সোমবার ১২ মাঘ ১৪২৭, ২৫ জানুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কুমিল্লায় ৯ রোহিঙ্গা আটক

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা, ২৭ ফেব্রুয়ারি ॥ কক্সবাজারের বালুখালী ক্যাম্প থেকে পালিয়ে আসা ৯ রোহিঙ্গাকে কুমিল্লায় আটক করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরের দিকে নগরীর জাঙ্গালিয়া বাসস্ট্যান্ড এলাকা থেকে সদর দক্ষিণ মডেল থানা পুলিশ তাদের আটক করে। আটককৃতদের সকলে কক্সবাজারের উখিয়া উপজেলার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে আশ্রয়রত ছিল। জানা যায়, মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে পুলিশের একটি দল নগরীর জাঙ্গালিয়া বাসস্ট্যান্ড এলাকা থেকে ৯ রোহিঙ্গাকে আটক করে। এদের মধ্যে এক পুরুষ, ৪ নারী ও ৪ শিশু রয়েছে। আটককৃতরা হচ্ছে- মায়ানমার থেকে আসা কক্সবাজার জেলার উখিয়া উপজেলার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে আশ্রয়রত ওসমান গনি (১৭), জিন্নারা বেগম (১৫), নূরআশা (২০), আয়েশা বেগম (২৫), তার সন্তান ইয়াছিন (৪), সোহাব (৫ মাস), আছিয়া বেগম (২৪), তার সন্তান মরিয়ম (২), রেদোয়ান (১ মাস)। সদর দক্ষিণ মডেল থানার ওসি নজরুল ইসলাম জানান, আটককৃতরা জাঙ্গালিয়া বাসস্ট্যান্ডে আসার পর তাদের গতিবিধি ও কথাবার্তায় সন্দেহজনক হওয়ায় স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে তাদের আটক করে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হলে তারা ওই ক্যাম্প থেকে পালিয়ে আসার কথা স্বীকার করে।

মুন্সীগঞ্জে পাওনা টাকা চাওয়ায় বাড়ি ভাংচুর

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ পাওনা টাকা চাওয়ায় সিরাজদিখান উপজেলার বায়ুখোলা গ্রামে মঙ্গলবার সকালে প্রতিপক্ষের বাড়ি-ঘর ভাংচুর করার অভিযোগ পাওয়া গেছে যুবলীগ নেতার বিরুদ্ধে। বেলা ১১টার দিকে উপজেলার রাজানগর ইউনিয়ন যুবলীগের সভাপতি হোসেন আলী খানের লোকজন বায়ুখোলা গ্রামের রোমান বেপারীর বাড়িঘর ভাংচুর করে।

রোমান বেপারী অভিযোগ করেন- তিনি তার পাওনা টাকা চাওয়ায় যুবলীগ নেতার লোকজন তার বাড়ি-ঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে। উপজেলার শেখরনগর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ হাফিজুর রহমান জানান, হামলা ও ভাংচুরের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

শীর্ষ সংবাদ:
নদী ভাঙ্গনের মহামারী ॥ জলবায়ু পরিবর্তনের বিরূপ প্রভাব         ভারতের সঙ্গে মৈত্রী দেশের উন্নয়নে অত্যন্ত সহায়ক ॥ তথ্যমন্ত্রী         কৃষির উন্নতি না হলে মানুষের আয় বাড়বে না ॥ কৃষিমন্ত্রী         ভারত থেকে আরও ৫০ লাখ টিকা আসছে আজ         দুদকের মামলায় বাবুল চিশতী ও তার ছেলেকে গ্রেফতার দেখানো যাবে         অতিরিক্ত এ্যাটর্নি জেনারেল নিয়োগ পেলেন আরও দুজন         দৌলতদিয়া-পাটুরিয়া ফেরি চলাচল ১২ ঘণ্টা বন্ধ ॥ দুর্ভোগ চরমে         কয়েদির নারীসঙ্গের ঘটনায় সিনিয়র জেল সুপার ও জেলার প্রত্যাহার         করোনা : ২৪ ঘণ্টায় মৃত্যু ২০, নতুন শনাক্ত ৪৭৩         করোনা ভাইরাস পরীক্ষায় অ্যান্টিবডি টেস্টের অনুমতি         অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল পদে দুই জনকে নিয়োগ         প্রতিহিংসা নয়, প্রতিদ্বন্দ্বিতা ও প্রতিযোগিতাপূর্ণ নির্বাচন চাই ॥ সিইসি         মশা অসহ্য ও যন্ত্রণার কারণ হয়ে দাঁড়িয়েছে ॥ তাজুল ইসলাম         ভোজ্য তেলের দাম এখনও নির্ধারিত হয়নি ॥ বাণিজ্যমন্ত্রী         দীপন হত্যার রায় ১০ ফেব্রুয়ারি         করোনা ভাইরাস ॥ শনাক্তের সংখ্যা ৯ কোটি ৯৩ লাখ ছাড়িয়েছে         আলীকদমে বন্য হাতির আক্রমণে ২ জনের মৃত্যু         দশম ও দ্বাদশ শ্রেণীর নিয়মিত ক্লাস, অন্য শিক্ষার্থীদের সপ্তাহে একদিন         কমলাপুরে পোশাক কারখানায় অগ্নিকাণ্ড         কোম্পানীগঞ্জের হরতাল প্রত্যাহার করল কাদের মির্জা