বুধবার ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

স্বামীর দেয়া আগুনে মৃত্যুর কাছে হেরে গেল গৃহবধূ সাথী

  • মাদক সেবনে বাধা

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ মাদক সেবনে বাধা দেয়ায় মারধরের একপর্যায়ে কেরোসিন ঢেলে স্ত্রীর শরীরে আগুন লাগিয়ে দিয়েছিল মাদকাসক্ত স্বামী আলামিন। অগ্নিদগ্ধ হয়ে টানা আটদিন মৃত্যুর সঙ্গে লড়ে শুক্রবার রাতে হেরে গেলেন এক সন্তানের জননী সাথী বেগম (২৫)।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাথী মৃত্যুবরণ করেছেন। সে (সাথী) জেলার গৌরনদী পৌর এলাকার কাছেমাবাদ মহল্লার বাসিন্দা আলামিন শিকদারের স্ত্রী। জানা গেছে, বিষয়টি ভিন্নখাতে প্রবাহিত করার জন্য প্রভাবশালী একটি মহল আলামিনের পক্ষালম্বন করে থানা পুলিশকে ম্যানেজ করার জন্য মরিয়া হয়ে উঠেছে।

সূত্রমতে, ওই মহল্লার মান্নান শিকদারের পুত্র আলামিন শিকদারকে দীর্ঘদিন থেকে মাদক সেবন করে আসছিল। গত ১৮ মে রাতে মাদক সেবনে বাধা প্রদান করে তার স্ত্রী সাথী বেগম। এ নিয়ে বাগ্বিত-ার একপর্যায়ে মাদকাসক্ত আলামিন তার স্ত্রী সাথী বেগমকে অমানুষিক নির্যাতন করায় সে (সাথী) জ্ঞান হারিয়ে ফেলেন। পরবর্তীতে আলামিন তার স্ত্রীর শরীরে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে দেয়। এ সময় সাথীর চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে প্রথমে গৌরনদী হাসপাতালে ও তাৎক্ষণিক বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করেন।

গৃহবধূ সাথী বেগমের মা উজিরপুর উপজেলার খেয়াঘাট সংলগ্ন এলাকার গুচ্ছগ্রামের বাসিন্দা ফোকরন নেছা জানান, ১৯ মে সন্ধ্যায় উন্নত চিকিৎসার জন্য শেবাচিমের চিকিৎসকেরা সাথীকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) মোঃ আফজাল হোসেন জানান, এ ঘটনায় সাথীর মা বাদী হয়ে ১৯ মে বিকেলে থানায় মামলা দায়েরের পর পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে আলামিন শিকদারকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে।

শীর্ষ সংবাদ:
কঠোর ব্যবস্থা নিন ॥ স্বরাষ্ট্রমন্ত্রীকে প্রধানমন্ত্রীর নির্দেশ         টিকে থাকার লড়াইয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ         আজ পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী         ধর্ম নিয়ে কেউ বাড়াবাড়ি করবেন না         কেন এই সহিংসতা উত্তর এখনও মেলেনি         ঐক্যবদ্ধভাবে প্রতিরোধের ডাক ॥ সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে মাঠে আওয়ামী লীগ         মাঝিপাড়ায় এখন সুনসান নীরবতা, আতঙ্ক কাটেনি         প্রধানমন্ত্রী নিজের হাতে সাজিয়েছেন ফরিদপুর         পিএসসির প্রশ্ন ফাঁসে সর্বোচ্চ ১০ বছরের কারাদণ্ড         মুছা কালু ভোলা-তিন জনের গ্রেফতারেই খুলতে পারে জট         স্বাধীনতা সার্বভৌমত্বে আঘাত হানতেই সাম্প্রদায়িক সন্ত্রাস         একযুগে আরেকটি স্বপ্নপূরণ         রাজনৈতিক সুবিধা আদায়ে মরিয়া সরকার ॥ ফখরুল         বাংলাদেশের মানুষ তার ধর্ম পালন করবে স্বাধীনভাবে : প্রধানমন্ত্রী         করোনা : আরও এলো ২০ লাখ টিকা, বৃহস্পতিবার আসবে ৫৫ লাখ         প্রতিমাসে তিন কোটি ডোজ টিকা দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৭         অপ্রীতিকর ঘটনা রোধে সরকার প্রতিশ্রুতিবদ্ধ         পীরগঞ্জে ক্ষতিগ্রস্তদের জন্য একশ বান্ডিল টিন ও নগদ অর্থ বরাদ্দ         সয়াবিন তেলের দাম লিটারে বাড়লো ৭ টাকা