বৃহস্পতিবার ৭ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নান্দাইলে ৮০ দিন পর কবর থেকে লাশ উত্তোলন

সংবাদদাতা, নান্দাইল, ময়মনসিংহ, ২২ মে ॥ বেওয়ারিশ হিসেবে লাশ দাফনের ৮০ দিন পর মায়ের লাশ ফেরত পেল ছেলে। মঙ্গলবার আদালতের নির্দেশে নান্দাইল থানা পুলিশ এই লাশ উত্তোলন করে। এর আগে গত ৩ মার্চ উপজেলার পাছদরিল্লা গ্রামের দুল্লি বিল থেকে অজ্ঞাতনামা নারীর ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের পর নান্দাইল পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আবদুল হান্নানের জমিতে নারীর লাশ দাফন করা হয়। এভাবে ২২ দিন কেটে যায়। পরে নানা সূত্র থেকে খবর পেয়ে গত ২৫ মার্চ নিহত নারীর এক পুত্র সাইফুল ইসলাম (৩৮) নান্দাইল মডেল থানায় রক্ষিত নারীর ছবি দেখে লাশটি তার মা খুর্শেদা আক্তারের (৫৫) বলে শনাক্ত করেন। জানা যায়, ওই নারী কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার ইন্দাচুল্লী গ্রামের মৃত লাল মিয়ার স্ত্রী। তার বাবার বাড়ি কিশোরগঞ্জ সদর থানার যশোদল ইউনয়নের শহীদনগর গ্রামে। ওই নারীর চার পুত্র হচ্ছেন, মতি মিয়া, সাইফুল ইসলাম, আজগর আলী ও আজিজুল। এ ঘটনায় ৮০ দিন পর চার পুত্র মিলে মঙ্গলবার মায়ের লাশ কবর থেকে উত্তোলন করে নিজ বাড়িতে নিয়ে গেছেন। এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী হাকিম মাহমুদা আক্তার ও উপ-পরিদর্শক (এসআই) মোঃ লিটন।

যশোরে মাদকসহ ইউপি চেয়ারম্যান ও মেম্বার আটক

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ যশোরে কোতোয়ালি পুলিশ মাগুরার এক ইউপি চেয়ারম্যান ও মেম্বারকে ইয়াবা ও হেরোইনসহ আটক করেছে। আটককৃতরা হলো মাগুরার মোহাম্মদপুরের পলাশবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম ও একই ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড মেম্বার এনামুল মোল্লা। পুলিশের বিশেষ অভিযান চলাকালে মঙ্গলবার সকালে তাদের শহরের আরএন রোড এলাকা থেকে আটক করা হয় বলে এসআই মাহমুদ জানিয়েছেন। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় এক হাজার ইয়াবা ও ১শ’ গ্রাম হেরোইন। পুলিশ জানায়, আটককৃত চেয়ারম্যানের বিরুদ্ধে মাগুরার বিভিন্ন থানায় হত্যা ও মাদকসহ ৫টি মামলা রয়েছে। দুপুরে তাদের আদালতে সোপর্দ করা হয়।

শীর্ষ সংবাদ:
‘সামরিক-বেসামরিক প্রশাসনের একসঙ্গে কাজ করার বিকল্প নেই’         এক সপ্তাহে করোনা রোগী বেড়েছে ২২৮ শতাংশ         ‘স্বাধীনতা আন্দোলনের ইতিহাসে শহীদ আসাদ একটি অমর নাম’         ‘শহীদ আসাদের আত্মত্যাগ সবসময় প্রেরণা জোগাবে’         বিধিনিষেধে তোয়াক্কা নেই ॥ করোনা সংক্রমণ বেড়েই চলেছে         অগ্রযাত্রা কেউ থামিয়ে দিতে পারবে না         চিকিৎসার নামে অপচিকিৎসা         ঢাকা, রাঙ্গামাটির পর ঝুঁকিপূর্ণ আরও ১০ জেলা         বিএনপি-জামায়াতের লবিস্ট নিয়োগ তদন্তে গোয়েন্দারা         লাভজনক থেকে রুগ্ন ॥ গাজী ওয়্যারসের আধুনিকায়ন প্রকল্পে ২০ কোটি টাকা লোপাট         বিএনপি জনমনে বিভ্রান্তি সৃষ্টির পাঁয়তারা চালাচ্ছে ॥ কাদের         ওমক্রিন প্রতেিরাধে ডসিদিরে র্সবােচ্চ সর্তক থাকার নর্দিশে         শিমুকে সরিয়ে দেয়ার সুযোগ খুঁজতে থাকে ঘাতক স্বামী         দাবি আদায় না হওয়া পর্যন্ত অনশন চলবে         কেটে গেছে শৈত্যপ্রবাহ তিনদিনের মধ্যে বৃষ্টি হতে পারে         অস্ট্রেলিয়ায় চাকরির নামে বিপুল অর্থ আত্মসাত         খাস জমির অর্ধেক উদ্ধার করে ১০ লাখ ভূমিহীনকে আশ্রয় দেয়া সম্ভব         ‘বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না’         একদিনে করোনায় ১২ মৃত্যু, শনাক্ত ৯৫০০