বুধবার ৩০ আষাঢ় ১৪২৭, ১৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভৈরবে প্রকাশ্যে মাদক বেচা-কেনা করছে পুলিশের খাতায় পলাতক আসামী

ভৈরবে প্রকাশ্যে মাদক বেচা-কেনা করছে পুলিশের খাতায় পলাতক আসামী

নিজস্ব সংবাদদাতা, ভৈরব ॥ ভৈরবের পঞ্চবটি পুকুরপাড়ের মাদক সম্রাজ্ঞী সুমী বেগম ২৭ টি মাদক মামলার আসামী। পুলিশের খাতায় সে পলাতক হলেও প্রকাশ্য চলে তার মাদক ব্যবসা। সর্বশেষ ১২ জানুয়ারি ভৈরববাজার বাগানবাড়ি এলাকা থেকে ১শত বোতল ভারতীয় ফেনসিডিলসহ তার ভাগিনা জীবনকে আটক করে পুলিশ। এ সময় সুমী পালিয়ে যায়। পলাতক দেখিয়ে মামলা দেয়া হলেও পুলিশ তাকে ধরছেনা ।

খোঁজনিয়ে জানাগেছে, মাদক সম্রাজ্ঞী সুমী বেগম ভৈরবের পঞ্চবটি এলাকায় বসবাস করে। তার স্বামী জাহাঙ্গীর আখাউড়ার নূরপুর এলাকার মাদক চোরাকারবারী। স্বামী মাদক চোরাকারবারীর সুবাধে সীমান্ত এলাকা থেকে মাদক সহজেই ভৈরব চলে আসে। সে এলাকায় মাদক ডিলার নামে পরিচিত। তার ভাই শানু মিয়া পুলিশের সোর্সসের কাজ করে। ফলে ভাইয়ের শেল্টারে সুমী প্রকাশ্য মাদক বেচা-কেনা করছে। তার বিরুদ্ধে ভৈরব থানায় ১২টি মামলাসহ ,কিশোরগঞ্জ,রেলওয়ে থানা,বি-বাড়িয়া,আখাউড়া, আশুগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে কমপক্ষে ২৭টি মাদকের মামলা রয়েছে বলে পুলিশ সূত্রে জানাগেছে।

মাদক সম্রাজ্ঞী সুমীর এতোই দাপট পুলিশ তাকে ধরা তো দুরের কথা তার কথা মত পুলিশকে কাজ করতে হয়। গত মাসে ভৈরব শহর পুলিশ ফাড়ির তাকে ধরতে যাওয়ায় সেই অঢিসারদের বিরুদ্ধে মিথ্যা ঘুষ নেয়ার অভিযোগ তুলে। ফলে ফাড়ির দুই অফিসারকে অনত্র বদলী করতে হয়। পুলিশ অফিসারদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিয়ে পার পেয়ে যাওয়ায় এবার সাংবাদিকদের বিরুদ্ধে মামলা দেয়ার হুমকি দিয়েছে এই মাদক সম্রাজ্ঞী।

ভৈরব থানার সেকেন্ড অফিসার মোকলেসুর রহমান জানান, সুমীকে ধরতে সর্বাতক চেষ্টা চালানো হচ্ছে। তিনি বলেন, তার বিরুদ্ধে সর্বশেষ ফেনসিডিলের মামলার আমি তদন্ত কর্মকর্তা। তাকে ধরতে বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়েছে।

ভৈরব থানার ওসি মোঃ শাহিন জানান, মাদক বিক্রি করে কেউ পার পাবেনা। ধরা পড়তেই হবে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৩২৪৯৫৭৫
আক্রান্ত
১৯০০৫৭
সুস্থ
৭৭১৮৩০৭
সুস্থ
১০৩২২৭
শীর্ষ সংবাদ:
হোতারা রেহাই পাবে না ॥ স্বাস্থ্য খাতে দুর্নীতির বিরুদ্ধেও জিরো টলারেন্স         উন্নয়ন প্রকল্পে ব্যয়ে সাশ্রয়ী হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর         কক্সবাজার-সাতক্ষীরা সুপার ড্রাইভওয়ে হচ্ছে         করোনায় সুস্থ হয়েছেন ১ লাখ তিন হাজার         সীমান্ত পাড়ি দেয়ার জন্য সাহেদ মৌলভীবাজারে!         করোনার নকল সনদ ॥ সাবরিনার বিরুদ্ধে মামলা         নিয়ন্ত্রণহীন বেসরকারী হাসপাতাল         ১৯ দিন ধরে বন্যায় ভাসছে উত্তরের বিভিন্ন জেলা         যশোর-৬ ও বগুড়া-১ উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী জয়ী         সাংগঠনিক কার্যক্রম জোরদার করতে চায় বিএনপি         বাস ও লঞ্চ টার্মিনালে হকারদের ছবিসহ তালিকা হচ্ছে         ঈদের দিনসহ ৫ দিন ৬ স্থানে বসবে পশুর হাট         চট্টগ্রামে করোনায় ডাক্তার ও ব্যাংক কর্মকর্তার মৃত্যু         নবায়নযোগ্য জ্বালানিতে বিদ্যুত উৎপাদনে চীনা বিনিয়োগ আসছে         করোনা ও উপসর্গ নিয়ে স্বাস্থ্যকর্মীসহ ১১ জনের মৃত্যু         একনেকে ১০ হাজার কোটি টাকার ৮ প্রকল্প অনুমোদন         কেশবপুর উপনির্বাচনে আওয়ামী লীগের শাহীন চাকলাদার নির্বাচিত         ঈদের জামাত নিয়ে ধর্ম মন্ত্রণালয়ের ১১ নির্দেশনা         অধিদপ্তরের সঙ্গে মন্ত্রণালয়ের কোনো সমস্যা নেই : স্বাস্থ্যমন্ত্রী         বন্যায় ক্ষতিগ্রস্ত সাড়ে ১৪ লাখ মানুষ        
//--BID Records