বুধবার ২০ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৩ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মালিককে ছিঁড়ে খেয়ে ফেলল ১৮ কুকুর!

মালিককে ছিঁড়ে খেয়ে ফেলল ১৮ কুকুর!

অনলাইন ডেস্ক ॥ অনেক দিন ধরে সন্ধান মিলছিল না। সম্প্রতি যুক্তরাষ্ট্রের টেক্সাসের বাসিন্দা ফ্রেডি ম্যাকের খোঁজ শুরু করে পুলিশ। বাড়িতে একাই থাকতেন তিনি। সঙ্গী বলতে ছিল ১৮টি পোষ্য কুকুর। তদন্ত এগোতেই জানা গেল, তার ‘খুনিরা’ রয়েছে বাড়িতেই। পোষ্য কুকুররাই খেয়ে ফেলেছে ফ্রেডিকে!

টেক্সাসের ভেনাসে গ্রামের বাড়িতে থাকতেন ফ্রেডি। মে মাসে ফ্রেডির নিরুদ্দেশ হয়ে যাওয়ার খবর আসে পুলিশের কাছে। এক আত্মীয় এসে জানান, গত কয়েক সপ্তাহ তার কোনও খোঁজ পাওয়া যাচ্ছে না। এরপরই তদন্ত শুরু করে পুলিশ।

কিছু আত্মীয়স্বজনও ফ্রেডির বাড়িতে ঢোকার চেষ্টা করেন। কিন্তু তার পোষ্য কুকুরগুলো এমন হিংস্র হয়ে উঠত, যে ভয়ে ঢুকতে পারতেন না কেউ। অবশেষে ড্রোন উড়িয়ে প্রথমে তাদের গতিবিধি লক্ষ করা হয়। তারপর কোনও মতে তাদের নজর ঘুরিয়ে ফ্রেডির বাড়িতে ঢোকেন শেরিফ ও তার দলবল। কিন্তু তন্নতন্ন করে খুঁজেও বাড়ির কোথাও ফ্রেডির দেখা মেলেনি। এর পর হাসপাতাল, জেল, দূর সম্পর্কের আত্মীয়স্বজনদের বাড়িতে খোঁজ করা হয়। কোত্থাও নেই ৫৭ বছর বয়সি ফ্রেডি।

প্রথম সন্দেহ ঘোরে কুকুরদের দিকে যখন বাড়ির মধ্যে হাড়গোড় মেলে। তারপর জামাকাপড়ের ছেঁড়া টুকরো, জুতা। পরীক্ষা করে দেখা যায়, কাপড়টি ফ্রেডির জামার। এরপরই ডিএনএ পরীক্ষা করে দেখা যায় হাড়টি ফ্রেডির। কুকুরদের মল পরীক্ষা করে দেখতেই বিষয়টি আরও পরিষ্কার হয়। ১৮টি কুকুর মিলে খেয়েছে তাদের মালিককে। তবে তারা জ্যান্তই খেয়েছে, নাকি অসুস্থ ফ্রেডি মারা যাওয়ার পর ওই কাণ্ড ঘটেছে, তা এখনও জানা যায়নি।

সূত্র: ওয়াশিংটন পোস্ট

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাস প্রতিরোধে প্রধানমন্ত্রীর পাঁচ নির্দেশনা         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ৩৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৯৫         রাজধানীর চার কলেজে ‘সতন্ত্র’ ভর্তি কার্যক্রম স্থগিত         সচেতন না হলে সরকার আবারও কঠোর হবে : সেতুমন্ত্রী         গণস্বাস্থ্যের কিটে ত্রুটি ॥ পরীক্ষা স্থগিতে বিএসএমএমইউকে চিঠি         পূর্ব লাদাখে ঢুকে পড়েছে চীনা বাহিনী ॥ ভারতের প্রতিরক্ষামন্ত্রী         রাজশাহী বিভাগে করোনায় নতুন আক্রান্তের রেকর্ড         চাঁদপুরে করোনা উপসর্গে নারীসহ ৫ জনের মৃত্যু         বস্তিবাসীদের পুনর্বাসন করে উচ্ছেদ করতে স্বরাষ্ট্রমন্ত্রীর নেতৃত্বে কমিটি         লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে হত্যার ‘হোতা’ ড্রোন হামলায় নিহত         জর্জ ফ্লয়েড ইস্যুতে মুখ খুললেন জর্জ ডাব্লিউ বুশ         ব্রিটিশ পোশাক ক্রেতাকে কালো তালিকাভূক্তির হুমকি দিলো বাংলাদেশের রপ্তানিকারকেরা         করোনায় এবার কাস্টমস কর্মকর্তার মৃত্যু         যুক্তরাষ্ট্রে কারফিউ অমান্য করে চলছে বিক্ষোভ         রোহিঙ্গা গণহত্যা মামলা পরিচালনায় রাজি আর্জেন্টিনা         ভারতে করোনায় আক্রান্ত ২ লাখ ছাড়াল         আগামী সপ্তাহে ভারতে ভেন্টিলেটর পাঠাচ্ছে যুক্তরাষ্ট্র         আজ বিকেলে ১১০ কিমি বেগে মুম্বাইয়ে আঘাত হানবে ‘নিসর্গ’         ফ্লয়েড হত্যার প্রতিবাদে বিক্ষোভকারীরা সন্ত্রাসী ॥ ট্রাম্প         হামলা চালিয়েছে ফিলিস্তিনি সংগ্রামীরা; ক্ষতিপূরণ দিতে হবে ইরানকে‌!        
//--BID Records