সোমবার ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বেনজিমার গোলে রক্ষা রিয়ালের

বেনজিমার গোলে রক্ষা রিয়ালের

অনলাইন ডেস্ক ॥ বার্সেলোনা বিবর্ণ থাকলেও লা লিগায় জয় নিয়ে দ্বিতীয় স্থানে চলে এসেছে রিয়াল মাদ্রিদ। সেভিয়াকে ১-০ গোলে হারিয়েছে লস ব্লাঙ্কোসরা।

চ্যাম্পিয়নস লিগে প্যারিস সেন্ত জার্মেইর কাছে হেরে যাওয়ায় আত্মবিশ্বাসী তলানীতে ছিল রিয়ালের। সেখান থেকে উত্তরণে এই ম্যাচে জয় প্রয়োজন ছিল। অবশ্য ম্যাচের প্রথমার্ধে কাঙ্ক্ষিত গোলের দেখা পায়নি তারা। দ্বিতীয়ার্ধের ৬৪ মিনিটে কাঙ্ক্ষিত গোলটি করে তাদের রক্ষা করেন করিম বেনজিমা।

সেভিয়া অবশ্য গোল শোধ দেওয়ার সুযোগ পেয়েছিল শেষ দিকে। রিয়ালেরই সাবেক স্ট্রাইকার হাভিয়ের হারনান্দেস জালে বল পাঠালেও অফসাইডের কারণে বাতিল হয়ে গেছে তা। তাই পরে আর ম্যাচে ফেরার সুযোগ পায়নি সেভিয়া। অপর দিকে রিয়াল মাদ্রিদ ১১ পয়েন্ট নিয়ে চলে এসেছে দুইয়ে। সমান ম্যাচে অ্যাতলেতিক বিলবাও একই ১১ পয়েন্ট নিয়ে থাকলেও গোল ব্যবধানে শীর্ষে রয়েছে তারা। আর উপরে থেকে নিচের দিকে চলে এসেছে সেভিয়া।

অথচ এই সেভিয়ার কাছে শেষ চার ম্যাচেই হেরেছে রিয়াল মাদ্রিদ। গত মৌসুমেতো তাদের কাছে বিধ্বস্ত হয়েছে ৩-০ গোলে। যে কারণে বিদায়ের ঘণ্টা বেজে গিয়েছিল রিয়ালের সাবেক কোচ লোপেতেগির। সে জায়গায় জিদানের অধীনে ব্যর্থতার বৃত্ত ভাঙতে সফল হয়েছে তার শিষ্যরা।

শীর্ষ সংবাদ:
স্বাস্থ্যবিধি মেনে জীবন-জীবিকাকে গুরুত্ব দেয়া হচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু         মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ         বাস-পিকআপ সংঘর্ষে প্রাণ গেল ৩ জনের         দাম না পেয়ে নদীতে চামড়া ফেললো ব্যবসায়ীরা        
//--BID Records