বৃহস্পতিবার ১৮ আষাঢ় ১৪২৭, ০২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বেনাপোল কাস্টমসের নিয়োগ পরীক্ষা স্থগিত

স্টাফ রিপোর্টার, বেনাপোল ॥ পরিবেশ ও ব্যবস্থাপনা নিয়ে পরীক্ষার্থীদের মাঝে বিতর্ক সৃষ্টি হওয়ায় বেনাপোল কাস্টমস হাউসের নিয়োগ পরীক্ষা স্থগিত করা হয়েছে। আগামী ২৯ নবেম্বরের ওই তৃতীয় ও চতুর্থ শ্রেণীর ৯৪টি পদে নিয়োগের জন্য লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবার কথা ছিল।

এরআগে ২৩ নবেম্বর বেনাপোল কাস্টম হাউস মাঠে শারীরিক পরীক্ষা অনুষ্ঠিত হয়। কিন্তু সোমবার বিকেলে বেনাপোল কাস্টমস কমিশনার বেলাল হোসেন চৌধুরী নিয়োগের লিখিত পরীক্ষা স্থগিতের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন। এর পরপরই ডেপুটি কমিশনার ও বিভাগীয় নির্বাচন কমিটির সদস্য সচিব এসএম শামিমুর রহমান স্বাক্ষরিত পরীক্ষা স্থগিত সংক্রান্ত একটি নোটিস ঝুলিয়ে দেয়া হয়।

ওই নোটিসে বলা হয়েছে, আগামী ২৯ নবেম্বরের কাস্টমস হাউস বেনাপোলের তৃতীয় ও চতুর্থ শ্রেণীতে বিভিন্ন পদে অনুষ্ঠিতব্য লিখিত পরীক্ষা কর্তৃপক্ষের সিদ্ধান্ত মোতাবেক অনিবার্য কারণবশত স্থগিত করা হয়েছে। পরবর্তীতে এ পরীক্ষা পুনরায় অনুষ্ঠানের তারিখ ও সময় নির্ধারণ করে বেনাপোল কাস্টমস হাউসের ওয়েবসাইটে এবং বিভিন্ন জাতীয় দৈনিক ও ফেসবুকে জানিয়ে দেয়া হবে। জানা যায়, কাস্টমস হাউসের বিভিন্ন পদে ৯৪ জনকে নিয়োগের জন্য তিন বছর আগে দরখাস্ত আহ্বান করা হয়। এতে আবেদন পড়ে প্রায় ৬৪ হাজার। গত ২৩ নবেম্বর শারীরিক পরীক্ষার জন্য উপস্থিত হন ২৭ হাজার ৯৬ জন পরীক্ষার্থী।

শীর্ষ সংবাদ:
পদ্মায় তীব্র স্রোতে ফেরি চলাচল ব্যাহত         ঘুষের কথা স্বীকার করেও নিজেকে ‘নির্দোষ’ বলছেন পাপুল!         মিয়ানমারে খনিতে ধস ॥ নিহত ৫০         আমেরিকায় করোনায় মৃত্যু এক লাখ ২৬ হাজার ॥ চাপে ট্রাম্প         বিশ্বে করোনায় মৃত্যু বেড়ে ৫ লাখ ১৫ হাজার         ব্রাজিলে ৬০ হাজারের বেশি প্রাণহানি         নিউজিল্যান্ডের স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ         হংকংয়ের ৩০ লাখ বাসিন্দাকে নাগরিকত্ব দেয়ার ঘোষণা ব্রিটেনের         প্রিয়াঙ্কা গান্ধীকে সরকারী বাংলো ছাড়ার নির্দেশ         খাশোগি হত্যায় অভিযুক্তদের বিচার শুরু করছে তুরস্ক         এখন মাস্ক পরতে রাজি ডোনাল্ড ট্রাম্প         ভারতীয় সেনার গুলিতে বৃদ্ধের মৃত্যুতে উত্তাল কাশ্মীর         ইথিওপিয়ায় বিক্ষোভ-সহিংসতায় নিহত ৮১॥ সেনা মোতায়েন         ইতালিতে বিশ্বের বৃহত্তম মাদকের চালান জব্দ         সিরিয়া বিষয়ক ত্রিদেশীয় অনলাইন শীর্ষ সম্মেলনের যৌথ বিবৃতি         ২০৩৬ সাল পর্যন্ত ক্ষমতায় থাকার অনুমোদন পেলেন পুতিন         চীনা নিরাপত্তা আইনে হংকংবাসীর জীবন শুরু         শুরু হলো পথচলা ॥ নতুন অর্থ বছর         উত্তরে বন্যা পরিস্থিতি স্থিতিশীল, মধ্যাঞ্চলে অবনতি         যত্রতত্র পশুর হাটের অনুমতি দেয়া যাবে না ॥ কাদের        
//--BID Records