মঙ্গলবার ৩০ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুরে পাঁচ শতাধিক বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ২

গাজীপুরে পাঁচ শতাধিক বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ২

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরে পাঁচ শতাধিক বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী চক্রের দু’জনকে আটক করেছে র‌্যাব-১’র সদস্যরা। এসময় তার কাছ থেকে নগদ টাকা ও মোবাইল ফোন জব্দ করা হয়েছে। শুক্রবার র‌্যাব-১’র অধিনায়ক লেঃ কর্ণেল মো. সারওয়ার-বিন-কাশেম এ তথ্য জানিয়েছেন।

আটককৃতরা হলো- রাজশাহী জেলার রাজপাড়া থানার হেলেনাবাদ এলাকার মৃত গোলজার হোসেনের ছেলে মোঃ আজাদ (৬০) ও একই জেলার বোয়ালিয়া থানার বড় কুটিপাড়া এলাকার মৃত মোহাম্মদ হোসেনের ছেলে মোঃ সালাহ উদ্দিন ওরফে গামা (৫৭)।

র‌্যাব-১এর ওই অধিনায়ক জানান, রাজশাহী জেলার সীমান্তবর্তী এলাকা হতে ক’মাদক ব্যবসায়ী ফেন্সিডিলের একটি বড় চালান গাড়ি যোগে ঢাকার উদ্দেশ্যে নিয়ে যাচ্ছে। এ গোপন সংবাদ পেয়ে বৃহষ্পতিবার রাতে র‌্যাব-১’র সদস্যরা গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা মোড়ে ফ্লাইওভারের উত্তর পাশে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপর অভিযান পরিচালনা করে আন্তঃজেলা মাদক ব্যবসায়ী চক্রের সদস্য আজাদ ও গামাকে আটক করে। এসময় তাদের কাছ থেকে ৫১০ বোতল ফেন্সিডিল ও ৩টি মোবাইল ফোনসহ নগদ ৩১৮০ টাকা জব্দ করা হয়।

র‌্যাব’র কর্মকর্তা আরো জানান, গ্রেফতারকৃতরা সংঘবদ্ধ মাদক চোরাচালানকারী চক্রের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন যাবৎ ফেন্সিডিলসহ বিদেশী মাদক চোরাইপথে রাজশাহী জেলার সীমান্তবর্তী এলাকা হতে আমদানি করে অবৈধভাবে নিজের হেফাজতে রেখে সেগুলো ঢাকাসহ আশেপাশের জেলাসমূহের বিভিন্ন স্থানে মাদক সিন্ডিকেট সদস্যদের কাছে বিভিন্ন কৌশলে সরবরাহ করে আসছিল। এ কাজের জন্য মাদক ব্যবসায়ীরা আজাদকে চালানপ্রতি ৩০ হাজার টাকা ও গামাকে ২০ হাজার টাকা করে দিত। আটক ফেন্সিডিলের চালানটি গাজীপুরের জনৈক মাদক ব্যবসায়ীর নিকট সরবরাহ করার কথা ছিল। আটককৃতদের মধ্যে গামা পেশায় একজন রং মিস্ত্রি। তবে সে রং মিস্ত্রির কাজ করার পাশাপাশি দীর্ঘদিন যাবত মাদক ব্যবসায়ের সঙ্গে জড়িত। আটককৃতের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৩২৪৯৫৭৫
আক্রান্ত
১৯০০৫৭
সুস্থ
৭৭১৮৩০৭
সুস্থ
১০৩২২৭
শীর্ষ সংবাদ:
একনেকে ১০ হাজার কোটি টাকার ৮ প্রকল্প অনুমোদন         অধিদপ্তরের সঙ্গে মন্ত্রণালয়ের কোনো সমস্যা নেই : স্বাস্থ্যমন্ত্রী         বন্যায় ক্ষতিগ্রস্ত সাড়ে ১৪ লাখ মানুষ         শাহজাহান সিরাজ আর নেই         যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের দাফন সম্পন্ন         ময়ূর-২ লঞ্চের মাস্টার আবুল বাসার তিন দিনের রিমান্ডে         এবার নবায়নযোগ্য জ্বালানিতে বিদ্যুত উৎপাদনে চীনের বড় বিনিয়োগ আসছে         করোনা ভাইরাসে সুস্থের সংখ্যা লাখ ছাড়াল, মৃত্যু আরও ৩৩ জনের         করোনা ভাইরাসের নমুনা পরীক্ষায় অনিয়ম সহ্য করা হবে না         ভার্চুয়ালেই চলবে সুপ্রিম কোর্টের আপিল বিভাগ         ঈদে শেয়ারবাজার তিন দিন বন্ধ থাকছে         বেসরকারি চাকরিজীবীদেরও ঈদে কর্মস্থলে থাকতে হবে         কোন অপশক্তি জাতীয় পার্টির এগিয়ে চলা রোধ করতে পারবে না : জিএম কাদের         কোরবানি সামনে রেখে টিসিবির বিক্রি কার্যক্রম শুরু         আগামী ১৫ জুলাই সমাহিত করা হবে এন্ড্রু কিশোরকে         কক্সবাজার থেকে সাতক্ষীরা পর্যন্ত সুপার ড্রাইভওয়ে নির্মাণের পরিকল্পনা         বিশেষ ফ্লাইটে ওমান থেকে ফিরলেন ২৫৪ বাংলাদেশি         প্রকল্পের কাজে অনিয়মে নরসিংদি সদরের উপজেলা প্রকৌশলী বরখাস্ত        
//--BID Records