সোমবার ২৯ আষাঢ় ১৪২৭, ১৩ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীতে পৃথক ঘটনায় নিহত তিন

রাজধানীতে পৃথক ঘটনায় নিহত তিন

অনলাইন রিপোর্টার ॥ রাজধানীতে পৃথক ঘটনায় তিন জন মারা গেছে। নিহতরা হলেন, নাছির রহমান (৩০), আবিদ(২২) এবং লাভলু (৫০)।

নাছির লালবাগে আজিমপুরের বাসিন্দা হাজী মোখলেছুর রহমানের ছেলে। আবিদ হাজারীবাগের গজমহল এলাকার মৃত আনোয়ার হোসেনের ছেলে এবং লাভলুর পরিচয় পাওয়া যায় নি।

বুধবার দিবাগত রাত সাড়ে ১০টায় নাছির রাজধানীর মহাখালী-বনানী ফ্লাইওভারে কাছে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের ওপর ওঠে যায়।

পরে কয়েকজন তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে বৃহস্পতিবার ভোর রাত সাড়ে চারটায় হাসপাতালের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

অন্যদিকে, বুধবার দিবাগত রাত সাড়ে ১০টায় রাজধানীর হাজারীবাগে আবিদ ছোট ভাইকে নিয়ে ওষুধ কিনতে গেলে অজ্ঞাত কয়েকজন এসে তাকে ছুরিকাঘাত করে। পরে তার স্বজনরা তাকে উদ্ধার করে ঢামেকে ভর্তি করালে রাত ১টা ২০ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এছাড়া, রাজধানীর বাড্ডায় রাত আড়াইটায় ডাকাতির প্রস্তুতি নেওয়ার সময় ডিবি পুলিশের গুলিতে লাভলু (৫০), সেলিম (৪০) এবং কামাল (৪৫) আহত হয়। এসময় তাদের কাছ থেকে র‍্যাবের জ্যাকেটসহ ডাকাতি করার সরঞ্জাম উদ্ধার করে পুলিশ।

পরে আহত অবস্থায় তিনজনকে উদ্ধার করে এস আই নূরুল হক ঢামেকে নিয়ে আসে।

সেখানে বৃহস্পতিবার ভোর রাত ৪টা ৪৫ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় লাভলু মারা যান।

সেলিম এবং কামালকে পায়ে গুলিবিদ্ধ অবস্থায় শেরেবাংলা নগরে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) ভর্তি করা হয়েছে।

ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ময়নাতদন্তের জন্য লাশ মর্গে রাখা হয়েছে ।

শীর্ষ সংবাদ:
সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা         যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক         ভারত থেকে ৩৮৪ টন শুকণো মরিচ নিয়ে দেশে আসলো পার্সেল ট্রেন         সন্ধ্যা ৬ টা থেকে ভোর ৬টার মধ্যেই সকল বর্জ্য ব্যবস্থাপনা করা হবে : মেয়র তাপস         আগামীকাল বনানীতে নুরুল ইসলাম বাবুলের দাফন         লাজ ফার্মাকে জরিমানা ২৯ লাখ, ৫০ লাখ টাকার ওষুধ জব্দ         যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে ঢাকার দুই সিটি মেয়রের শোক         কার্যকর প্রমাণ হলে প্রতিদিনই ভার্চুয়াল কোর্ট বসবে ॥ প্রধান বিচারপতি         বাড়বে না ঈদুল আজহার ছুটি, থাকতে হবে কর্মস্থলে         লাখের কাছাকাছি সুস্থের সংখ্যা, মৃত্যু আরও ৩৯ জনের         কোনোভাবেই দলের আদর্শের অপব্যবহার করতে দেওয়া হবে না ॥ কাদের         আদালতে নিজেকে নির্দোষ দাবি করেন ডা. সাবরিনা         ভারি বৃষ্টিতে বন্যা পরিস্থিতি অবনতির আশঙ্কা         জুলাইতে রেলে যোগ হচ্ছে ১০টি ব্রডগেজ ইঞ্জিন         তিন দিনের রিমান্ডে ডা. সাবরিনা         সাহেদের অবৈধ সম্পদের খোঁজে মাঠে দুদক         করোনায় মারা গেলেন সিএমপি উপ-কমিশনার মিজানুর         লঞ্চডুবিতে প্রাণহানির ঘটনায় ময়ূর-২ এর মাস্টার গ্রেফতার         এমপি পাপুলের স্ত্রী ও শ্যালিকাকে দুদকে তলব         বিশ্বে করোনায় আক্রান্ত ১ কোটি ২৮ লাখ, মৃত্যু ৫ লাখ ৬৮ হাজার        
//--BID Records