শনিবার ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জার্মানিতে বন্দুক হামলায় নিহত ৯

জার্মানির পশ্চিমাঞ্চলীয় শহর হানাউয়ের দুটি শিশা বারে গুলি চালিয়ে নয়জনকে হত্যা করা হয়েছে। সন্দেহভাজন হামলাকারীকে তার নিজ ঠিকানায় মৃত অবস্থায় পাওয়া গেছে। ?বুধবার রাত ১০টার দিকে পরপর দুই স্থানে এই হামলা চালানো হয়। এতে আরও পাঁচজন আহত হলেও পরে আহতদের মধ্যে একজন মারা যায়। বিবিসি ও ডয়েচ ভেল।

জার্মানির পশ্চিমাঞ্চলীয় হানাউয়ের সন্দেহভাজন গুলিবর্ষণকারী তার নিজ ঠিকানায় মৃত অবস্থায় পাওয়া গেছে, সেখানে তার মৃত দেহের পাশাপাশি আরেকটি মৃতদেহও পাওয়া গেছে। বিবিসি জানিয়েছে, প্রথম গুলির ঘটনাটি শহরটির কেন্দ্রস্থলের একটি বারে ঘটে আর দ্বিতীয় ঘটনাটি ঘটেছে হানাউয়ের ক্যাসুস্টাট এলাকার অপর একটি বারে। দুটি এলাকায়ই পুলিশ কর্মকর্তারা ও কয়েকটি হেলিকপ্টার টহল দিচ্ছে। ব্যাপক অস্ত্রে সজ্জিত পুলিশ হানাউয়ের দুটি রাস্তা বন্ধ করে দিয়েছে। মধ্য রাতে প্রথম শিশা বারে অজ্ঞাত সংখ্যক বন্দুকধারী তিনজনকে হত্যা করে এরপর তারা গাড়ি চালিয়ে আরিনা বার এ্যান্ড ক্যাফেতে গিয়ে আরও পাঁচজনকে গুলি করে হত্যা করে।

শীর্ষ সংবাদ:
আইসের সবচেয়ে বড় চালান জব্দ, মূলহোতা গ্রেফতার         ইবির হলে থাকতে পারবে না ভর্তিচ্ছুরা         মাগুরার জগদলে ইউপি নির্বাচনী সহিংসতায় ৪জন নিহতের ঘটনায় গ্রেফতার ৪         শরীয়তপুরে গোসাইরহাটের অবহেলিত চরাঞ্চলে ২৪ উন্নয়নমূলক প্রকল্পের উদ্বোধন         অস্ট্রেলিয়ার সমেলবোর্ন থেকে ৪০০ কেজি হেরোইন জব্দ         খাদ্য উৎপাদনে বাংলাদেশ স্বয়ংসম্পূর্ণ ॥ প্রধানমন্ত্রী         এমবাপের নৈপুণ্যে অঁজিকে হারিয়েছে পিএসজি         কান্দাহারে শিয়া মসজিদে হামলার ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৪৭         গত ২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় মৃত্যু হয়েছে ৬ হাজার ৯৫৩ জনের         উন্নয়নের মহাসড়কে মানিকগঞ্জ         কয়েক ঘণ্টার ব্যবধানে পেঁয়াজের দাম কমেছে ২০ টাকা         দেশে ফসল উৎপাদনে রেকর্ড         টিকার আওতায় ১০০ কোটির দ্বারপ্রান্তে ভারত         রোহিঙ্গা সমস্যার টেকসই সমাধান খুঁজতে মিয়ানমারকে চাপ দিন         আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু আজ         ট্রাক কাভার্ডভ্যান থেকে চাঁদা আদায় বন্ধ হয়নি         সার্বিয়ার সঙ্গে রাজনৈতিক ও নিরাপত্তা সহযোগিতা বাড়াতে আগ্রহী বাংলাদেশ         জুমার তিনটি বিস্ফোরণ ঘটে আফগানিস্তানের শিয়া মসজিদে         করোনা ভাইরাসে আরও ৯ জনের মৃত্যু, আট মাস পর সর্বনিম্ন শনাক্ত         চীনে ‘কোরান মজিদ’ অ্যাপ নিষিদ্ধ করলো অ্যাপল