বুধবার ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

যশোরে মেয়েকে তুলে নেয়ার অভিযোগে ছেলের বাড়িতে হামলা

স্টাফ রিপোর্টার, বেনাপোল ॥ যশোরের শার্শা উপজেলার গোকর্ণ গ্রামে মেয়েকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগে ছেলের বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করেছেন মেয়ের বাবা ও তার লোকজন। মেয়ের বাবা আব্দুল জলিল অভিযোগ করে বলেন, আমার মেয়েকে দ্বিতীয়বারের মতো তুলে নিয়ে গেছে আলমগীর। মেয়েকে বাড়ি পৌঁছে না দিলে অবস্থা আরও ভয়ঙ্কর হবে।

তবে অভিযুক্ত আলমগীর বলেন, আব্দুল জলিলের মেয়ে আগেরবার আমার সঙ্গে চলে যাওয়ার ঘটনায় দেড় লাখ টাকা চেয়েছেন। সেই টাকা না পাওয়ায় মেয়েকে অন্যত্র সরিয়ে রেখে আমাদের বাড়িতে হামলা চালিয়েছে। তার মেয়ের সঙ্গে আমার এখন কোন সম্পর্ক নেই, তার মেয়ে কোথায় আছে আমি জানি না।

স্থানীয়রা জানান, ২৮ অক্টোবর সকালে শার্শা উপজেলার ডিহি ইউনিয়নের গোকর্ণ গ্রামের আলমগীর হোসেন ও লাবণী আক্তার প্রেমের টানে ঘর ছেড়ে মনিরামপুর উপজেলায় গিয়ে আশ্রয় নেয়। আলমগীর হোসেন গোকর্ণ গ্রামের শুকুর আলীর ছেলে। লাবণী আক্তার একই ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ইউপি সদস্য আব্দুল জলিলের মেয়ে। আগেরবার পালিয়ে যাওয়ার পর ১ নবেম্বর মনিরামপুর থেকে লাবণী আক্তারকে উদ্ধার করেছিল পুলিশ। এ ঘটনার পর মেয়ের বাবা আব্দুল জলিল ছেলের পরিবারের কাছে দেড় লাখ টাকা দাবি করেন। এরই মধ্যে ১৮ নবেম্বর সন্ধ্যায় বাড়ি থেকে অন্যত্র পালিয়ে যায় লাবণী। এ ঘটনার পর মেয়ের বাবা ও তার লোকজন ছেলের বাড়িতে হামলা চালিয়ে পরিবারের সদস্যদের মারপিট করে হাসপাতালে পাঠায়। জলিল ও তার স্ত্রীর নেতৃত্বে ২০-২৫ জনের একটি দল ছেলের বাবা শুকুর আলীর বাড়িতে হামলা চালায়। শার্শার গোড়পাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই খাইরুল আলম বলেন, শুনেছি জলিল মেম্বারের লোকজন শুকুর আলীর বাড়িতে হামলা চালিয়ে গরু, ১৪০টি গাছ ও ঘরের জিনিসপত্র নিয়ে গেছেন। তবে এ ঘটনায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শীর্ষ সংবাদ:
‘পর্যাপ্ত সবুজ ও বৃষ্টির পানি সংরক্ষণের ব্যবস্থা রেখেই প্রকল্প বাস্তবায়ন করতে হবে’         প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যাচেষ্টা : ফাঁসির আসামি গ্রেফতার         বাংলাদেশ ও সার্বিয়ার মধ্যে দু’টি সমঝোতা স্মারক সই         লক্ষ্য সাশ্রয়ী মূলে নিরবচ্ছিন্ন বিদ্যুত ও জ্বালানি সরবরাহ ॥ নসরুল হামিদ         জাতীয় সংসদের জন্য ২০২২-২০২৩ অর্থবছরের বাজেট অনুমোদন         দিনাজপুরে ঘুষের ৮০ হাজার টাকাসহ কর্মকর্তা আটক         দায়িত্ব গ্রহণ করলেন ফায়ার সার্ভিসের নবনিযুক্ত মহাপরিচালক         আপনারা যুদ্ধাপরাধীদের সঙ্গে নির্বাচনে অংশ নেবেন না ॥ জাফর ইকবাল         মাঙ্গিপক্স ভাইরাসের বিস্তার ঠেকানো সম্ভব ॥ বিশ্ব স্বাস্থ্য সংস্থা         দেশের অন্তত: ৩০ শতাংশ মানুষ ভুগছে থাইরয়েডে         ইউক্রেনে নিহত হাদিসুরের পরিবার পাচ্ছে ৫ লাখ ডলার         দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৩০ জনের করোনা শনাক্ত, মৃত্যু নেই         টাকা আত্মসাতের দায়ে সোনালী ব্যাংকের সাবেক এমডিসহ ৯ জনের কারাদণ্ড         পদ্মা সেতু হওয়ায় বিএনপির বুকে বড় জ্বালা ॥ কাদের         কামরাঙ্গীরচরে দুই যুবকের রহস্যজনক মৃত্যু         সাড়ে তিন কোটি টাকা আত্মসাত করেন চক্রটি         শাহরাস্তিতে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে হোটেলে, নিহত ১         নিত্যপণ্যের দাম বাড়ছে কিন্তু আমার আয় বাড়েনি         সংযুক্ত আরব আমিরাতেও প্রথম মাঙ্কিপক্স আক্রান্ত রোগী শনাক্ত