মঙ্গলবার ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আসামি বাপেন ভৌমিক ফের দুদিনের রিমান্ডে

  • না’গঞ্জে ব্যবসায়ী হত্যা

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ নগরীর কালীরবাজারের চাঞ্চল্যকর স্বর্ণ ব্যবসায়ী প্রবীর চন্দ্র ঘোষ হত্যা মামলার আসামি বাপেন ভৌমিকের দ্বিতীয় দফায় দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। প্রথম দফায় ৫ দিনের রিমান্ড শেষে রবিবার দুপুরে মামলার তদন্তকারী কর্মকর্তা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এসআই মফিজুল ইসলাম আসামি বাপেন ভৌমিককে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ আফতাবুজ্জামানের আদালতে ৫ দিনের রিমান্ড চাইলে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করে। বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) নূরে আলম। প্রবীর চন্দ্র ঘোষ হত্যা মামলায় শনিবার নিহতের বন্ধু পিন্টু দেবনাথ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেন।

জানা গেছে, গত ১৮ জুন নারায়ণগঞ্জের বাসা থেকে বের হয়ে নিখোঁজ হয় স্বর্ণ ব্যবসায়ী প্রবীর চন্দ্র ঘোষ। এই ঘটনায় ব্যবসায়ী প্রবীর চন্দ্র ঘোষকে না পেয়ে তার বাবা ভোলানাথ চন্দ্র বাদী হয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করেন। পরে মামলাটি জেলা গোয়েন্দা পুলিশে হস্তান্তর করা হয়। এ ঘটনায় কালীরবাজারের স্বর্ণ ব্যবসায়ী ও প্রবীরের বন্ধু পিন্টু দেবনাথ ও তার দোকানের কারিগর বাপেন ভৌমিককে আটক করে জিজ্ঞাসাবাদের পর ৯ জুলাই তাদের দেখানো মতে নগরীর আমলাপাড়া ১৫ কেসি নাগরোড এলাকার একটি চার তলা বাড়িতে পিন্টু দেবনাথের ভাড়া বাড়ির সেপটিক ট্যাঙ্কের ভেতর থেকে তিনটি প্লাস্টিকের বস্তায় দু’পায়ের নিচের অংশ ছাড়া ৫ টুকরো লাশ উদ্ধার করা হয়। পরের দিন মঙ্গলবার দু’পায়ের নিচের অংশ ময়লার স্তূপ থেকে উদ্ধার করা হয়।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৪৫৩৩২৫৬
আক্রান্ত
১৫৬৭৯৮১
সুস্থ
২২১৫৪৬২২৬
সুস্থ
১৫৩১৭৪০
শীর্ষ সংবাদ:
গার্মেন্টসে প্রচুর অর্ডার ॥ কর্মসংস্থানের বিরাট সুযোগ         দারিদ্র্য বিমোচনে দক্ষিণ এশীয় দেশগুলোর কাজ করা উচিত         শেয়ারবাজারে বড় দরপতন বিনিয়োগকারীরা রাস্তায়         সাম্প্রদায়িক হামলায় জড়িতদের কঠোর শাস্তি দাবি         প্রশাসনে পদোন্নতি পেতে তদবিরের ছড়াছড়ি         ছোট অপারেশন হয়েছে খালেদা জিয়ার         সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় ঐক্যবদ্ধ প্রতিরোধের বিকল্প নেই         রূপপুর পরমাণু বিদ্যুত কেন্দ্রের সঞ্চালন লাইন নিয়ে শঙ্কা         ইলিশ ধরতে জেলেরা আবার নদীতে ॥ উঠে গেল নিষেধাজ্ঞা         সিডিউলবিহীন বিমানেই চোরাচালান         রবির অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়ার সুপারিশ         সিনহাকে হত্যা করতে ওসি প্রদীপের নির্দেশে সড়কে ব্যারিকেড         তুচ্ছ ঘটনায় টেকনাফে বৌদ্ধ বিহারে হামলা, অগ্নিসংযোগ         বাংলাদেশের সঙ্গে সম্পর্ক উন্নয়নে আগ্রহী পাকিস্তান         করোনা : গত ২৪ ঘন্টায় ৫ জনের মৃত্যু, শনাক্ত ২৮৯         আবাসিক এলাকায় নতুন গ্যাস সংযোগ কেন নয়, হাইকোর্টের রুল         বিতর্কিতদের নয়, ত্যাগীদের নাম কেন্দ্রে পাঠানোর নির্দেশনা         অনিবন্ধিত ই-কমার্স প্রতিষ্ঠান বন্ধ হবে : বাণিজ্যমন্ত্রী         তদন্তের সময় অনৈতিক সুবিধা দাবি ॥ দুদকের কর্মকর্তাকে হাইকোর্টে তলব         বাংলাদেশকে স্বর্ণ চোরাচালানের রুট বানিয়েছে পার্শ্ববর্তী দেশ