রবিবার ২৮ আষাঢ় ১৪২৭, ১২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জহিরের জন্মদিনে হারদিকের টুইট নিয়ে বিতর্ক

জহিরের জন্মদিনে হারদিকের টুইট নিয়ে বিতর্ক

অনলাইন ডেস্ক ॥ মোহাম্মদ শামি তাঁর পরামর্শ চেয়েছিলেন, জানালেন পাকিস্তানের প্রাক্তন পেসার শোয়েব আখতার। একইসঙ্গে আক্ষেপও করেছেন পাকিস্তানের প্রাক্তন তারকা পেসার। পাকিস্তানের পেসাররা নিজে থেকে তাঁর কাছে কোনও টিপসই নিতে আসেন না যে!

নিজের ইউটিউব চ্যানেলে শোয়েব বলেছেন, কয়েক মাস আগে বিশ্বকাপের সেমিফাইনালে ভারতের পরাজয়ের পর তাঁর সঙ্গে যোগাযোগ করেন শামি। চান তাঁর পরামর্শ। তখনই ঘরের মাঠে শামির সাফল্যের পূর্বাভাস করেছিলেন বলে জানিয়েছেন রাওয়ালপিন্ডি এক্সপ্রেস।

শোয়েব বলেছেন, “বিশ্বকাপে ভারত ছিটকে যাওয়ার পর শামি ফোন করেছিল। বলেছিল, দলের হয়ে তেমন কিছু করতে না পারায় ও ব্যথিত। আমি বলেছিলাম হতাশা ঝেড়ে ফেলতে, ফিটনেস বজায় রাখতে। বলেছিলাম, ওকে পুরোপুরি ফাস্ট বোলার হিসেবে দেখতে চাই। ওর হাতে রিভার্স সুইং রয়েছে, যা উপমহাদেশে লাক্সারি। বলেছিলাম, তুমি রিভার্স সুইংয়ের রাজা হয়ে উঠতে পারো।”

বিশাখাপত্তনমে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজের প্রথম টেস্টের চতুর্থ ইনিংসে রিভার্স সুইংয়ের কারিকুরি দেখিয়েছেন শামি। দক্ষিণ আফ্রিকার দ্বিতীয় ইনিংসে তিনি নেন পাঁচ উইকেট। তার মধ্যে চারটিই বোল্ড। শোয়েব বলেছেন, “আপনারা দেখেইছেন যে ও কী করার ক্ষমতা ধরে। বিশাখাপত্তনমের পাটা উইকেটে ও সাফল্য পেয়েছে। আমি ওর জন্য খুব খুশি।”

তবে পাকিস্তানের পেসাররা তাঁর থেকে পরামর্শ না চাওয়ায় শোয়েবের মন খারাপ। তিনি বলেছেন, “দুঃখের হল, পাক ফাস্টবোলাররা কেউ নিজেদের কী ভাবে উন্নতি করবে, তা জানতে চায় না। কিন্তু ভারতীয় বোলাররা তা করে। এই শামিই যেমন। আমার দেশের পরিস্থিতি তাই উদ্বেগের।”

সূত্র : আনন্দবাজার পত্রিকা

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১২৮৫৬৩৬৪
আক্রান্ত
১৮৩৭৯৫
সুস্থ
৭৪৮৮১৯৪
সুস্থ
৯৩৬১৪
শীর্ষ সংবাদ:
রাজধানীতে কোরবানির পশুর হাট বসতে দেয়া হবে না: স্বরাষ্ট্র মন্ত্রণালয়         সিএমএসডির ৬ কর্মকর্তাকে তলব করেছে দুদক         বিদেশ যেতে করোনা নেগেটিভ সার্টিফিকেট লাগবে : পররাষ্ট্রমন্ত্রী         করোনা : মসজিদেই হবে ঈদুল আজহার জামাত         ডা. সাবরিনা বরখাস্ত         ভার্চুয়াল কোর্টের সাহায্য নিতেই হবে : আইনমন্ত্রী         কোনও খাতের দুর্নীতিবাজরা ছাড় পাবে না ॥ কাদের         করোনা ভাইরাসে ২৪ ঘণ্টায় ৪৭ মৃত্যু, নতুন শনাক্ত ২৬৬৬         বিদেশ যাওয়ার সুযোগ নেই, সাহেদকে আত্মসমর্পণ করতে হবে         আবুধাবি ও দুবাইগামী যাত্রীদের বিমানের সর্তকতামূলক নির্দেশনা         ই-নথিতে শীর্ষস্থানে শিল্প মন্ত্রণালয়         ৪০ কার্যদিবসে নিম্ন আদালতে জামিন পেলেন ৭৮০৭৩ আসামি         নারীপাচার চক্রের হোতা আজম দুই সহযোগীসহ গ্রেফতার         পাপুলের সঙ্গে সংশ্লিষ্টতায় কুয়েতে সেনা কর্মকর্তা গ্রেফতার         টেকনাফে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ইয়াবা পাচারকারী নিহত         সাহেদের পাসপোর্ট জব্দ         বোলসোনারোর স্ত্রী ও দুই মেয়ের করোনা ভাইরাসের ফল নেগেটিভ         ঢাকায় ভারতের নতুন রাষ্ট্রদূত হচ্ছেন বিক্রম দোরাইস্বামী         করোনা ভাইরাস ॥ লেজিসলেটিভ সচিব সস্ত্রীক আক্রান্ত         প্রথমবারের মত মাস্ক পড়ে প্রকাশ্যে ট্রাম্প        
//--BID Records