বৃহস্পতিবার ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ০৩ ডিসেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

টাঙ্গাইলের কালিহাতীতে ছেলের হাতে মা খুনের অভিযোগ ॥ ছেলে আটক

টাঙ্গাইলের কালিহাতীতে ছেলের হাতে মা খুনের অভিযোগ ॥ ছেলে আটক

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল ॥ টাঙ্গাইলের কালিহাতীতে নেশাগ্রস্ত ছেলের হাতে মা’কে খুনের অভিযোগ উঠেছে। শনিবার রাতে উপজেলার সাতুটিয়া এলাকায় এ ঘটনাটি ঘটেছে। নিহতের নাম বিথি বেগম (৪০)। তিনি ওই গ্রামের মামুন মিয়ার স্ত্রী। এ ঘটনার পর ছেলে শিশিরকে (২৩) আটক করেছে পুলিশ।

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন জানান, সকালে মামুন মিয়া তার স্ত্রী ও ছেলেকে বাড়িতে রেখে ঢাকায় যায়। রাতে বাড়িতে ফিরে দেখে বিথি আক্তার রক্তাক্ত অবস্থায় ঘরের ভিতর মেঝেতে পড়ে রয়েছে। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। ঘটনাস্থল থেকে রক্তমাখা একটি কুড়াল ও ছেলে শিশিরের লুঙ্গি উদ্ধার করা হয়েছে। নেশার টাকা নিয়ে মায়ের সাথে ঝগড়ার কারণে শিশির তার মাকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করে থাকতে পারে বলে পুলিশ ধারণা করছে। লাশ ময়নাতদন্তের জন্য রোববার সকালে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে আরও ৩৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৩১৬         ধর্মীয় সহনশীলতা বিনষ্টের যেকোনো চেষ্টা কঠোরভাবে দমন করা হবে ॥ সেতুমন্ত্রী         জলবায়ু পরিবর্তন মোকাবিলায় কর্ম-পরিকল্পনা প্রণয়নের আহ্বান সায়মার         খুলনায় হ্যাচারী কর্মী হত্যায় তিন জনের মৃত্যুদণ্ড         ২০১৯ সালের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতলেন যারা         এমসি কলেজ ছাত্রাবাসে ধর্ষণ ॥ ৮ জনকে অভিযুক্ত করে চার্জশিট         সভা-সমাবেশে নিষেধাজ্ঞা পুনর্বিবেচনার আহ্বান জাফরুল্লাহর         ঢাবি শিক্ষার্থী ধর্ষণ মামলায় ছাত্র অধিকার পরিষদের তিন নেতা রিমান্ডে         বাস পোড়ানোর মামলায় অর্ধশতাধিক বিএনপি নেতার জামিন আপিলে বহাল         করোনায় ফ্রান্সের সাবেক প্রেসিডেন্টের মৃত্যু         ইরানের বিজ্ঞানী হত্যাকাণ্ডের পেছনে রয়েছে ইসরাইল: মার্কিন কর্মকর্তা         আগামী বছর ভারতের প্রজাতন্ত্র দিবসে প্রধান অতিথি হচ্ছেন বরিস         ভারতের নামীদামি কোম্পানির মধুতে ভেজাল!         ‘জুম’ দিয়ে বিশ্বজয়ের গল্প         ‘যথা সময়ে যথা স্থানে বঙ্গবন্ধুর ভাস্কর্য হবেই হবে’         চীনের আগেই যুক্তরাষ্ট্রে ছড়িয়েছে করোনাভাইরাস: গবেষণা         ভারতে আঘাত হানছে ঘূর্ণিঝড় বুরেভি         ভারতে আক্রান্তের সংখ্যা ৯৫ লাখ ছাড়াল         কাজাখস্তানে মানবাধিকার কর্মী বিলাশের আটক ছিল অবৈধ ॥ জাতিসংঘ