সোমবার ৪ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হদিস মেলেনি পর্তুগাল প্রবাসী যুবকের

স্টাফ রিপোর্টার ॥ গত চার দিনেও হদিস মেলেনি পর্তুগাল প্রবাসী এক যুবকের। তাকে উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। নিখোঁজ যুবক সেচ্ছায় আত্মগোপনে রয়েছেন নাকি কোন অপহরণকারী চক্র তাকে অপহরণ করেছে তা স্পষ্ট নয়।

মতিঝিল থানার পুলিশ জানায়, এ সংক্রান্ত একটি জিডি হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। মাস ছয়েক আগে সাইদুল ইসলাম নামের ওই যুবক পর্তুগাল থেকে দেশে ফেরেন। মতিঝিলের আরামবাগ এলাকায় তার চাচার বাসায় এসেছিলেন। গত ১৩ জানুয়ারি পাসপোর্ট আনার কথা বলে আরামবাগের বাসা থেকে বেরিয়ে মুগদা বাসাবোর উদ্দেশে রওনা হন। এরপর থেকেই তার মোবাইল বন্ধ। তিনি নিখোঁজ। তার অবস্থান জানার চেষ্টা চলছে।

শীর্ষ সংবাদ:
হল ছাড়বেন না শাবি শিক্ষার্থীরা, ভিসির পদত্যাগ দাবিতে উত্তাল ক্যাম্পাস         রাষ্ট্রপতিকে ধন্যবাদ দিতে সংসদে প্রস্তাব         দেশে ৫৫ জনের দেহে ওমিক্রন শনাক্ত         আজ সুপ্রিম কোর্টের বিচারিক কার্যক্রম বন্ধ         শৈত্য প্রবাহ থাকবে আরও দুই-একদিন         কিংবদন্তি কত্থক শিল্পী বিরজু মহারাজ আর নেই         আবারও করোনায় আক্রান্ত আসাদুজ্জামান নূর         উখিয়া-টেকনাফে হাইওয়ে পুলিশের ঘুষ বাণিজ্য, রোহিঙ্গাসহ চালকদের হাতে হাতে টোকেন         মালির ক্ষমতাচ্যুত প্রেসিডেন্ট ইব্রাহিম বাউবাকার আর নেই         ফের ক্ষেপণাস্ত্র ছুড়েছে উত্তর কোরিয়া, জানাল দক্ষিণ কোরিয়া         পদত্যাগ করলেন শাবির সেই প্রভোস্ট