শনিবার ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

যশোরে মেয়েকে তুলে নেয়ার অভিযোগে ছেলের বাড়িতে হামলা

স্টাফ রিপোর্টার, বেনাপোল ॥ যশোরের শার্শা উপজেলার গোকর্ণ গ্রামে মেয়েকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগে ছেলের বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করেছেন মেয়ের বাবা ও তার লোকজন। মেয়ের বাবা আব্দুল জলিল অভিযোগ করে বলেন, আমার মেয়েকে দ্বিতীয়বারের মতো তুলে নিয়ে গেছে আলমগীর। মেয়েকে বাড়ি পৌঁছে না দিলে অবস্থা আরও ভয়ঙ্কর হবে।

তবে অভিযুক্ত আলমগীর বলেন, আব্দুল জলিলের মেয়ে আগেরবার আমার সঙ্গে চলে যাওয়ার ঘটনায় দেড় লাখ টাকা চেয়েছেন। সেই টাকা না পাওয়ায় মেয়েকে অন্যত্র সরিয়ে রেখে আমাদের বাড়িতে হামলা চালিয়েছে। তার মেয়ের সঙ্গে আমার এখন কোন সম্পর্ক নেই, তার মেয়ে কোথায় আছে আমি জানি না।

স্থানীয়রা জানান, ২৮ অক্টোবর সকালে শার্শা উপজেলার ডিহি ইউনিয়নের গোকর্ণ গ্রামের আলমগীর হোসেন ও লাবণী আক্তার প্রেমের টানে ঘর ছেড়ে মনিরামপুর উপজেলায় গিয়ে আশ্রয় নেয়। আলমগীর হোসেন গোকর্ণ গ্রামের শুকুর আলীর ছেলে। লাবণী আক্তার একই ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ইউপি সদস্য আব্দুল জলিলের মেয়ে। আগেরবার পালিয়ে যাওয়ার পর ১ নবেম্বর মনিরামপুর থেকে লাবণী আক্তারকে উদ্ধার করেছিল পুলিশ। এ ঘটনার পর মেয়ের বাবা আব্দুল জলিল ছেলের পরিবারের কাছে দেড় লাখ টাকা দাবি করেন। এরই মধ্যে ১৮ নবেম্বর সন্ধ্যায় বাড়ি থেকে অন্যত্র পালিয়ে যায় লাবণী। এ ঘটনার পর মেয়ের বাবা ও তার লোকজন ছেলের বাড়িতে হামলা চালিয়ে পরিবারের সদস্যদের মারপিট করে হাসপাতালে পাঠায়। জলিল ও তার স্ত্রীর নেতৃত্বে ২০-২৫ জনের একটি দল ছেলের বাবা শুকুর আলীর বাড়িতে হামলা চালায়। শার্শার গোড়পাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই খাইরুল আলম বলেন, শুনেছি জলিল মেম্বারের লোকজন শুকুর আলীর বাড়িতে হামলা চালিয়ে গরু, ১৪০টি গাছ ও ঘরের জিনিসপত্র নিয়ে গেছেন। তবে এ ঘটনায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শীর্ষ সংবাদ:
প্রধানমন্ত্রীর বক্তব্য নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছেন বিএনপি নেতৃবৃন্দ ॥ কাদের         বৃহস্পতিবার দেশে আসবে গাফ্ফার চৌধুরীর মরদেহ         কিডনিতে ২০৬ পাথর !         কৃষক ও যুবকসহ বজ্রপাতে তিনজনের মৃত্যু         বৃত্তির ফল নিয়ে ভোগান্তিতে জবি শিক্ষার্থীরা         যে অপরাধ করবে তাকেই শাস্তি পেতে হবে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ একটি মাইলফলক : সেতুমন্ত্রী         ইভিএম পদ্ধতির ভুল প্রমান করতে পারলে পুরস্কৃত করা হবে ॥ ইসি আহসান হাবিব         অভিবাসীদের জীবন বাঁচাতে প্রচেষ্টা বাড়াতে হবে         অস্ত্র মামলায় ছাত্রলীগ নেতা সাঈদী রিমান্ডে ॥ জোবায়েরের জামিন         ইসলাম বিদ্বেষ, নারী বিদ্বেষকে ঘুষি মেরে বক্সিং-এ বিশ্ব চ্যাম্পিয়ন জারিন         স্ত্রীর কবরের পাশে চিরশায়িত হবেন আবদুল গাফ্ফার চৌধুরী         শিগগিরই সব দলের সঙ্গে সংলাপ : সিইসি         চাঁদপুরে ট্রাক-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে প্রাথমিক শিক্ষক নিয়োগের দুই পরীক্ষার্থী নিহত         তীব্র জ্বালানি সংকটে শ্রীলঙ্কায় স্কুল ও অফিস বন্ধ         মঠবাড়িয়ায় যাত্রীবাহী বাস চাপায় মোটরসাইকেল আরোহী নিহত, আহত ২         নগর ভবনে দরপত্র জমা দেওয়ার চেষ্টা         রাজধানীর বাজারে প্রায় সব পণ্যের দাম বৃদ্ধি         শনিবার গ্যাস থাকবে না রাজধানীর যেসব এলাকায়