মঙ্গলবার ১১ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাগুরায় সড়ক দুর্ঘটনায় ট্রাক চালক ও হেলপার নিহত

নিজস্ব সংবাদদাতা, মাগুরা, ২৬ মে ॥ শনিবার সকালে মাগুরা পৌর এলকার আবারপুল নামকস্থানে সড়ক দুর্ঘটনায় নূর ইসলাম (২১) ও জাফরান (২৩) নামে দুইজন নাটা ট্রাক (দেশীয় ইঞ্জিন চালিত ) চালক ও হেলপার নিহত হয়েছে । নিহত নূর ইসলাম মাগুরা সদর উপজেলার জাগলা গ্রামের মৃত হাফিজার রহমানের ছেলে এবং জাফরানের বাড়ি মাগুরা পৌর এলাকার সাজিয়াগা গ্রামে। তারা সম্পর্কে মামাত ফুফাত ভাই। একজন আহত হয়েছে।

সিলেটে চালক

স্টাফ রিপোর্টার সিলেট অফিস জানান, দক্ষিণ সুরমা উপজেলার লালমাটিয়া এলাকায় শনিবার দুপুর ১২টায় ট্রাক-লেগুনার মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও ২ জন আহত হয়েছেন। ট্রাক চালক এরশাদ আহমদকে সিলেট ওসমানি মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে মৃত্যুবরণ করেন। দুর্ঘটনায় আহত ২ জনকে সিলেট ওসমানি মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানান, ফেঞ্চুগঞ্জগামী একটি ট্রাকের সঙ্গে সিলেটগামী একটি লেগুনার মুখোমুখি সংঘর্ষ হলে এই দুর্ঘটনা ঘটে।

সিদ্ধিরগঞ্জে পথচারী

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জ মহানগরীর সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় যানবাহনের ধাক্কায় অজ্ঞাত এক যুবক (২৮) নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার ভোর সাড়ে ৫টায়।

বাগেরহাটে মোটরসাইকেল চালক

স্টাফ রিপোর্টার বাগেরহাট থেকে জানান, সড়ক দুর্ঘটনায় কামরুল ইসলাম (৩৫) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। শুক্রবার রাত ৯টার দিকে জেলার মোরেলগঞ্জ উপজেলার আমতলা নামকস্থনে মালবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে তিনি আহত হন। শনিবার ভোররাতে ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়। নিহত কামরুল ইসলাম বাগেরহাট শহরের দাশপাড়া এলাকার মনি শেখের ছেলে। সে দীর্ঘদিন ধরে বাগেরহাট-মোরেলগঞ্জ রুটে ভাড়ায় মোটরসাইকেল চালিয়ে আসছিল।

রাজশাহীতে যাত্রী

স্টাফ রিপোর্টার রাজশাহী থেকে জানান, গোদাগাড়ীতে যাত্রীবাহী হিউম্যান হলার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কায় শফিকুল ইসলাম (৫০) নামে এক যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুই যাত্রী। শনিবার দুপুরে গোদাগাড়ী-আমনুরা সড়কের দিগরাম ঘুণ্টি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত শফিকুল উপজেলার রাতাহারি গ্রামের আমজাদ আলীর ছেলে।

সাভারে কার চালক

নিজস্ব সংবাদদাতা সাভার থেকে জানান, সাভারে পৃথক সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও আহত হয়েছে অন্তত ১০ জন। শনিবার সকালে ও বিকেলে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের গেন্ডা ও আমিনবাজারের তুরাগ এলাকায় এ ঘটনা ঘটে। জানা গেছে, এদিন সকালে মহাসড়কের গেন্ডা বাসস্ট্যান্ড এলাকায় ক্যাভার্ড ভ্যান চাপায় প্রাইভেটকার চালক রনি (৪০) নিহত হয়।

দৌলতপুরে কলেজ ছাত্রী

নিজস্ব সংবাদদাতা দৌলতপুর, কুষ্টিয়া থেকে জানান, দৌলতপুরে সড়ক দুর্ঘটনায় জবা খাতুন (১৭) নামে এক কলেজছাত্রী নিহত হয়েছে। শনিবার বেলা ১১টার দিকে উপজেলার সোনাইকুন্ডি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত জবা খাতুন দৌলতপুর উপজেলার ফিলিপনগর ইউনিয়নের দফাদারপাড়া গ্রামের আব্দুর রশিদের মেয়ে এবং সে দ্বাদশ শ্রেণীর ছাত্রী।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৪৫৩৩২৫৬
আক্রান্ত
১৫৬৭৯৮১
সুস্থ
২২১৫৪৬২২৬
সুস্থ
১৫৩১৭৪০
শীর্ষ সংবাদ:
রফতানি পণ্যের উৎপাদন বাড়ানোর উপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর         অপপ্রচার করাই বিএনপির শেষ আশ্রয়স্থল ॥ কাদের         জলবায়ু পরিবর্তনের ঝুঁকি মোকাবিলায় একসঙ্গে কাজ করবে অস্ট্রেলিয়া-বাংলাদেশ         ‘শিগগিরই পূজামণ্ডপে সহিংসতায় ইন্ধনদাতাদের নাম প্রকাশ’         দেশের সম্প্রীতি বিনষ্টে পরিকল্পনা হয়েছে লন্ডনে বসে ॥ তথ্যমন্ত্রী         সমিতির নামে ‘কর্ণফুলী মাল্টিপারপাসের প্রতারণা, টার্গেট নিম্নবিত্তরা         মাদক মামলায় পরীমনির জামিন মঞ্জুর         খালেদা জিয়াকে কেবিনে স্থানান্তর         নতুন রাজনৈতিক দল ঘোষণা করলেন নুর         রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যা ॥ তিন আসামি ২ দিনের রিমান্ডে         ঢাবি থেকে নবজাতকের মরদেহ উদ্ধার         মুক্তিযোদ্ধা হিসেবে ইসমাইল হোসেনের নাম অন্তর্ভুক্তির দাবি         স্বনামে চাল বিপণনের উদ্যোগ নিয়েছে নীলফামারীর মিলাররা         পুলিশের লাঠিচার্জ ॥ বিএনপির সম্প্রীতি মিছিল পণ্ড         খুলনায় স্বামী, স্ত্রী ও মেয়েকে হত্যা করে লাশ পুকুরে ফেলে দিয়েছে দুর্বৃত্তরা         সাকিব ছাড়াও টি-টোয়েন্টি বিশ্বকাপে আসর মাতাবেন যেসব ক্রিকেটার         নাইজেরিয়ায় মসজিদে বন্দুকধারীদের হামলায় নিহত ১৮         মতিঝিলে বিআইসিসি ভবনের আগুন নিয়ন্ত্রণে