মঙ্গলবার ২৩ আষাঢ় ১৪২৭, ০৭ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

টু ক রো খ ব র

ইয়াবার চালানসহ দুই রোহিঙ্গা আটক

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কে র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে দুই রোহিঙ্গা মাদক কারবারিকে আটক করেছে। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ১০ হাজার পিস ইয়াবা। জানা যায়, রবিবার রাতে র‌্যাব-১৫ এর একটি দল মাদকের চালান সরবরাহের তথ্য পেয়ে রাম পেঁচার দ্বীপ করাচিপাড়া স্থানে অবস্থান নেয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারে জড়িত কয়েকজন পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে দুই রোহিঙ্গাকে আটক করেছে। ধৃত রফিক উখিয়া বালুখালী ২নং ক্যাম্পের ব্লক-জি-১৫ এর এবং হাবিবুল্লাহ বালুখালী-১ পিপি জুন, ক্যাম্প-ডি-১২ এর আশ্রিত রোহিঙ্গা।

বন্দুকযুদ্ধে মাদক কারবারি নিহত

সংবাদদাতা, সাভার, ২২ জুন ॥ আশুলিয়ায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এর সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক মাদক কারবারি নিহত হয়েছে। সোমবার সকাল দশটার দিকে আশুলিয়ার কবিরপুর এলাকায় মোশারফের ভাড়া বাড়ির ৩য় তলায় এ ঘটনা ঘটে। নিহতের নাম রায়হান সরকার (৩৬)। সে চাঁদপুর জেলার উত্তর মতলব থানার বাসিন্দা। র‌্যাব-২ সূত্রে জানা যায়, সোমবার একটি ইয়াবার বড় চালান এসেছে- এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-২ এর একটি দল ওই এলাকায় মোশারফের বাড়িতে অভিযান চালায়। এ সময় মাদক কারবারিরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ঘরের ভেতর থেকে তাদের লক্ষ্য করে গুলি ছুড়ে। জবাবে র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি ছুড়ে। এ সময় ঘটনাস্থলে গুলিবিদ্ধ হয়ে রায়হান নামের ওই মাদক কারবারির মৃত্যু হয়।

শেরপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, শেরপুর, ২২ জুন ॥ খালের পানিতে ডুবে তন্নী আক্তার নামে ৬ বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। সোমবার সকালে সদর উপজেলার উত্তর তারাকান্দি গ্রামের একটি খাল থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত তন্নী স্থানীয় তাইজুদ্দিনের মেয়ে। জানা গেছে, রবিবার সন্ধ্যার পরও তন্নী বাড়ি না ফেরায় পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি শুরু করে। কিন্তু এরপরও তার সন্ধান মিলছিল না। পরদিন সোমবার সকালে বাড়ির পাশে ছোট একটি খালে তন্নীর লাশ ভেসে থাকতে দেখে প্রতিবেশীরা। পরে খবর পেয়ে শিশুর স্বজনরা তন্নীর লাশ উদ্ধার করে।

গাইবান্ধা

নিজস্ব সংবাদদাতা গাইবান্ধা থেকে জানান, গাইবান্ধা সদর উপজেলার ঘাগোয়া ইউনিয়নের কাটিহারা গ্রামে সোমবার সকালে সিহা খাতুন নামে দেড় বছরের এক শিশু পানিতে ডুবে মারা গেছে। শিশুটি ওই গ্রামের শামীম মিয়ার মেয়ে। সকালে শিশুটি বাড়ির সামনে পুকুরের ধারে একাকী খেলছিল। এক সময় হঠাৎ করে সে উধাও হয়ে গেলে বাড়ির লোকজন অনেক খোঁজাখুঁজির পর বেলা ১১টায় পুকুরের পানি থেকে সিহার লাশ উদ্ধার করে।

বরিশাল

স্টাফ রিপোর্টার বরিশাল থেকে জানান, জেলার মুলাদী উপজেলার চরকালেখান ইউনিয়নের পূর্ব ষোলঘর গ্রামে সোমবার সকালে পুকুরের পানিতে ডুবে আব্দুল্লাহ নামের দুই বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। মৃত আব্দুল্লাহ ওই গ্রামের আনোয়ার হোসেন মৃধার পুত্র। জানা গেছে, সকাল দশটার দিকে শিশুটির মা ঘরে বসে কাঁথা সেলাই করছিলেন। এ সময় আব্দুল্লাহ খেলার ছলে হঠাৎ করে বাড়ির পুকুরে পড়ে যায়। অনেক খোঁজাখুঁজির পর বাড়ির লোকজনে পুকুর থেকে আব্দুল্লাহকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক শিশুটিকে মৃত বলে ঘোষণা করেন।

