বুধবার ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৭ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কক্সবাজারে বন্দুকযুদ্ধে চার মাদক কারবারি নিহত

কক্সবাজারে বন্দুকযুদ্ধে চার মাদক কারবারি নিহত

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ টেকনাফে বিজিবি ও পুলিশের সঙ্গে পৃথক বন্দুকযুদ্ধে চার মাদক কারবারি নিহত হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে ১লাখ ৮০হাজার পিস ইয়াবা, দুইটি দেশীয় তৈরি অস্ত্র, তিন রাউন্ড কার্তুজ ও একটি ধারালো কিরিচ উদ্ধার করা হয়েছে। শনিবার ভোরে টেকনাফের হুীলা ছুরিখাল এলাকায় এ ঘটনা ঘটে।

বিজিবি সূত্রে জানা যায়, শুক্রবার গভীর রাতে বিজিবি জানতে পারে হুীলা নাফনদী সংলগ্ন ছুরিখাল এলাকা দিয়ে মাদকের একটি চালান প্রবেশ করতে পারে। এ খবরের ভিত্তিতে বিজিবি সদস্যরা টহল জোরদার করে। ভোররাতে মিয়ানমার থেকে একটি নৌকা বাংলাদেশ সীমান্তে আসছে দেখে বিজিবি সিগন্যাল দেয়। মাদক কারবারিরা বিজিবির উপস্থিতি বুঝতে পেরে নৌকা থেকে লাফ দিয়ে দৌড়ে পালানোর চেষ্টা করে। এসময় উভয় পক্ষের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আসার পর ঘটনাস্থল থেকে বিজিবি গুলিবিদ্ধ অজ্ঞাত নামা তিন যুবককে উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিয়ে যায়। পরে কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন। টেকনাফ ২বিজিবির অধিনায়ক লে. কনের্ল মো: ফয়সাল খান বলেন, বিজিবির সঙ্গে গোলাগুলিতে তিন মাদক কারবারি নিহত হয়েছে। তাদের পরিচয় পাওয়া যায়নি।

এদিকে টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মুসা আকবর নামে এক মাদক কারবারি নিহত হয়েছে। ঘটনাস্থল তল্লাশী করে ৬ হাজার ইয়াবা, দেশীয় তৈরী ১টি অস্ত্র ও ৩ রাউন্ড কার্তুজ উদ্ধার করেছে পুলিশ। শনিবার গভীর মধ্যরাতে টেকনাফ হোয়াইক্যং তুলাতলি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত যুবক হোয়াইক্যং তুলাতলী এলাকার আবুল বশরের পুত্র মুসা আকবর

শীর্ষ সংবাদ:
বাড়ছে না ছুটি, বন্ধ থাকবে শিক্ষা প্রতিষ্ঠান ও গণপরিবহন         করোনা ভাইরাসে আরও ২২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪১         আগামী ১৫ জুন পর্যন্ত স্কুল-কলেজ বন্ধ         সব হাসপাতালে করোনা ভাইরাসে আক্রান্তদের চিকিৎসা দেওয়ার নির্দেশ         ৫৪ কারারক্ষী করোনায় আক্রান্ত, সুস্থ হয়েছেন ১৪         কম খরচে করোনা টেস্টের কিট তৈরি করেছে বিসিএসআইআর         শ্রীলঙ্কার প্রধানমন্ত্রীকে ফুল পাঠিয়ে শুভেচ্ছা জানালেন শেখ হাসিনা         জয়পুরহাটে ঘূর্ণিঝড়ের তান্ডবে নিহত-৪         প্রয়োজনে ভারতের সঙ্গে যুদ্ধ করা হবে, হুঙ্কার নেপালের         করোনা ভাইরাস ॥ ভারতে আক্রান্তের সংখ্যা দেড় লাখ ছাড়াল, মৃত্যু ৪৩৩৭         এ বছরেই করোনার ভ্যাকসিন : নোভাভ্যাক্স         করোনা ভাইরাসে শুধু যুক্তরাষ্ট্রেই এক লাখ ছাড়াল মৃত্যু         মুন্সীগঞ্জে মাইক্রো খাদে পড়ে নিহত ৩, আহত ৮         সেনাবাহিনীকে ‘যুদ্ধের প্রস্তুতি’ নিতে বললেন চীনের প্রেসিডেন্ট         নড়াইলের কলাবাড়িয়ায় আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা         শিমুলিয়া-কাঁঠালবাড়ি রুটে ফেরি চলছে সীমিত আকারে         আগামী পাঁচ দিন বজ্রসহ ঝড়-বৃষ্টির আভাস         শাহজাদপুরে দু’গ্রুপের সংঘর্ষে নিহত ২         চীনের সঙ্গে ইসরায়েলের সম্পর্ক ছিন্ন করতে বলল আমেরিকা         পর্যটক টানতে বিনামূল্যে ভ্রমণের সুযোগ দিচ্ছে জাপান?        
//--BID Records