শুক্রবার ১৮ আষাঢ় ১৪২৭, ০৩ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিয়ের কয়েক মিনিট পরেই মৃত্যু নবদম্পতির

বিয়ের কয়েক মিনিট পরেই মৃত্যু নবদম্পতির

অনলাইন ডেস্ক ॥ সেই স্কুলজীবন থেকে প্রেম হারলে ও রিয়ান মর্গানের। বড় হওয়ার পরেও ছোটবেলার সেই প্রেম ভেঙে যায়নি। বরং আরও পূর্ণতা পেয়েছিল। দু’জনেই ঘর বাঁধার স্বপ্ন থেকেই বিয়ের পিড়িতে বসেন। কিন্তু তার সুখ বেশিক্ষণ স্থায়ী হলো না। বিয়ের পর তারা দাম্পত্য জীবন কাটালেন মাত্র কয়েক মিনিট। এরপরেই শেষ হয়ে গেল সব।

যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যের বাসিন্দা রিয়ানের সঙ্গে হারলের বিয়ে ছিল শুক্রবার। কোর্টরুমে বিয়ের সময় বেশ উচ্ছ্বসিত ছিল এই দম্পতি। তখন কে জানত যে, তাদের এই উচ্ছ্বাসের স্থায়ীত্ব মাত্র অল্প কিছুক্ষণ?

বিয়ের পর নববধূকে নিয়ে বাড়ির দিকে রওনা দেন রিয়ান। কিন্তু আচমকাই হাইওয়েতে ওঠার কিছুক্ষণ পর একটি ট্রেলারের সঙ্গে ধাক্কা লাগে নবদম্পতির গাড়িটি। সঙ্গে সঙ্গেই গাড়িটি উল্টে যায়। ঘটনাস্থলেই মারা যান বর-বধূ। জীবন শুরু হওয়ার আগেই নিভে গেল। বিয়ের পোশাকেই না ফেরার দেশে পাড়ি জমালেন সদ্য বিবাহিত রিয়ান ও হারলে।

রিয়ানের মা ও বোন ছিলেন নবদম্পতির গাড়ির ঠিক পেছনে। নিজের ছেলে ও বৌয়ের মৃত্যু চোখের সামনে দেখে বাঁধভাঙা কান্নায় ভেঙে পড়েন রিয়ানের মা। তিনি বলেন, আমার চোখের সামনে বাচ্চা দু’টো মারা গেল। আমি বসে বসে দেখলাম। সারা জীবনে আমি এ দৃশ্য ভুলতে পারব না। আমি ওকে গাড়ি থেকে টেনে বের করার চেষ্টা করছিলাম। এখনও আমার হাতে ওর রক্ত লেগে রয়েছে। হারলে ও রিয়ানের আত্মীয়রাও তাদের মৃত্যুর খবরে দেখে কান্নায় ভেঙে পড়েন।

শীর্ষ সংবাদ:
করোনা শিল্প ॥ মহামারী প্রতিরোধে         পাওনা বুঝিয়ে রাষ্ট্রায়ত্ত পাটকলে উৎপাদন বন্ধের সিদ্ধান্ত         এবার দীর্ঘস্থায়ী রূপ নিতে পারে বন্যা         বাজেটের কপি ছিঁড়ে বিএনপি সংসদের অবমাননা করেছে         ১০০ দিন পর বুড়িমারী স্থলবন্দর পুনরায় চালু         করোনার মধ্যেও রেমিটেন্সে রেকর্ড         বিএনপির ঔদ্ধত্যের নতুন বহিঃপ্রকাশ ॥ তথ্যমন্ত্রী         সাইবার হামলার রেড জোনে দেশ         দেশে করোনার টিকা আবিষ্কার দাবি গ্লোব বায়োটেকের         বায়ান্ন বাজার তিপ্পান্ন গলি         গ্রাম পুলিশকে জাতীয় বেতন স্কেলে অন্তর্ভুক্ত করার নির্দেশ         চট্টগ্রামে করোনায় আক্রান্ত ছাড়াল ৯ হাজার         রাজধানীতে আন্তর্জাতিক প্রতারক চক্রের ৩ বিদেশী গ্রেফতার         রূপগঞ্জে কর্মচারীর হাতে মালিক খুন         বিএনপি ১১ বছর ধরে বাজেট প্রত্যাখ্যান করছে : তথ্যমন্ত্রী         বিএসএমএমইউতে চালু হচ্ছে ৩৭০ শয্যার‘করোনা সেন্টার’         ঢামেকে কোনো অনিয়ম হলে তদন্তে বেরিয়ে আসবে : স্বাস্থ্যসচিব         সর্বোচ্চ শনাক্তে আক্রান্ত দেড় লাখ, মৃত্যু ১৯’শ ছাড়াল         সকলকে সাথে নিয়ে জনমুখী পু‌লিশ গঠ‌নে কাজ করছি : আইজিপি         করোনা মোকাবেলায় তৃণমূলের ভূমিকা        
//--BID Records