নিম্নমানের গ্যাস সিলিন্ডার ভর্তি গাড়ি আটক

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ শহরের এলপি গ্যাসের নিম্নমানের ক্রস ফিলিং-এর একটি গাড়ি জব্দ করা হয়েছে। দেশের করোনা পরিস্থিতি সুযোগ নিয়ে একটি মহল নিম্নমানের গ্যাস সরবরাহ করছে, এমন অভিযোগের ভিত্তিতে কক্সবাজার সদর মডেল থানার এসআই বাবলুর সহায়তায় ২১৫টি টোটাল গ্যাস ভর্তি একখানা গাড়ি আটক করেছে কক্সবাজার এলপিজি পরিবেশক সমিতি। কক্সবাজার এলপিজি পরিবেশক সমিতির সভাপতি আনোয়ার উল হক ও সাধারণ সম্পাদক গোলাম আরিফ লিটন বলেন, বেশ কিছু দিন ধরে নিম্নমানের গ্যাস সরবরাহের বিষয়ে অভিযোগ থাকলেও সুনির্দিষ্ট প্রমাণ না পাওয়া গ্যাস ব্যবসার অন্তরালে অসাধু কারবারিদের বিরুদ্ধে তেমন কোন ব্যবস্থা গ্রহণ করতে পারলেও তবে আমরা অনুসন্ধান চালিয়ে যাচ্ছিলাম। তারই ফলশ্রুতিতে জানতে পারলাম, ২১৫ পিস নিম্নমানের গ্যাস ভর্তি একটি পিক-আপ কক্সবাজার শহরে প্রবেশ করছে।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাস ॥ ব্রাজিলে মৃত্যু ৬৫ হাজার ছাড়াল         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৫৫ জনের, নতুন শনাক্ত ৩০২৭         শুল্ক কমিয়ে বিদেশ থেকে চাল আমদানির সিদ্ধান্ত         করোনা ভাইরাস ॥ চিকিৎসক নিয়োগে আসছে বিশেষ বিসিএস         পাপুলকাণ্ডে রাষ্ট্রদূতের বিরুদ্ধে অভিযোগ খতিয়ে দেখা হবে ॥ পররাষ্ট্রমন্ত্রী         উপনির্বাচন পেছানোর সুযোগ নেই ॥ ইসি সচিব         বান্দরবানে জনসংহতির সংস্কারপন্থি ছয়জনকে গুলি করে হত্যা         দাউদকান্দিতে প্রাইভেটকার খাদে পড়ে একই পরিবারের ৩ জন নিহত         এবার মাশরাফির স্ত্রীও করোনা ভাইরাসে আক্রান্ত         জাতীয় পার্টিতে নতুন দুই উপদেষ্টা         দুই আসনের উপনির্বাচনকে অগ্রহণযোগ্য বলল বিএনপি         কিশোরগঞ্জে শোক-শ্রদ্ধায় শোলাকিয়ায় জঙ্গী হামলায় নিহতদের স্মরণ         করোনা ভাইরাসে ভারতে মৃত্যু ছাড়াল ২০ হাজার         টেকনাফে বন্দুকযুদ্ধে দুই ইয়াবা কারবারি নিহত         কলম্বিয়ায় জ্বালানি ট্যাঙ্কার বিস্ফোরণ ॥ নিহত অন্তত ৭         ঢাকা উত্তরের মেয়র আতিকের বড় ভাইয়ের মৃত্যু         মিয়ানমারের সেনাপ্রধান ও উপ-প্রধানের ওপর যুক্তরাজ্যের নিষেধাজ্ঞা         বন্যপ্রাণী নিধন চলতে থাকলে আরও প্রাদুর্ভাব আসবে ॥ জাতিসংঘ         যুক্তরাষ্ট্রে স্বাস্থ্যবিধি না মানায় ৩২ রাজ্যে করোনা সংক্রমণ ঊর্ধ্বমুখী         শুধু ভারত নয়, জাপানসহ ২০ দেশের সঙ্গে দ্বন্দ্ব চীনের        
//--BID Records