শুক্রবার ২৬ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

যশোরে মাদক বিক্রিতে বাধা দেয়ায় যুবক খুন

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ চিহ্নিত সন্ত্রাসী হিটার নয়ন গ্রুপের বোমা হামলায় সানি (৩২) নামে এক যুবক খুন হয়েছেন। মাদক বিক্রিতে বাধা দেয়ায় নয়ন গ্রুপের ছোড়া বোমার স্পিøন্টারে আহত হন সানি ও তার সহযোগী আনন্দ। মঙ্গলবার রাতে শহরের শংকরপুর কেন্দ্রীয় বাস টার্মিনালের পূর্ব পাশে এ বোমা হামলার ঘটনা ঘটে। পরে যশোর হাসপাতালে চিকিৎসা নিতে এলে সেখানে দ্বিতীয় দফা হামলার শিকার হন তারা। এখানে দু’জনকেই নয়ন গ্রুপের সন্ত্রাসীরা ছুরিকাঘাত ও মারপিট করে। ফলে সানির মৃত্যু হয়। নিহত সানি শংকরপুর এলাকার ধনু মিয়ার ছেলে। সূত্র মতে, যশোর শহরের শংকরপুর গোলপাতা মসজিদ এলাকার ফারুক হোসেনের ছেলে সাহেদ হোসেন নয়ন ওরফে হিটার নয়ন একজন চিহ্নিত সন্ত্রাসী। খুলনার ট্রাকচালক ও হেলপার, শংকরপুরের হৃদয়, টার্মিনাল এলাকার হাদিউজ্জামান রিপন, প্রয়াত পাবলিক প্রসিকিউটর আবু জাফর মোহাম্মদ ফিরোজের ছেলে আবু শাহরিয়ার অর্ণব, রেলগেট পশ্চিমপাড়ার ইজিবাইকচালক রুবেল, রাজারহাটের রঞ্জু ডাকাত, সানিসহ অন্তত ৯টি হত্যা, অস্ত্র, ডাকাতি, ছিনতাই, চাঁদাবাজি, বোমা বিস্ফোরণ, মাদক ব্যবসা, মারামারি, চাকলাদার ফিলিং স্টেশনে হামলা ভাংচুর ও লুটপাট, বিস্ফোরক, হরিজন পল্লীতে হামলা, মন্দির ভাংচুর ও মাদকসহ দুই ডজন মামলা রয়েছে নয়নের বিরুদ্ধে। মঙ্গলবার রাতে নয়ন প্রাথমিক চিকিৎসা নিয়ে হাসপাতাল থেকে বের হওয়ার সময় হাসপাতালে নিয়ে আসা হয় সানি ও আনন্দকে। এ সময় নয়নের সহযোগী সন্ত্রাসীরা দ্বিতীয় দফা তাদের ওপর হামলা চালায়। সন্ত্রাসীরা সানি ও আনন্দকে উপর্যুপরি ছুরিকাঘাত ও মারপিট করে। এতে সানির মৃত্যু হয়। উল্লেখ্য, মাস খানেক আগে ২ লাখ টাকা চাঁদা দাবিতে টার্মিনাল এলাকার মিঠু নামে এক মোটরসাইকেল মিস্ত্রিকে অপহরণ করে মারপিট করে। এ ঘটনায় মিঠু থানায় অভিযোগ দিলে আজও কোন ব্যবস্থা নেয়া হয়নি।

নাটোরে কৃষককে জবাই

নিজস্ব সংবাদদাতা নাটোর থেকে জানান, সিংড়ায় আছের আলী (৪৫) নামে এক কৃষককে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার সকালে উপজেলার কৈডালা এলাকা থেকে জবাই করা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে তাড়াই গ্রামের রবি প্রামাণিকের ছেলে। জানা গেছে, প্রতিদিনের মতো কৃষক আছের আলী মঙ্গলবার বিকেলে মাঠে থেকে ফিরে বাজারে যায়। কিন্তু রাতে সে আর ফিরে আসেনি। বুধবার সকালে স্থানীয়রা কৈডালা এলাকায় তার জবাই করা মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে।

শীর্ষ সংবাদ:
সাহারা খাতুনের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক         বাংলাদেশ থেকে আগামী ৫ অক্টোবর পর্যন্ত ইতালিতে প্রবেশে নিষেধাজ্ঞা         সিরিয়ার প্রেসিডেন্ট আসাদের সঙ্গে ইরানের সেনাপ্রধানের সাক্ষাৎ         করোনায় আক্রান্ত বলিভিয়ার প্রেসিডেন্ট         করোনা ভাইরাস ॥ যুক্তরাষ্ট্রে একদিনে ৬৫ হাজারের বেশি শনাক্ত         সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন আর নেই         টানা চতুর্থ জয়ে নতুন মাইলফলক গড়লেন ম্যানচেস্টার ইউনাইটেড         ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাঁচটি ভুল সিদ্ধান্ত দিয়েছেন আম্পায়াররা!         এবার পশ্চিম তীরকে একীভূত করার ব্যাপারে ইসরাইলকে সতর্ক করল রাশিয়া         ইরানের সঙ্গে যুদ্ধে জড়াতে চায় না যুক্তরাষ্ট্র         করোনায় স্বামীর মৃত্যু ॥ সন্তানদের নিয়ে রেললাইনে ঝাঁপ স্ত্রীর!         এবার ভারতীয় সব টিভি চ্যানেল বন্ধ করল নেপাল         ভারতের সেই কুখ্যাত মাফিয়াকে গুলি করে হত্যা         ‘মিথ্যা এবং অভিযোগ করা’ হচ্ছে মার্কিন পররাষ্ট্র নীতির প্রধান উপকরণ: ইরান         ইরানের সঙ্গে যুদ্ধ চায় না আমেরিকা: মার্কিন জেনারেল ম্যাকেনজি         চলে গেলেন দেশের প্রথম নারী স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন         বিনিয়োগে রুট বদল ॥ করোনা মহামারীর ধাক্কা         দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে ॥ প্রধানমন্ত্রী         রিজেন্টের আইটি প্রধান গ্রেফতার, আটক সাহেদের ভায়রা         স্বাস্থ্য খাতে অনিয়মের বিরুদ্ধে শুদ্ধি অভিযান চলবে        
//--BID Records