শুক্রবার ১৫ মাঘ ১৪২৮, ২৮ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

যশোরে মেয়েকে তুলে নেয়ার অভিযোগে ছেলের বাড়িতে হামলা

স্টাফ রিপোর্টার, বেনাপোল ॥ যশোরের শার্শা উপজেলার গোকর্ণ গ্রামে মেয়েকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগে ছেলের বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করেছেন মেয়ের বাবা ও তার লোকজন। মেয়ের বাবা আব্দুল জলিল অভিযোগ করে বলেন, আমার মেয়েকে দ্বিতীয়বারের মতো তুলে নিয়ে গেছে আলমগীর। মেয়েকে বাড়ি পৌঁছে না দিলে অবস্থা আরও ভয়ঙ্কর হবে।

তবে অভিযুক্ত আলমগীর বলেন, আব্দুল জলিলের মেয়ে আগেরবার আমার সঙ্গে চলে যাওয়ার ঘটনায় দেড় লাখ টাকা চেয়েছেন। সেই টাকা না পাওয়ায় মেয়েকে অন্যত্র সরিয়ে রেখে আমাদের বাড়িতে হামলা চালিয়েছে। তার মেয়ের সঙ্গে আমার এখন কোন সম্পর্ক নেই, তার মেয়ে কোথায় আছে আমি জানি না।

স্থানীয়রা জানান, ২৮ অক্টোবর সকালে শার্শা উপজেলার ডিহি ইউনিয়নের গোকর্ণ গ্রামের আলমগীর হোসেন ও লাবণী আক্তার প্রেমের টানে ঘর ছেড়ে মনিরামপুর উপজেলায় গিয়ে আশ্রয় নেয়। আলমগীর হোসেন গোকর্ণ গ্রামের শুকুর আলীর ছেলে। লাবণী আক্তার একই ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ইউপি সদস্য আব্দুল জলিলের মেয়ে। আগেরবার পালিয়ে যাওয়ার পর ১ নবেম্বর মনিরামপুর থেকে লাবণী আক্তারকে উদ্ধার করেছিল পুলিশ। এ ঘটনার পর মেয়ের বাবা আব্দুল জলিল ছেলের পরিবারের কাছে দেড় লাখ টাকা দাবি করেন। এরই মধ্যে ১৮ নবেম্বর সন্ধ্যায় বাড়ি থেকে অন্যত্র পালিয়ে যায় লাবণী। এ ঘটনার পর মেয়ের বাবা ও তার লোকজন ছেলের বাড়িতে হামলা চালিয়ে পরিবারের সদস্যদের মারপিট করে হাসপাতালে পাঠায়। জলিল ও তার স্ত্রীর নেতৃত্বে ২০-২৫ জনের একটি দল ছেলের বাবা শুকুর আলীর বাড়িতে হামলা চালায়। শার্শার গোড়পাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই খাইরুল আলম বলেন, শুনেছি জলিল মেম্বারের লোকজন শুকুর আলীর বাড়িতে হামলা চালিয়ে গরু, ১৪০টি গাছ ও ঘরের জিনিসপত্র নিয়ে গেছেন। তবে এ ঘটনায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শীর্ষ সংবাদ:
সাড়ে ৪ ঘণ্টা পর নিয়ন্ত্রণে নারায়ণগঞ্জের জাহিন নিটওয়্যার্সের আগুন         করোনা ভাইরাসে আরও ২০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪৪০         শিল্পী সমিতির নির্বাচন ॥ ভোট দিয়েছেন ৩৬৫ জন, চলছে গণনা         শাহজালাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের পদত্যাগের আন্দোলন চলবে, ঘোষণা শিক্ষার্থীদের         মন্ত্রীর অনুরোধ না রেখে ৬ তারিখের আগেই দাম বাড়লো ভোজ্যতেলের         মাত্র ২ সরকারি হাসপাতালে রয়েছে স্ট্রোক ব্যবস্থাপনার সুবিধা!         বিএনপি দেশের বিরুদ্ধে সারা দুনিয়ায় অপপ্রচার চালাচ্ছে ॥ তথ্যমন্ত্রী         চিকিৎসা পাওয়া আমার মৌলিক অধিকার ॥ মাহবুব তালুকদার         ইসিকে শক্তিশালী করতে সব রকম পদক্ষেপ নেওয়া হয়েছে ॥ সেতুমন্ত্রী         ইউক্রেনের সঙ্গে যুদ্ধ করার ইচ্ছা রাশিয়ার নেই ॥ লাভরভ         রোহিঙ্গাদের জন্য ২০ লাখ মার্কিন ডলার সহায়তা দেওয়ার ঘোষণা জাপানের         টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত, আহত ২         সৈয়দপুরে নিজ বাসা থেকে কাপড় ব্যবসায়ী মরদেহ উদ্ধার         পাকিস্তানে সন্ত্রাসীদের সঙ্গে সংঘর্ষে ১০ সেনাসদস্য নিহত         জবিতে ভর্তির ষষ্ঠ মেধাতালিকা প্রকাশ ॥ ফাঁকা ৬২২ আসন         গ্রামাঞ্চলের মানুষের স্বাস্থ্য সেবায় আমাদের নজর দিতে হবে ॥ পরিকল্পনামন্ত্রী         ৬৯ এর গণঅভ্যূত্থানে শহীদ আলাউদ্দিনের মৃত্যুবার্ষিকী আজ         রাশিয়ার গ্যাস পাইপলাইন বন্ধের হুমকি যুক্তরাষ্ট্রের         বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে চিলির বিপক্ষে আর্জেন্টিনার জয়