রবিবার ৩ মাঘ ১৪২৮, ১৬ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কুমিল্লায় ৯ রোহিঙ্গা আটক

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা, ২৭ ফেব্রুয়ারি ॥ কক্সবাজারের বালুখালী ক্যাম্প থেকে পালিয়ে আসা ৯ রোহিঙ্গাকে কুমিল্লায় আটক করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরের দিকে নগরীর জাঙ্গালিয়া বাসস্ট্যান্ড এলাকা থেকে সদর দক্ষিণ মডেল থানা পুলিশ তাদের আটক করে। আটককৃতদের সকলে কক্সবাজারের উখিয়া উপজেলার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে আশ্রয়রত ছিল। জানা যায়, মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে পুলিশের একটি দল নগরীর জাঙ্গালিয়া বাসস্ট্যান্ড এলাকা থেকে ৯ রোহিঙ্গাকে আটক করে। এদের মধ্যে এক পুরুষ, ৪ নারী ও ৪ শিশু রয়েছে। আটককৃতরা হচ্ছে- মায়ানমার থেকে আসা কক্সবাজার জেলার উখিয়া উপজেলার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে আশ্রয়রত ওসমান গনি (১৭), জিন্নারা বেগম (১৫), নূরআশা (২০), আয়েশা বেগম (২৫), তার সন্তান ইয়াছিন (৪), সোহাব (৫ মাস), আছিয়া বেগম (২৪), তার সন্তান মরিয়ম (২), রেদোয়ান (১ মাস)। সদর দক্ষিণ মডেল থানার ওসি নজরুল ইসলাম জানান, আটককৃতরা জাঙ্গালিয়া বাসস্ট্যান্ডে আসার পর তাদের গতিবিধি ও কথাবার্তায় সন্দেহজনক হওয়ায় স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে তাদের আটক করে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হলে তারা ওই ক্যাম্প থেকে পালিয়ে আসার কথা স্বীকার করে।

মুন্সীগঞ্জে পাওনা টাকা চাওয়ায় বাড়ি ভাংচুর

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ পাওনা টাকা চাওয়ায় সিরাজদিখান উপজেলার বায়ুখোলা গ্রামে মঙ্গলবার সকালে প্রতিপক্ষের বাড়ি-ঘর ভাংচুর করার অভিযোগ পাওয়া গেছে যুবলীগ নেতার বিরুদ্ধে। বেলা ১১টার দিকে উপজেলার রাজানগর ইউনিয়ন যুবলীগের সভাপতি হোসেন আলী খানের লোকজন বায়ুখোলা গ্রামের রোমান বেপারীর বাড়িঘর ভাংচুর করে।

রোমান বেপারী অভিযোগ করেন- তিনি তার পাওনা টাকা চাওয়ায় যুবলীগ নেতার লোকজন তার বাড়ি-ঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে। উপজেলার শেখরনগর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ হাফিজুর রহমান জানান, হামলা ও ভাংচুরের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

শীর্ষ সংবাদ:
নারায়ণগঞ্জের নগর পিতা নির্ধারণে ভোট চলছে         নৌকারই জয় হবে ॥ আইভী         ভোটাররা এবার পরিবর্তন চান ॥ তৈমূর         টাঙ্গাইল-৭ আসনে শান্তির্পূণ ভোট চলছে, ইভিএম পেয়ে খুশি ভোটাররা         নির্দিষ্ট দিনে হচ্ছে না বইমেলা, পেছাল ২ সপ্তাহ         নাসিক নির্বাচনে ফলাফল যাই আসুক আ.লীগ তা মেনে নেবে         ঢাকা-ময়মনসিংহ রুটে পরিবহন ধর্মঘট ২৬ জানুয়ারি পর্যন্ত স্থগিত         দেশের ই-বর্জ্য ব্যবস্থাপনায় কাজ করছে সরকার ॥ পরিবেশমন্ত্রী         রংপুর বিভাগীয় কমপ্লেক্স ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী         ‘এখনও শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের কথা ভাবছি না’         ‘আর যেন কখনও মঙ্গা দেখা না দেয়’         বুস্টার ডোজ নিয়েছেন ৬ লাখ ১৪ হাজার ৭৬৩ জন         একাদশে ভর্তির আবেদনের সময় ২ দিন বাড়ল         চলন্ত বাসে ডাকাতি ॥ মামলা নিতে রাজি না দুই থানার কেউ         সংক্রমণ তীব্র হলেও ওমিক্রনে মৃত্যুঝুঁকি কম         হাড়-কাঁপানো মাঘের শীত শুরু         কাজাখস্তানে রক্তক্ষয়ী সহিংসতা ॥ নিহত অন্তত ২২৫ জন