বুধবার ১২ মাঘ ১৪২৮, ২৬ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ডিআরইউ ফুটবলে সহজ জয় জনকণ্ঠের

স্পোর্টস রিপোর্টার ॥ সহজ জয় দিয়ে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) আয়োজিত মিডিয়া কাপ ফুটবলে মিশন শুরু করেছে দৈনিক জনকণ্ঠ। বৃহস্পতিবার ঢাকার পল্টনের ক্যাপ্টেন এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত ‘বি’ গ্রুপের ম্যাচে টুর্নামেন্টের পৃষ্ঠপোষক ওয়ালটন গ্রুপের অনলাইন রাইজিং বিডিকে ২-০ গোলে হারিয়েছে টিম জনকণ্ঠ। বিজয়ী দলের হয়ে একটি করে গোল করেন অধিনায়ক মিথুন আশরাফ ও মিডফিল্ডার নিখিল মানখিন। পুরো খেলায় ছন্দময় পারফর্মেন্স প্রদর্শন করে ম্যাচসেরা হয়েছেন জনকণ্ঠের মিথুন।

ম্যাচের শুরু থেকেই রাইজিং বিডিকে চেপে ধরে জনকণ্ঠ। ছন্দময় ফুটবল খেলে উপস্থিত দর্শকদের মন জয় করেন দলটির ফুটবলাররা। মাত্র ১০ মিনিট করে ম্যাচের মোট আয়তন ২০ মিনিট। এতে প্রথম ১০ মিনিটে অনেকটা একতরফা প্রাধান্য বিস্তার করে খেলেও গোল পায়নি জনকণ্ঠ। ফলে গোলশূন্যভাবে শেষ হয় প্রথমার্ধের খেলা। বিরতির পর কৌশল পাল্টে মাঠে নামে ইস্কটান পাড়ার দল। তাতে প্রথম মিনিটেই সফল হয় তারা। এ সময় ডিফেন্স ছেড়ে আক্রমণভাগে চলে যান মিথুন। মাঝমাঠ থেকে জাহিদুল আলম জয়ের বাড়ানো বল নিয়ন্ত্রণে নিয়ে রুমেল খান চালান করেন মিথুনকে। এরপর দারুণ দক্ষতায় ভলি থেকে জনকণ্ঠকে এগিয়ে দেন (১-০)।

চার মিনিট পর আবারও উল্লাসে ভাসে জনকণ্ঠ। এবারও নিজেদের অর্ধ থেকে গোছানো আক্রমণ শানায় বিজয়ীরা। শেষ ধাপে রাইজিং বিডির সীমানার বামপ্রান্তে বল পান রুমেল। এরপর বল বাড়িয়ে দেন বক্সের সামনে ফাঁকায় দাঁড়িয়ে থাকা নিখিলকে। দ্রুতগতির এ ফুটবলার দেখে শুনে বল জালে জড়িয়ে দেন (২-০)। ম্যাচে জনকণ্ঠের হয়ে আরও খেলেন তপন বিশ্বাস (গোলরক্ষক), রহিম শেখ, শাহীন রহমান, রাজন ভট্টাচার্য ও অপূর্ব কুমার পিকে। এর আগে টুর্নামেন্টের উদ্বোধন করেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এবারের আসরে ৪০টি মিডিয়া হাউস অংশ নিচ্ছে। নকআউট পদ্ধতিতে দলগুলো ৮টি গ্রুপে ভাগ হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছে।

শীর্ষ সংবাদ:
অস্থির চালের বাজার ॥ রেকর্ড মজুদেও কমছে না দাম         বারবার প্রকল্প সংশোধন করা যাবে না ॥ প্রধানমন্ত্রী         করোনা শনাক্ত ১৬ হাজার ছাড়িয়েছে         শাবির জটিলতা নিরসনের কোন লক্ষণ নেই         সাড়ে চার হাজার কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন একনেকে         বিএনপি দেশের ক্ষতির জন্য লবিস্ট নিয়োগ করেছে ॥ ড. মোমেন         বেসরকারী হাসপাতালকে প্রস্তুত হওয়ার আহ্বান স্বাস্থ্যমন্ত্রীর         সারাদেশে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে চালু হচ্ছে বিট পুলিশিং         বাণিজ্যমেলা বন্ধ ও বইমেলা পেছানোর সুপারিশ         টেকনিক্যাল ত্রুটি ॥ দ্বিতীয় মামলার ফাইনাল রিপোর্ট, প্রথমটি চলবে         স্ক্র্যাপ ও পুরনো জাহাজের দাম বেড়েছে, রডের বাজার অস্থিতিশীল         পার্বত্য চট্টগ্রামের সব ইটভাঁটির কার্যক্রম বন্ধের নির্দেশ         মানবাধিকার লঙ্ঘনের মতো কোন ঘটনা ঘটেনি         তাড়াহুড়া ইসি নিয়োগ আইন টিকে থাকার নীলনক্সা ॥ ফখরুল         দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে দুর্ভোগ সারাবছর         বৃহস্পতিবার গণমাধ্যমের মুখোমুখি হচ্ছেন সিইসি কেএম নূরুল হুদা         দেশের অর্থনীতিতে গতিসঞ্চারে ভূমিকা রাখতে কাস্টমস কর্তৃপক্ষের প্রতি আহ্বান রাষ্ট্রপতির         করোনায় মৃত্যু ১৮, শনাক্ত ১৬ হাজার         করোনাভাইরাস : বাণিজ্যমেলা বন্ধ ও বইমেলা পেছানোর পরামর্শ         টিকার কারণে হাসপাতালে রোগী কম, মৃত্যুও কম : স্বাস্থ্যমন্ত্রী