মঙ্গলবার ৩০ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নওগাঁয় বাস খাদে ॥ ব্যাংক কর্মকর্তাসহ নিহত দুই

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ২৬ নবেম্বর ॥ রবিবার সকাল সাড়ে ৮টার দিকে নওগাঁর মান্দায় যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ব্যাংক কর্মকর্তাসহ ২ জন নিহত হয়েছেন। নওগাঁ-রাজশাহী মহাসড়কের মান্দা উপজেলার সতিহাট পঞ্চমীতলা নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার দরিয়াপুর এলাকার ইসলাম উদ্দিন মোল্লার ছেলে পূবালী ব্যাংকের সান্তাহার শাখার ক্যাশ অফিসার আব্দুর রহিম (৪৫) ও বাসের হেলপার ইসমাইল হোসেন (৪৬)। মান্দা থানার পুলিশ জানায়, ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে হেফাজতে নেয়া হয়েছে। জানা গেছে, নওগাঁ-রাজশাহী রুটের গেটলক সার্ভিস তিশা পরিবহন রাজশাহীর রেলগেট থেকে সকাল ৭টায় নওগাঁর উদ্দেশে রওনা দেয়। মান্দার সতিহাট পঞ্চমীতলার অদূরে অপর একটি বাসকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই আব্দুর রহিম ও ইসমাইল হোসেনের মৃত্যু ঘটে।

নাটোরে শিশু সন্তান নিহত ॥ দম্পতিসহ আহত ৫

নিজস্ব সংবাদদাতা নাটোর থেকে জানান, নাটোরের গাজীপুর বিল এলাকায় ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে বগুড়া পরিবেশ অধিদফতরের উপ-পরিচালক ও তার স্ত্রীসহ একই পরিবারের ৪ জন ও গাড়ি চালকসহ ৫ জন আহত হয়েছে। এ সময় নিহত হয়েছে ওই কর্মকর্তার দুই বছরের শিশু সন্তান ইশা রহমান। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে প্রথমে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে পরে তাদের উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। রবিবার সকাল ৭টার দিকে সদর উপজেলার নাটোর-বনপাড়া মহাসড়কের গাজীপুর বিল এলাকায় এই দুর্ঘটনা ঘটে। আহতরা হলেনÑ ঝিনাইদহের শৈলকুপা কালীগঞ্জ গ্রামের লুৎফর রহমানের ছেলে ও বগুড়া পরিবেশ অধিদফতরের উপ-পরিচালক আতাউর রহমান (৩৪), আতাউর রহমানের স্ত্রী রেজয়ান আরেফিন (২৬), আতাউর রহমানের ভাই মানিক আহমেদ (২৯) ও তাদের স্বজন ঝিনাইদহের শৈলকুপা কালীগঞ্জ গ্রামের সোহরাব হোসেনের ছেলে সুমন (৩০) এবং প্রাইভেটকার চালক বগুড়ার ডাকুচক গ্রামের আলমগীর হোসেনের ছেলে রবিন হোসেন (২২)। পুলিশ জানায়, আহত আতাউর রহমানের খালু ঝিনাইদহের শৈলকুপা কালীগঞ্জ গ্রামের নুর আলীর মৃত্যুর সংবাদ পেয়ে সপরিবারে বগুড়া থেকে প্রাইভেটকার যোগে সেখানে যাচ্ছিলেন। ওই এলাকায় পৌঁছালে পাবনা থেকে নাটোরগামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারে থাকা সকলেই গুরুতর আহত হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে প্রেরণ করে। পরে উন্নত চিকিৎসার জন্য তাদের রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক শিশু ইশা রহমানকে মৃত ঘোষণা করেন।

মুন্সীগঞ্জে পথচারী

স্টাফ রিপোর্টার মুন্সীগঞ্জ থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া উপজেলার ভবেরচর এলাকায় জামান মিয়া (৩৪) নামে এক পথচারী প্রাইভেটকারের ধাক্কায় নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে অপর পথচারী ইব্রাহিম ভূইয়া (৩৮)। রবিবার সকাল সাড়ে দশটা দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত জামান মিয়া উপজেলার ভিটিকান্দি গ্রামের হাজী আবুল কাশেমের ছেলে। পুলিশ জানায়, সকালে ভিটিকান্দি গ্রামের জামান মিয়া ও আলীপুরা গ্রামের ইব্রাহিম ভূইয়া মহাসড়ক পারাপারের সময় ঢাকাগামী একটি প্রাইভেটকার তাদের ধাক্কা দিলে উভয়েই গুরুতর আহত হয়। স্থানীয় জনতা তাদের দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক জামান মিয়াকে মৃত ঘোষণা করেন এবং ইব্রাহিম ভূইয়াকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

