শনিবার ২৬ আষাঢ় ১৪২৭, ১১ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুরে পাঁচ শতাধিক বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ২

গাজীপুরে পাঁচ শতাধিক বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ২

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরে পাঁচ শতাধিক বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী চক্রের দু’জনকে আটক করেছে র‌্যাব-১’র সদস্যরা। এসময় তার কাছ থেকে নগদ টাকা ও মোবাইল ফোন জব্দ করা হয়েছে। শুক্রবার র‌্যাব-১’র অধিনায়ক লেঃ কর্ণেল মো. সারওয়ার-বিন-কাশেম এ তথ্য জানিয়েছেন।

আটককৃতরা হলো- রাজশাহী জেলার রাজপাড়া থানার হেলেনাবাদ এলাকার মৃত গোলজার হোসেনের ছেলে মোঃ আজাদ (৬০) ও একই জেলার বোয়ালিয়া থানার বড় কুটিপাড়া এলাকার মৃত মোহাম্মদ হোসেনের ছেলে মোঃ সালাহ উদ্দিন ওরফে গামা (৫৭)।

র‌্যাব-১এর ওই অধিনায়ক জানান, রাজশাহী জেলার সীমান্তবর্তী এলাকা হতে ক’মাদক ব্যবসায়ী ফেন্সিডিলের একটি বড় চালান গাড়ি যোগে ঢাকার উদ্দেশ্যে নিয়ে যাচ্ছে। এ গোপন সংবাদ পেয়ে বৃহষ্পতিবার রাতে র‌্যাব-১’র সদস্যরা গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা মোড়ে ফ্লাইওভারের উত্তর পাশে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপর অভিযান পরিচালনা করে আন্তঃজেলা মাদক ব্যবসায়ী চক্রের সদস্য আজাদ ও গামাকে আটক করে। এসময় তাদের কাছ থেকে ৫১০ বোতল ফেন্সিডিল ও ৩টি মোবাইল ফোনসহ নগদ ৩১৮০ টাকা জব্দ করা হয়।

র‌্যাব’র কর্মকর্তা আরো জানান, গ্রেফতারকৃতরা সংঘবদ্ধ মাদক চোরাচালানকারী চক্রের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন যাবৎ ফেন্সিডিলসহ বিদেশী মাদক চোরাইপথে রাজশাহী জেলার সীমান্তবর্তী এলাকা হতে আমদানি করে অবৈধভাবে নিজের হেফাজতে রেখে সেগুলো ঢাকাসহ আশেপাশের জেলাসমূহের বিভিন্ন স্থানে মাদক সিন্ডিকেট সদস্যদের কাছে বিভিন্ন কৌশলে সরবরাহ করে আসছিল। এ কাজের জন্য মাদক ব্যবসায়ীরা আজাদকে চালানপ্রতি ৩০ হাজার টাকা ও গামাকে ২০ হাজার টাকা করে দিত। আটক ফেন্সিডিলের চালানটি গাজীপুরের জনৈক মাদক ব্যবসায়ীর নিকট সরবরাহ করার কথা ছিল। আটককৃতদের মধ্যে গামা পেশায় একজন রং মিস্ত্রি। তবে সে রং মিস্ত্রির কাজ করার পাশাপাশি দীর্ঘদিন যাবত মাদক ব্যবসায়ের সঙ্গে জড়িত। আটককৃতের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

শীর্ষ সংবাদ:
‘করোনা সাহেদের’ জমি প্রতারণা         ইতালি ফেরতদের ১৪৭ জন আশকোনায় কোয়ারেন্টাইনে         নির্বাচন কমিশন নিয়ে ফখরুলের বক্তব্য ষড়যন্ত্রমূলক ॥ কাদের         রিজেন্ট সিলগালা করার সময় স্বরাষ্ট্রমন্ত্রীকে ফোন দিয়েছিল সাহেদ         মায়ের কবরের পাশে সাহারা খাতুনের লাশ আজ দাফন         করোনা রোধে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ পররাষ্ট্রমন্ত্রীর         করোনায় দেশে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৮৬,৪০৬ জন         ইরানে ফের সর্বোচ্চ মৃত্যু         আন্তঃজেলা রুটে দোতলা বাস নামাতে পারছে না বিআরটিসি         দ্বিতীয় দফায় বন্যার প্রকোপ শুরু, নিম্নাঞ্চল প্লাবিত         চট্টগ্রামে ফের কিট সঙ্কট ॥ নমুনা পরীক্ষা নেমে এসেছে অর্ধেকে         হালদায় পোনা উৎপাদনে এবার রেকর্ড সাফল্য         ইলিশে ভর করে কমছে সব মাছের দাম         দেশে ফিরলেন মালদ্বীপে আটকে পড়া ১৫৭ জন         উদ্ভাবনকে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে সরকার ॥ পলক         রাষ্ট্রপতির ছোট ভাই করোনা ভাইরাসে আক্রান্ত, সিএমএইচে ভর্তি         সাহেদকে ছাড় দেয়ার প্রশ্নই আসে না ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         ইসি নিয়ে ফখরুলের বক্তব্য উদ্দেশ্যপ্রণোদিত ও ষড়যন্ত্রমূলক ॥ কাদের         মাদকদ্রব্যের তালিকায় টাপেন্টাডলকে যুক্ত করে গেজেট প্রকাশ         রূপালী ইলিশে ভর করে কমছে দেশী মাছের দাম        
//--BID Records