রবিবার ২১ আষাঢ় ১৪২৭, ০৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

টঙ্গীতে হাতকড়াসহ আসামি ছিনতাই, গ্রেফতার ১০

টঙ্গীতে হাতকড়াসহ আসামি ছিনতাই, গ্রেফতার ১০

নিজস্ব সংবাদদাতা, টঙ্গী ॥ টঙ্গী পশ্চিম থানার মিলগেট জিন্নত মহল্লা এলাকা থেকে ওয়ারেন্টভুক্ত এক আসামিকে গ্রেফতার করার পর হাতকড়াসহ ছিনিয়ে নেয়ার অভিযোগে স্হানীয় সাবেক এক ওয়ার্ল্ড কমিশনার সহ ১০ জনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় ছিনিয়ে নেয়া আসামিকে এখনও উদ্ধার করতে পারেনি পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো- ৫৫নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মো. সেলিম হোসেন, জোসনা, জাহিদুল ইসলাম মিথুন, মুন্নি বেগম, রাজু, রেখা বেগম, কামরুল হাসান মুন্না, হাফিবুর রহমান ওরফে আকাশ, রুহুল আমিন, এবং সানোয়ার হোসেন ।

টঙ্গী পশ্চিম থানার এসআই মোহাম্মদ বিল্লাল হোসেন জনকন্ঠেকে জানান, টঙ্গী পশ্চিম থানার পরিদর্শক মো. সহিদুর রহমানের নেতৃত্বে শনিবার রাত পৌণে ১০টার দিকে কয়েকজন পুলিশ স্থানীয় জিন্নত মহল্লা বস্তিতে অভিযান চালায়। পরে পুলিশ ওই এলাকা থেকে ওয়ারেন্টভুক্ত আসামি টিপুকে গ্রেফতার করে। পুলিশ তাকে নিয়ে থানায় ফেরার পথে স্থানীয় জিন্নত মহল্লাবাসী বাইতুল আলিম জামে মসজিদের সামনে পৌঁছালে টিপু চিৎকার শুরু করে। টিপুর ডাকচিৎকার শুনে তার সহযোগিরা গিয়ে পুলিশের পথে প্রতিবন্ধকতা সৃষ্টি করে এবং টিপুকে কেন গ্রেফতার করা হয়েছে তার কারণ জানতে চায়।

এ সময় টিপুর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা রয়েছে জানিয়ে কপি দেখানো কালে তারা পুলিশকে ঘিরে ফেলে এবং এক পর্যায়ে পুলিশের উপর অতর্কিতে হামলা চালিয়ে টিপুকে হাতকড়াসহ ছিনিয়ে নেয়। তাদের হামলায় পরিদর্শক সাহিদুর, এসআই রকিবুল হাসান, পিএসআই সাখাওয়াত, এএসআই শহিদুল ইসলাম খান, কনস্টেবল মো. শামিম আহত হন। এ সময় তারা পুলিশের একটি মোটরসাইকেলের ক্ষতিসাধন এবং শহিদুল ইসলামের ৩৫০০ টাকাসহ মানিব্যাগটি ছিনিয়ে নিয়ে যায়। খবর পেয়ে থানা থেকে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এবং আত্মরক্ষার্থে শ্যূটারগানের কয়েক রাউন্ড গুলি ছুঁড়ে। টিপুর বিরুদ্ধে ৩টি রাজনীতিক ২টি মাদকের এবং ১টি খুনের মামলা রয়েছে। খুনের মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা রয়েছে।

টঙ্গী থানার পরিদর্শক মোহাম্মদ সহিদুর রহমান জানান, এ ব্যাপারে টঙ্গী পশ্চিম থানার এসআই মোহাম্মদ বিল্লাল হোসেন রাতে ১৭ জনের নামে এবং ৩০/৩৫ জনকে অজ্ঞাত আসামি করে একটি মামলা দায়ের করা হয়। টঙ্গী থানার ওসি এমদাদুল হক জানান, রোববার সকালে বস্তি এলাকা থেকে হাতকড়াটি উদ্ধার করা হলেও আসামিকে ছিনিয়ে নেয়া আসামীকে এখনও উদ্ধার করা সম্ভব হয়নি।

শীর্ষ সংবাদ:
ফের হাইড্রক্সিক্লোরোকুইন ব্যবহারে ‘না’ করল বিশ্ব স্বাস্থ্য সংস্থা         ভূমিকম্পে কাঁপল লাদাখ         বিশ্বে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসের সর্বোচ্চ সংক্রমণ         জাপানে করোনায় প্রতি লাখে মারা গেছেন এক জনেরও কম মানুষ         করোনা ভাইরাস ॥ মেক্সিকোতে মৃত্যু ৩০ হাজার ছাড়াল         সোমালিয়াকে ইয়েমেনি সুকুত্রা দ্বীপ দখলের প্রস্তাব দিয়েছে আমিরাত         আজ ঝড়বৃষ্টির আভাস দেশের আট অঞ্চলে         জামিন আবেদন নিষ্পত্তি এক লাখ ॥ ভার্চুয়াল কোর্টের ৩৫ কার্যদিবস         লকডাউন হলো ওয়ারী         ঈদের আগেই শ্রমিকদের বেতন-ভাতা পরিশোধ করুন ॥ কাদের         অনেক বিএনপি নেতা আইসোলেশনে থেকে প্রেসব্রিফিং করে সরকারের দোষ ধরেন ॥ তথ্যমন্ত্রী         পুলিশের বদলির তদবির কালচার বিদায় করতে চান বেনজীর         পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী করোনা আক্রান্ত         অধস্তনদের ওপর দায় চাপিয়ে বাঁচার চেষ্টা নির্বাহীদের ॥ বিদ্যুতের অতিরিক্ত বিল         উত্তরে বন্যা পরিস্থিতির ফের অবনতি হাজার হাজার পরিবার পানিবন্দী         তিনদিনের রিমান্ড শেষে রবিন কারাগারে         বাচ্চাদের সাবান দিয়ে হাত ধুতে বলুন         অহর্নিশ যুদ্ধের জীবন, করোনার ভয় যেন বিলাসিতা!         এখন আকাশের সংযোগ মিলবে ৩৪৯৯ টাকায়         ৬ মাসে ১০৬ নৌ দুর্ঘটনায় নিহত ১৫৩        
//--BID Records