মঙ্গলবার ৪ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৮ মে ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আমতলীতে ইউপি চেয়ারম্যান জেল হাজতে

আমতলীতে ইউপি চেয়ারম্যান জেল হাজতে

নিজস্ব সংবাদদাতা, আমতলী (বরগুনা) ॥ বরগুনার আমতলী উপজেলার আড়পাঙ্গাশিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম নূরুল হক তালুকদার আজ বৃহস্পতিবার নির্বাচনী সংঘর্ষের একটি মামলায় হাজিরা দিতে গেলে তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন আমতলী সিনিয়র জুডিস্যিয়াল ম্যাজিস্ট্রেট হুমায়ূন কবির।

জানাগেছে, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হুমায়ূন কবিরের সমর্থকদের সাথে চেয়ারম্যান একেএম নূরুল হক তালুকদার ও তার সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এতে হুমায়ূন কবিরের ৫ সমর্থক গুরুতর আহত হয়। এ ঘটনায় মধ্যআড়পাঙ্গাশিয়া গ্রামের সুলতান আহম্মেদ বাদী হয়ে ২০১৬ সালের ২১ মার্চ বর্তমান চেয়ারম্যান এ একেএম নূরুল হক তালুকদারকে প্রধান আসামী করে ৪২ জনের নামে আমতলী থানায় একটি মামলা দায়ের করেন। এ মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শহিদুল ইসলাম চেয়ারম্যান একেএম নূরুল হক তালুকদারসহ ১০ জনকে অভিযুক্ত করে আদালতে প্রতিবেদন দাখিল করেন। চেয়ারম্যান একেএম নূরুল হক তালুকদার এ মামলায় দীর্ঘদিন ধরে হাজিরা না দেয়ায় তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জাড়ি হয়। বৃহস্পতিবার চেয়ারম্যান আদালতে হাজিরা দিতে গেলে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ হুমায়ূন কবির তার জামিন আবেদন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৫৯৬৩৫৪৬৯
আক্রান্ত
৭৮০৮৫৭
সুস্থ
১৩৭৩৪৭৬১৭
সুস্থ
৭২৩০৯৪
শীর্ষ সংবাদ:
গাজায় ইসরায়েলের বোমা হামলা যুদ্ধাপরাধের সমান ॥ হিউম্যান রাইটস ওয়াচ         কারাগারে প্রথম আলোর সাংবাদিক রোজিনা, রিমান্ড আবেদন খারিজ         প্রথম আলোর সাংবাদিক রোজিনার ৫ দিনের রিমান্ড চায় পুলিশ         ভারতে করোনায় একদিনে সর্বোচ্চ মৃত্যু ৪ হাজার ৩২৯ জনের         করোনার দ্বিতীয় ঢেউয়ের সংক্রমণে ভারতে ২৪৪ চিকিৎসকের মৃত্যু         সারাবিশ্বে করোনা শনাক্ত ১৬ কোটি ৪২ লাখ ৬৫ হাজার ৯৫৪ জনের         সরকারী গোপন নথি সরানোর অভিযোগ ॥ আদালতে নেওয়া হয়েছে প্রথম আলোর সাংবাদিক রোজিনা ইসলামকে         ঘূর্ণিঝড় তাকতের তাণ্ডবে ভারতে ৬ জনের মৃত্যু         রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ নথি চুরি ও ছবি তোলার অভিযোগে প্রথম আলোর সাংবাদিক গ্রেফতার         দেশের ইতিহাস আর কেউ বিকৃত করতে পারবে না         স্বীকারোক্তি দেয়ার কথা বলেও আদালতে গিয়ে বাবুলের না         সোয়া দুই লাখ কোটি টাকার এডিপি         সীমাহীন ভোগান্তি উপেক্ষা করে ঢাকায় ফেরা         প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনায় সারা দেশে দোয়া প্রার্থনা         উৎসবের অর্থনীতি চাঙ্গা         করোনায় মৃত্যু ও আক্রান্ত ফের বাড়ল         শিক্ষার্থীদের ভ্যাকসিন দেয়ার পর শিক্ষা প্রতিষ্ঠান খুলবে         বাংলাদেশের নতুন ইতিহাসের নির্মাতা শেখ হাসিনা         দূরপাল্লার বাস লঞ্চ ট্রেন বন্ধ রাখারই প্রস্তাব করব ॥ স্বাস্থ্যমন্ত্রী         তিন-চার বছর ধরে সংস্কার শুরু করেছে বাংলাদেশ