মা প্রচার করে তিনি টয়লেটে গেলে কে বা কারা তার মেয়েকে হত্যা করেছে। কিন্তু ঘটনাটি সন্দেহজনক হওয়ায় শিশুর মা রুবিনা বেগমকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করলে পারিবারিক অভাব অনটন ও অসুস্থতার কারণে দুই বছরের শিশু কন্যা মরিয়মকে বৃহস্পতিবার দুপুরে নিজের ঘরে গলাকেটে হত্যার কথা স্বীকার করেন। শিশুর পিতা নাজিমউদ্দিন সাংবাদিকদের জানান, আমার অভাব অনটনের সংসারে তিন সন্তান। দুই বছরের কন্যা মরিয়মের মলদ্বারে ঘায়ের স্থানে ওষুধ লাগানোর ফলে সে চিৎকার করছিল। বিরক্ত হয়ে তার পাষ- মা তাকে গলা কেটে হত্যা করে। এ ঘটনায় ওই শিশুর পিতা জেলে নাজিম উদ্দিন বাদী হয়ে শুক্রবার তজুমদ্দিন থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওসি আরও জানান, পাষ- মাকে আটক করে শুক্রবার আদালতে তাকে প্রেরণ করলে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছেন এবং তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
কাল থেকে ওয়ারী ‘লকডাউন’         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ‘ডেল্টা গভর্ন্যান্স কাউন্সিল’ গঠন         সোমবার থাইল্যান্ডে নেওয়া হচ্ছে সাহারা খাতুনকে         এডিস মশা নিয়ন্ত্রণে শনিবার থেকে ফের চিরুনি অভিযান ॥ আতিকুল         করোনা ভাইরাসে একদিনে আরও ৪২ মৃত্যু, শনাক্ত ৩১১৪         নিম্ন আদালতের ৪০ বিচারক সহ ২২১ জন করোনায় আক্রান্ত         সৌদি থেকে ফিরলেন ৪১৫ জন, মিসর গেলেন ১৪০ বাংলাদেশি         পাটকল শ্রমিকরা কে কত টাকা পাবেন জানা যাবে ৩ দিনের মধ্যে         উত্তর প্রদেশে আসামি ধরতে গিয়ে ৮ পুলিশ গুলিতে নিহত         মিয়ানমারে জেড খনিতে ভূমিধস ॥ মৃতের সংখ্যা বেড়ে ১৬১         রোগীর সন্তানকে মারধরের ছবি তোলায় সাংবাদিকের ওপর হামলা         নিরাপত্তা আইন ॥ হংকং ছাড়লেন গণতন্ত্রপন্থি নেতা নাথান ল         করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন খালেদার উপদেষ্টা এম এ হক         করোনা ॥ দেহে অ্যান্টিবডি না থাকলেও কি সংক্রমিত ঠেকানো সম্ভব?         সীমান্তে উত্তেজনার মধ্যেই লাদাখ সফরে মোদি         লিবিয়া যুদ্ধ ॥ এরদোয়ান - ম্যাক্রোঁর মধ্যে বিতণ্ডা , সংকটে নেটো         পাপুলকে মদদ দেওয়ায় কুয়েতি রাজনীতিক, সরকারি কর্মকর্তা গ্রেফতার         সাংবাদিক ফারুক কাজীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে মসজিদে হামলার রায় আগস্টে         রুশ গোয়েন্দা সংস্থা-প্রতিরক্ষা খাতের ওপর নিষেধাজ্ঞার আহ্বান        
//--BID Records