শনিবার ৩০ আশ্বিন ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালের অপহৃতা স্কুল ছাত্রীকে ফিল্মি স্টাইলে উদ্ধার

বরিশালের অপহৃতা স্কুল ছাত্রীকে ফিল্মি স্টাইলে উদ্ধার

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ প্রকাশ্য দিবালোকে মাকে মারধর করে ফিল্মিস্টাইলে অপহরণ করা মেয়েকে শনিবার সন্ধ্যায় ফিল্মিস্টাইলে উদ্ধার করেছে পুলিশ। একই সাথে প্রধান অপহরণকারী ও তার সহযোগীকে গ্রেফতার করা হয়েছে।

জেলার গৌরনদী মডেল থানার চৌকস ওসি মোঃ আফজাল হোসেন বিভিন্ন কৌশল অবলম্বন করে অপহৃতা এসএসসি পরীক্ষার্থী তাহসিন ইসলাম নাসরিনকে নিয়ে মাইক্রোবাসযোগে পালিয়ে যাওয়ার সময় ফিল্মিস্টাইলে গোপালগঞ্জের কোটালীপাড়া থেকে উদ্ধার এবং অপহরণকারী আশিক আরিফিন ফকির (২০) ও তার সহযোগী বাবুকে গ্রেফতার করেছেন।

ওসি আফজাল হোসেন মামলার এজাহারের বরাত দিয়ে জানান, দক্ষিণ চাঁদশী গ্রামের নুর মোহাম্মদ সিকদারের কন্যা তাহসিন ইসলাম উপজেলার নাঠৈ রিজিয়া খাতুন বালিকা মাধ্যমিক বিদ্যালয় থেকে চলতি এসএসসি পরীক্ষায় অংশ নিচ্ছে।

বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে এসএসসি’র বিজ্ঞান পরীক্ষা শেষে পালরদী মডেল স্কুল এ্যান্ড কলেজ কেন্দ্র থেকে তাহসিন ইসলামকে নিয়ে তার মা লিপিয়া বেগম রিকশাযোগে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে চাঁদশী বাজারের পশ্চিমপাশে পৌঁছলে বড়কসবা গ্রামের মন্টু ফকিরের পুত্র আশিক ফকির তার ১১/১২ জন সহযোগীদের নিয়ে চারটি মোটরসাইকেলযোগে রিকশাটি ঘেরাও করে। একপর্যায়ে তারা লিপিয়া বেগমকে মারধর করে জোরপূর্বক নাসরিনকে মোটরসাইকেলযোগে অপহরণ করে নিয়ে যায়।

এ ঘটনায় অপহৃতার মা লিপিয়া বেগম বাদী হয়ে আশিক আরিফিন ফকিরসহ অজ্ঞাতনামা আরও ১২ জনকে আসামি করে বৃহস্পতিবার রাতে থানায় একটি মামলা দায়ের করেন। ওসি আরও জানান, মামলা দায়েরের পর বিভিন্ন কৌশল অবলম্বন করে অবস্থান নিশ্চিত করে শনিবার সন্ধ্যায় কোটালীপাড়া থেকে অপহৃতাকে উদ্ধার ও প্রধান অপহরণকারীসহ তার এক সহযোগীকে গ্রেফতার করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
উন্নয়নের মহাসড়কে মানিকগঞ্জ         কয়েক ঘণ্টার ব্যবধানে পেঁয়াজের দাম কমেছে ২০ টাকা         দেশে ফসল উৎপাদনে রেকর্ড         টিকার আওতায় ১০০ কোটির দ্বারপ্রান্তে ভারত         রোহিঙ্গা সমস্যার টেকসই সমাধান খুঁজতে মিয়ানমারকে চাপ দিন         আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু আজ         ট্রাক কাভার্ডভ্যান থেকে চাঁদা আদায় বন্ধ হয়নি         সার্বিয়ার সঙ্গে রাজনৈতিক ও নিরাপত্তা সহযোগিতা বাড়াতে আগ্রহী বাংলাদেশ         জুমার তিনটি বিস্ফোরণ ঘটে আফগানিস্তানের শিয়া মসজিদে         করোনা ভাইরাসে আরও ৯ জনের মৃত্যু, আট মাস পর সর্বনিম্ন শনাক্ত         চীনে ‘কোরান মজিদ’ অ্যাপ নিষিদ্ধ করলো অ্যাপল         মাগুরায় দু’গ্রুপের সংঘর্ষ ॥ নিহত ৪         হানিফ ফ্লাইওভারে যাত্রীবাহী বাস উল্টে যান চলাচল বন্ধ         সম্প্রীতি রক্ষায় জনপ্রতিনিধিদের সতর্ক থাকার আহ্বান স্থানীয় সরকারমন্ত্রীর         চট্টগ্রামে হরতাল প্রত্যাহারের ঘোষণা, চলছে বিসর্জন         আফগানিস্তানে জুমার সময় শিয়া মসজিদে বিস্ফোরণ, নিহত বেড়ে ৩২         মোবাইলে থ্রিজি-ফোরজি ইন্টারনেট সচল         ছুরিকাঘাতে ব্রিটিশ এমপি নিহত         দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা ও শান্তির জন্য মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা         কয়েক ঘন্টার ব্যবধানে প্রতিকেজি পেঁয়াজে দাম কমেছে ১৫-২০ টাকা