শনিবার ৯ আশ্বিন ১৪২৮, ২৫ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

তদন্ত প্রতিবেদন জমা দিতে হবে আগামী ১ এপ্রিল

  • র‌্যাবের চেকপোস্টে হামলা

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর খিলগাঁওয়ে র‌্যাবের চেকপোস্টে হামলার ঘটনায় দায়ের করা মামলার তদন্ত প্রতিবেদন আগামী ১ এপ্রিল দিন ধার্য করেছে আদালত। মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম আমিনুল হক এই আদেশ দেন। সাধারণ নিবন্ধক কর্মকর্তা আশরাফ ইসলাম পুলিশের (উপ-পরিদর্শক) জানান, রবিবার মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। কিন্তু এই মামলার তদন্তকারী কর্মকর্তা কোন প্রতিবেদন জমা না দেয়ায় আদালত এ নতুন দিন ধার্য করেন।

উল্লেখ্য, গত ২০১৭ সালের ১৮ মার্চ ভোরে খিলগাঁওয়ের র‌্যাবের চেকপোস্টে শেখের জায়গা নামক স্থানে জঙ্গী হামলার চেষ্টা চালিয়ে নিহত হয় এক মোটরসাইকেল আরোহী। ওই ঘটনার পর র‌্যাব-৩ এর উপ-সহকারী পরিচালক কাজী হাসানুজ্জামান খিলগাঁও থানায় একটি মামলা করেন।

শীর্ষ সংবাদ:
সমৃদ্ধ বিশ্ব গড়তে হবে ॥ জাতিসংঘে বাংলায় ভাষণে প্রধানমন্ত্রীর আহ্বান         সভাপতি নিজ আসন ছেড়ে এসে স্বাগত জানান বঙ্গবন্ধুকে         শেখ হাসিনার প্রশংসায় গুতেরেস         বিএনপির লক্ষ্য নিজেদের উন্নয়ন ॥ সেতুমন্ত্রী         কমিউটার ট্রেনে ডাকাতের হামলায় দুই যাত্রী নিহত, মাল লুট         চার শিক্ষা প্রতিষ্ঠানে ১৩ শিক্ষার্থী ও ৯ শিক্ষক করোনা আক্রান্ত         বাংলাদেশ ও ভারতের জঙ্গীরা সংগঠিত হচ্ছে         সড়ক দুর্ঘটনায় পাঁচ জেলায় নিহত ১০         এ বছর আন্দোলনে যাচ্ছে না বিএনপি         সিআরবিতে হাসপাতালের বিষয়ে সিদ্ধান্ত নেবেন প্রধানমন্ত্রী         স্কুলে এসে করোনা আক্রান্ত হওয়ার প্রমাণ পাওয়া যায়নি : শিক্ষা উপমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩১         চন্দ্রিমা উদ্যানে কারো কবর থাকবে না : স্থানীয় সরকার মন্ত্রী         দিল্লীর আদালতে দুপক্ষের গোলাগুলিতে, নিহত ৩         দেশের সবচেয়ে বড় রাবারড্যাম প্রকল্প অবশেষে আলোর মুখ দেখছে         রাজশাহীতে করোনা উপসর্গে আরও ৫ জনের মৃত্যু         কোভিড আরও বেশি প্রাণঘাতী হয়ে উঠবে এমন সম্ভাবনা কম ॥ সারাহ গিলবার্ট         ইলেকট্রনিক যন্ত্রের জন্য একই ধরনের চার্জার তৈরির প্রস্তাব         বিএনপি রাজনীতি করে লুটপাটের জন্য ॥ সেতুমন্ত্রী         ঢাকা বিভাগেই সাড়ে তিন হাজার মাদক কারবারি রয়েছে