বৃহস্পতিবার ৬ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নেত্রকোনার সীমান্তে ইয়াবাসহ ভারতীয় নাগরিক গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, নেত্রকোনা, ২৩ জানুয়ারি ॥ জেলার কলমাকান্দা উপজেলার সীমান্তবর্তী এলাকা থেকে লিথন মারাক (৩৫) নামে এক ভারতীয় নাগরিককে ইয়াবাসহ গ্রেফতার করেছে স্থানীয় থানা পুলিশ। সোমবার রাতে রংছাতি ইউনিয়নের পাঁচগাও গ্রামের সামনের সড়ক থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ১শ’ ৮২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত লিথন মারাকের বাড়ি ভারতের মেঘালয় রাজ্যের বাঘমারা জেলার রংরা থানার আপারনিকুরা গ্রামে। তিনি গারো আদিবাসী। কলমাকান্দা থানার ওসি মিজানুর রহমান জানান, লিথন মারাক সীমান্ত অতিক্রম করে প্রায়ই বাংলাদেশে অনুপ্রবেশ করে মাদক বিক্রি করে আসছিল। গোপন সূত্রের এ খবর পেয়ে সোমবার রাতে ১শ’ ৮২ পিস ইয়াবা ট্যাবলেটসহ তাকে হাতেনাতে গ্রেফতার করা হয়। পরে ওই রাতেই কলমাকান্দা থানার এসআই মারুফুজ্জামান বাদী হয়ে তার বিরুদ্ধে থানায় মাদক আইনে একটি ও অবৈধ অনুপ্রবেশ করায় আরও একটি মামলা দায়ের করেন। পরে ওই দুই মামলায় গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

পটুয়াখালীতে অবৈধ জেটি নির্মাণ বন্ধ করল প্রশাসন

নিজস্ব সংবাদদাতা, পটুয়াখালী, ২৩ জানুয়ারি ॥ পটুয়াখালী লাউকাঠী নদীর তীর দখল করে অবৈধভাবে জেটি নির্মাণ কাজ বন্ধ করে দিয়েছে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট। মঙ্গলবার দুপুরে সদর উপজেলার সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাবেকুন নাহার জেটির নির্মাণ কাজ বন্ধ করে দেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, অনুমতি না নিয়ে নদীর তীর দখল করে একটি ব্যবসায়ী গ্রুপ জেটি নির্মাণ করছিল। অবৈধভাবে তীর দখল করা ও পাকা স্থাপনা নির্মাণ এর অভিযোগ সংশ্লিষ্টদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

পটুয়াখালীর জেলা প্রশাসক ড. মাছুমুর রহমান বলেন, ‘নদীর তীর দখল কিংবা নদীর গতিপথ নষ্ট হয় এমন কোন কাজ করতে দেয়া হবে না। অবৈধ দখলদারদের বিরুদ্ধে জেলা প্রশাসনের এই অভিযান অব্যাহত থাকবে।

শীর্ষ সংবাদ:
বিধিনিষেধে তোয়াক্কা নেই ॥ করোনা সংক্রমণ বেড়েই চলেছে         অগ্রযাত্রা কেউ থামিয়ে দিতে পারবে না         চিকিৎসার নামে অপচিকিৎসা         ঢাকা, রাঙ্গামাটির পর ঝুঁকিপূর্ণ আরও ১০ জেলা         বিএনপি-জামায়াতের লবিস্ট নিয়োগ তদন্তে গোয়েন্দারা         লাভজনক থেকে রুগ্ন ॥ গাজী ওয়্যারসের আধুনিকায়ন প্রকল্পে ২০ কোটি টাকা লোপাট         বিএনপি জনমনে বিভ্রান্তি সৃষ্টির পাঁয়তারা চালাচ্ছে ॥ কাদের         ওমক্রিন প্রতেিরাধে ডসিদিরে র্সবােচ্চ সর্তক থাকার নর্দিশে         শিমুকে সরিয়ে দেয়ার সুযোগ খুঁজতে থাকে ঘাতক স্বামী         দাবি আদায় না হওয়া পর্যন্ত অনশন চলবে         কেটে গেছে শৈত্যপ্রবাহ তিনদিনের মধ্যে বৃষ্টি হতে পারে         অস্ট্রেলিয়ায় চাকরির নামে বিপুল অর্থ আত্মসাত         খাস জমির অর্ধেক উদ্ধার করে ১০ লাখ ভূমিহীনকে আশ্রয় দেয়া সম্ভব         ‘বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না’         একদিনে করোনায় ১২ মৃত্যু, শনাক্ত ৯৫০০         ‘মাসুদ রানা’খ্যাত কাজী আনোয়ার হোসেন আর নেই         গ্যাসের দাম বাড়ানোর বিরুদ্ধে ব্যবসায়ীরা         বাংলাদেশ ব্যাংকের ৪ কর্মকর্তাকে দুদকে তলব         ই-কমার্সে আস্থা ফেরাতে ফেব্রুয়ারিতে চালু হচ্ছে নিবন্ধন : পলক         করোনার সংক্রমণের উচ্চ ঝুঁকিতে ১২ জেলা