রবিবার ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৯ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা

পটিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

নিজস্ব সংবাদদাতা, পটিয়া, ৩ জুলাই ॥ চট্টগ্রাম-কক্সবাজার আরকান মহাসড়কের পটিয়া উপজেলার কচুয়াই ইউনিয়নের জুলুরদীঘির পাড় এলাকায় বাস ও সিএনজিচালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। নিহতরা হলেন সিএনজি অটোরিক্সার যাত্রী সংঘদাশ বড়ুয়া (৭০) ও অটোরিক্সা চালক উত্তম বড়ুয়া (৪০)। তাদের দুজনেরই বাড়ি সাতকানিয়া উপজেলার শীলঘাটা এলাকায়। বুধবার ভোর পাঁচটায় জুলুরদীঘির পাড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, শ্যামলী পরিবহনের যাত্রীবাহী চেয়ারকোচ চট্টগ্রাম থেকে কক্সবাজারের উদ্দেশে রওনা হয়। চেয়ারকোচটি পটিয়ার জুলুরদীঘি এলাকায় পৌঁছলে বিপরীতমুখী একটি যাত্রীবাহী সিএনজি গ্যাস নেয়ার জন্য পটিয়ার গৈড়লার দিকে যাচ্ছিল। এ সময় জুলুরদীঘি এলাকায় মুখোমুখী সংঘর্ষে সিএনজির যাত্রী সংঘদাশ বড়ুয়াকে মৃত অবস্থায় ও চালক উত্তম বড়ুয়াকে গুরুতর অবস্থায় ফায়ার সার্ভিসের লোকজন উদ্ধার করে চমেক হাসপাতালে পাঠানো হলে সেখানেই মারা যান।

ঝিনাইদহে আহত ৩০

নিজস্ব সংবাদদাতা ঝিনাইদহ থেকে জানান, বুধবার দুপুরে মহেশপুর উপজেলার কোটচাঁদপুর-জীবননগর মহাসড়কের কাঁটাখালি নামকস্থানে দুই বাসের সংঘর্ষে ৩০ জন আহত হয়েছে। আহতদের মহেশপুর ও কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। মহেশপুর থানার ওসি রাসেদুল আলম জানান, দর্শনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী রয়েল পরিবহনের সঙ্গে কালীগঞ্জ থেকে ছেড়ে আসা জীবননগরগামী শাপলা পরিবহনের সংঘর্ষ হয়। সে সময় বাস দুটি সড়কের পাশের খাদে উল্টে যায়। এতে দুই বাসের ৩০ যাত্রী আহত হয়।

শীর্ষ সংবাদ: