রবিবার ২৭ আষাঢ় ১৪২৭, ১২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাবার সঙ্গে রাগ করে ২ কেজি সিমেন্ট খেল ছেলে!

বাবার সঙ্গে রাগ করে ২ কেজি সিমেন্ট খেল ছেলে!

অনলাইন ডেস্ক ॥ ভারতের পশ্চিমবঙ্গের ঝাড়খণ্ডে ঘটেছে অদ্ভুত এক ঘটনা। পরিবারের লোকের কথায় অভিমান করে গোলা সিমেন্ট খেয়ে ফেলেছে বিকাশ পাল নামের এক ছেলে। জানা গেছে, বাবার সঙ্গে রাগ করে সিমেন্ট খেয়েছে ছেলেটি। সিমেন্ট খাওয়ার পাঁচ দিন পর দেড় ঘণ্টা অস্ত্রোপচার করে ওই ছেলের পেট থেকে দুই কেজি ওজনের জমানো সিমেন্ট বের করেছেন বর্ধমান মেডিকেল কলেজের চিকিৎসকরা।

এ ব্যাপারে হাসপাতাল সুপার উৎপল বলেন, চুল খাওয়া, মাটি খাওয়ার রোগী দেখেছি। কিন্তু গোলা সিমেন্ট খাওয়ার ঘটনা কখনো শুনিনি। অস্ত্রোপচারের পর চিকিৎসক মধুসূদন চট্টোপাধ্যায় বলেন, রোগীর অবস্থা অনেক খারাপ ছিল। এরকম ঘটনা আগে ঘটেছে বলে শুনিওনি। তিনি আরও বলেন, পাকস্থলিতে সিমেন্ট জমাট বাঁধা অবস্থায় রয়েছে দেখে অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেয়া হয়।

এদিকে পরিবার বলছে, ছেলে বিকাশ পালের বাড়ি পশ্চিমবঙ্গের ঝাড়খণ্ডের পাকুড় জেলার পশ্চিম মহেশডাঙা গ্রামের বাবুদহে। শনিবার সকালে বাবার সঙ্গে ঝগড়া করে বাড়ির উঠোনে বালতিতে রাখা গোলা সিমেন্ট পরপর কয়েক গ্লাস খেয়ে নেয়। তার পর থেকেই পেট ব্যথা ও শ্বাসপ্রশ্বাসে সমস্যা শুরু হয়।

বিকাশের বাবা ধীরেন পেশায় ভাস্কর। বিকাশও বাবার সঙ্গে কাজ করে। কিন্তু ওইদিন বাবার সঙ্গে কাজ করতে নিমরাজি থাকে বিকাশ। এতে ধীরেন ছেলেকে বকা দেন। অভিমানে গোলা সিমেন্ট খেয়ে নেয় বিকাশ।

শীর্ষ সংবাদ:
আসছে ভয়াবহ বন্যা         বনানীতে মায়ের কবরে চিরনিদ্রায় শায়িত সাহারা খাতুন         টেন্ডারবাজিতে ৫০ কোটি টাকা হাতিয়েছেন সাহেদ         ২৪ ঘণ্টায় করোনায় ৩০ জনের মৃত্যু শনাক্ত ২৬৮৬         বাংলাদেশে করোনা সংক্রমণের গতি নিম্নমুখী         করোনায় অনলাইনে জমজমাট কোরবানির পশুর হাট         বাংলাদেশ থেকে ফ্লাইট ও যাত্রী ৫ অক্টোবর পর্যন্ত নিষিদ্ধ করেনি ইতালি         স্কুল ফিডিংয়ের খাবার করোনাকালে যাবে শিক্ষার্থীদের বাড়ি         ইতিহাসের বৃহত্তম ত্রাণ কার্যক্রম পরিচালনা করছেন শেখ হাসিনা ॥ তথ্যমন্ত্রী         টেন্ডার জটিলতায় থমকে গেছে ড্রাইভিং লাইসেন্স কার্যক্রম         মানব ও অর্থ পাচারের অভিযোগে পাপুলের কুয়েতে শাস্তি নিশ্চিত         উগ্র-ধর্মান্ধদের এখনই প্রতিরোধ করা না হলে মহাসঙ্কটে পড়তে হবে         মাদকের সঙ্গে জড়িত পুলিশের বিরুদ্ধে শাস্তির ব্যবস্থা         আখাউড়া-সিলেট রুটে ডুয়েলগেজ লাইন স্থাপন অনিশ্চিত         বিএসএমএমইউয়ে ‘নেগেটিভ প্রেশার আইসোলেশন ক্যানোপি’ উদ্ভাবন         বাংলাদেশ থেকে আসা ৭০ শতাংশ যাত্রীর করোনা পজিটিভ : ইতালির প্রধানমন্ত্রী         কমিটির সুপারিশ উপেক্ষা করে ডিএনসিসিতে পশুর তিন হাট         করোনায়ও স্বাস্থ্যখাতের সকল সেবা অব্যাহত রাখতে হবে : স্বাস্থ্যমন্ত্রী         ৮৬টি প্রতিষ্ঠানকে ৩ লক্ষাধিক টাকা জরিমানা        
//--BID Records