মঙ্গলবার ৪ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

যুক্তরাষ্ট্রে পাঁচ জনকে গুলি করে হত্যা

জনকণ্ঠ ডেস্ক ॥ যুক্তরাষ্ট্রের লুইজিয়ানায় এক সন্দেহভাজন বন্দুকধারীর গুলিতে পাঁচ জন নিহত হয়েছে। ওই সন্দেহভাজন শনিবার পৃথক দুই স্থানে এ হামলার ঘটনা ঘটনায়। নিহতদের মধ্যে সন্দেহভাজনের নিজের বাবা-মাও রয়েছেন। লুইজিয়ানার রাজধানী ব্যাটন রুজের দক্ষিণের আসেনসিওন ও লিভিংস্টনে ঘটনা দুটি ঘটেছে। খবর বিবিসি ও সিএনএন অনলাইনের।

সন্দেভাজন ২৭ বছর বয়সী ডাকোটা থেরিয়ট চুরি করা একটি পিক-আপ ট্রাক নিয়ে পালিয়ে যায়। সংবাদ সম্মেলনে আসেনসিওন প্যারিসের শেরিফ ববি ওয়েব্রা বলেছেন, থেরিয়টের কাছে অস্ত্র আছে এবং সে বিপজ্জনক। স্থানীয় সময় শনিবার সকালে গনজালেজ শহরের একটি ট্রেইলার পার্কে একটি ‘পারিবারিক সহিংসতার’ ঘটনায় পুলিশকে ডেকে পাঠানো হয় বলে জানিয়েছেন শেরিফ ওয়েব্রা। পুলিশ সেখানে গিয়ে এলিজাবেথ ও কেইথ থেরিয়টকে গুলিবিদ্ধ অবস্থায় পায়। তারা পুলিশ কর্মকর্তাদের জানান, তাদের ছেলেই গুলিবর্ষণকারী। সম্প্রতি তাকে বাড়ি ছেড়ে চলে যেতে ও ফিরে না আসতে বলা হয়েছিল। এই দম্পতিকে হাসপাতালে নেয়ার পর তারা মারা যান।

শীর্ষ সংবাদ:
করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৭         অপ্রীতিকর ঘটনা রোধে সরকার প্রতিশ্রুতিবদ্ধ         সয়াবিন তেলের দাম লিটারে বাড়লো ৭ টাকা         অপরাধের ধরন-মাধ্যম প্রতিনিয়ত পরিবর্তন হচ্ছে : এনটিএমসি পরিচালক         মেয়র আতিকের বিরুদ্ধে করা মামলার আবেদন খারিজ         কুমিল্লার ঘটনার মুলহোতা পলাতক, শিগগিরই গ্রেফতার ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         পা থেকে মাথা পর্যন্ত অসাম্প্রদায়িক চেতনার মূল্যবোধে সজ্জিত হতে হবে ॥ ইনু         দুর্নীতির মামলার ভয় দেখিয়ে চিকিৎসকের ৯৫ লাখ টাকা আত্মসাত ॥ গ্রেফতার ২         ‘কুমিল্লার ঘটনায় জড়িতদের দ্রুত খুঁজে বের করা হবে’         অপরাধী শনাক্তে সক্ষমতা বাড়ল র‍্যাবের         যবিপ্রবিতে ফিজিওথেরাপি চিকিৎসায় রোবোটিক্স প্রযুক্তি ব্যবহার শীর্ষক সেমিনার         সাম্প্রদায়িক সন্ত্রাস রুখে দেওয়ার প্রত্যয় আ.লীগের         হামলাকারীদের দ্রুত শাস্তির আওতায় আনতে প্রধানমন্ত্রীর নির্দেশ         হাজারো রাজনৈতিক বন্দিকে মুক্তি দিল মিয়ানমারের সামরিক জান্তা         সিরাজগঞ্জে ৬ ডাকাত গ্রেফতার ॥ গুলিসহ ২ রিভালবার উদ্ধার         দেশে বসেই বিদেশিদের পাসপোর্ট করতেন তিনি         সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে গফরগাঁওয়ে আওয়ামী লীগের প্রতিবাদ মিছিল         পদত্যাগ করেছেন যুক্তরাষ্ট্রের শীর্ষ আফগানিস্তান দূত খলিলজাদ         ডিজিটাল নিরাপত্তা আইনে মেয়র আতিকের বিরুদ্ধে মামলা         অস্ট্রেলিয়া-নিউ জিল্যান্ডের দারুণ লড়াই