চাঁপাইনবাবগঞ্জে চালক

স্টাফ রিপোর্টার চাঁপাইনবাবগঞ্জ থেকে জানান, চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের কানসাট গোপালনগর মোড়ে ট্রাকের ধাক্কায় এক মোটরসাইকলেচালক নিহত হয়েছেন। নিহত ব্যক্তি হচ্ছেন, শিবগঞ্জ উপজেলার দাইপুকুরিয়া ইউনিয়নের মির্জাপুর গ্রামের মৃত জেহাদ ম-লের ছেলে আব্দুস সাত্তার । পুলিশ জানায়, রবিবার বেলা ১১টার দিকে সাত্তার মোটর সাইকেল চালিয়ে শিবগঞ্জ যাচ্ছিল। এসময় সোনামসজিদ স্থলবন্দরগামী একটি ট্রাক তাকে ধাক্কা দিলে সে পড়ে গিয়ে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে শিবগঞ্জ হাসপাতালে নিয়ে যায়। সেখানে সাত্তারের অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে যাওয়ার পথে সে মারা যায়।

রাজশাহীতে শিক্ষক

স্টাফ রিপোর্টার রাজশাহী থেকে জানান, বাগমারা উপজেলায় এক কলেজ শিক্ষকের লাশ উদ্ধার করা হয়েছে। তার নাম শাহজাহান আলী (৩০)। তিনি উপজেলার কামনগর গ্রামের আকবর আলীর ছেলে। মাত্র তিন মাস আগে শাহজাহান আলী বাগমারা ডিগ্রী কলেজে প্রভাষক পদে যোগ দিয়েছিলেন।

তিনি সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন বলে মনে করছে পুলিশ। বাগমারা থানার ওসি নাসিম আহমেদ জানান, রবিবার সকালে একটি জানাজায় অংশ নিতে তিনি বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে বের হয়েছিলেন। পরে বাড়ি থেকে কিছুটা দূরে ধামিনকামনগর এলাকায় রাস্তার পাশে তার লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। এরপর পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করে। ওসি বলেন, নিহত কলেজ শিক্ষকের মাথা থেকে রক্ত বের হচ্ছিল। তার মোটরসাইকেলটিও ক্ষতিগ্রস্ত অবস্থায় পাওয়া গেছে। এটি দুর্ঘটনা হতে পারে।

দিনাজপুরে চালক

স্টাফ রিপোর্টার দিনাজপুর থেকে জানান, বিরল উপজেলা পল্লীতে এক অজ্ঞাত পরিচয়ের ব্যক্তির লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। লাশটি শনিবার রাত প্রায় দেড়টার দিকে উপজেলার বিজোড়া ইউপির ধামাহার-মানপুর মোড় হতে উদ্ধার করে পুলিশ। লাশের পাশেই একটি দায়ুন ৮০ সিসি মোটরসাইকেল পাওয়া গেছে।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে কমপক্ষে ৩ হাজার স্বাস্থ্যকর্মীর মৃত্যু হয়েছে ॥ অ্যামনেস্টি         আফগান গোয়েন্দা কার্যালয়ে গাড়ি বোমা হামলায় নিহত ১১         করোনা ভাইরাসের উৎস খুঁজতে চীনে গেলেন ডব্লিউএইচও’র দুই বিশেষজ্ঞ         হায়া সোফিয়া ইস্যুতে এরদোয়ানের পক্ষে রাশিয়া         করোনা ভাইরাসের বিরুদ্ধে মানুষের প্রতিরোধ ক্ষমতা স্বল্পস্থায়ী ॥ গবেষণা         বগুড়া-১ ও যশোর-৬ সংসদীয় আসনে ভোটগ্রহণ চলছে         এবার ট্রাম্প প্রশাসনের 'টার্গেট' ফাউচি         যুক্তরাষ্ট্রে ফাস্ট ট্র্যাক মর্যাদা পেলো করোনা ভাইরাসের দুই ভ্যাকসিন         কোয়ারেন্টাইনে বিরক্ত ব্রাজিলের প্রেসিডেন্ট         দোকানে মাস্ক না রাখলে জরিমানা         করোনা ॥ যুক্তরাষ্ট্রে একদিনে শনাক্ত ৫৯,২২২         আশুলিয়ায় পত্রিকা এজেন্টকে মারধরের অভিযোগ         খুলনায় হচ্ছে শেখ হাসিনা মেডিক্যাল বিশ্ববিদ্যালয়         পঙ্কিলতায় পূর্ণ সাবরিনার জীবন         অপরাধীর অপরাধকেই বিবেচনা করে সরকার ॥ কাদের         বর্জ্য ব্যবস্থাপনার সব কার্যক্রম সন্ধ্যা ৬টা থেকে ভোর ৬টার মধ্যে ॥ তাপস         করোনাপরবর্তী বিশ্বে টিকে থাকাই হবে বড় চ্যালেঞ্জ         অনলাইনে কোরবানির পশু কেনাবেচার পরামর্শ স্থানীয় সরকার মন্ত্রীর         অনিয়ম ও প্রতারণার দায়ে আরেকটি হাসপাতাল সিলগালা         যমুনা গ্রুপ চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের ইন্তেকাল        
//--BID Records