সোমবার ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মরিয়ম নওয়াজকে বিদেশ ভ্রমণে নিষেধাজ্ঞা

মরিয়ম নওয়াজকে বিদেশ ভ্রমণে নিষেধাজ্ঞা

অনলাইন ডেস্ক ॥ পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের মেয়ে মরিয়ম নওয়াজকে বিদেশ ভ্রমণে নিষেধাজ্ঞা জারি করেছে পাকিস্তান সরকার। অর্থ আত্মসাৎ এবং দুর্নীতি মামলায় জড়িত থাকার অভিযোগে তাকে দেশত্যাগের অনুমতি দেয়নি প্রধানমন্ত্রী ইমরান খানের প্রশাসন। খবর টাইমস অব ইন্ডিয়া'র।

খবরে বলা হয়, ৪৬ বছর বয়সী মরিয়ম নওয়াজ গত বছরের আগস্ট থেকেই দুর্নীতির অভিযোগে ‘নো ফ্লাই’ তালিকায় রয়েছেন। তবে ‘নো ফ্লাই’ তালিকা থেকে তার নাম সরিয়ে ফেলার অনুমতি চাওয়া হলে দেশটির সরকার এ নিষেধাজ্ঞা জারি করে।

আইনজীবী বাবর আওয়ান বলেন, মরিয়ম নওয়াজ তার অসুস্থ বাবা নওয়াজ শরিফকে লন্ডনে দেখতে যাওয়ার আবেদন করলে তা প্রত্যাখ্যান করা হয়। ১৮ নভেম্বর অত্যাধুনিক এয়ার অ্যাম্বুলেন্সে করে দোহা হয়ে লন্ডনে নিয়ে যাওয়া হয়েছে নওয়াজ শরিফকে।

শীর্ষ সংবাদ:
বিদ্যুতে আলোকিত সারাদেশ         খালেদার স্বাস্থ্য ও তারেকের শাস্তি নিয়েই বিএনপির রাজনীতি আবর্তিত ॥ তথ্যমন্ত্রী         ওমিক্রন প্রতিরোধে সর্বাত্মক প্রস্তুতি         পাহাড় এখন আর দুর্গম নেই, হয়েছে অনেক উন্নত         রাজারবাগের পীর গোপালগঞ্জের নাম ‘গোলাপগঞ্জ’ লিখে তাদের পত্রিকায় প্রচার করে         দেশে করোনায় ৬ জনের মৃত্যু         মৈত্রী দিবস ঢাকা-দিল্লী যৌথভাবে পালন করবে         ৪২তম বিসিএসের স্বাস্থ্য পরীক্ষার তারিখ পরিবর্তন         চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হতে হবে         সোনার বাংলাদেশ গড়তে আমরা প্রতিজ্ঞাবদ্ধ : প্রধানমন্ত্রী         শুধুমাত্র চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হোন ॥ যুবসমাজকে প্রধানমন্ত্রী         দরজায় কড়া নাড়ছে করোনার নতুন ধরন ‘ওমিক্রন’: স্বাস্থ্য অধিদপ্তর         করোনা : দেশে গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৬         যারা বিদেশে আছেন তাদের এখন দেশে না আসাই ভালো ॥ স্বাস্থ্যমন্ত্রী         ষড়যন্ত্র প্রতিরোধে ঢাকায় লংমার্চ         সারাদেশের সিটির বাসেই হাফ ভাড়ার সিদ্ধান্ত         রাজনৈতিক দলের নেত্রীও স্কুল ড্রেস পরে আন্দোলন করছে ॥ তথ্যমন্ত্রী         মাদরাসা বোর্ডের আলিম পরীক্ষার তিন বিষয়ের তারিখ পরিবর্তন         শাহবাগে প্রতীকী লাশ নিয়ে শিক্ষার্থীদের মিছিল         র‍্যাবের হাতে গ্রেফতার ৫ জঙ্গীকে নীলফামারী থানায় হস্তান্তর