সোমবার ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খুলনায় ছাত্রীর আত্মহত্যা মামলায় গ্রেফতার এক

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ বখাটের উৎপাতে স্কুলছাত্রী শামছুর নাহার চাঁদনীর আত্মহত্যার ঘটনায় দায়েরকৃত মামলায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে মামলার আসামি মাফিয়া বেগম (৪৫) নামে এক নারীকে গ্রেফতার করা হয়। স্থানীয় বখাটে শামীম হাসান শুভর অত্যাচারে শুক্রবার রাতে নগরীর হরিণটানা প্রাথমিক বিদ্যালয়ের কাছে নিজ বাড়িতে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে খুলনা মহানগরীর সরকারী করোনেশন বালিকা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী চাঁদনী। পুলিশ জানায়, চাঁদনীর অত্মহত্যার ঘটনায় তার বাবা রবিউল ইসলাম বাদী হয়ে শনিবার রাতে লবণচরা থানায় একটি মামলা করেছেন। মামলায় বখাটে শামীম হাসান শুভ, তার বাবা শাহ আলমসহ ৫ জনকে আসামি করা হয়। লবণচরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানান, শনিবার রাতেই এলাকায় অভিযান চালিয়ে এজাহারভুক্ত আসামি মাফিয়া বেগমকে গ্রেফতার করা হয়েছে। শুভ ও তার পরিবারের সদস্যরা ঘটনার পর থেকেই পলাতক রয়েছে। এদিকে চাঁদনীর অত্মহত্যার ঘটনায় রবিবার বিকেলে খুলনা জিলা স্কুল ও সরকারী করোনেশন বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা পৃথকভাবে মানববন্ধন কর্মসূচী পালন করেছে। মানববন্ধন থেকে ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানানো হয়।

এলাকাবাসী ও নিহতের পরিবার সূত্র জানায়, চাঁদনীর বাবা সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্ট রবিউল ইসলাম নগরীর হরিণটানা প্রাইমারী স্কুলের কাছে জায়গা কিনে বাড়ি তৈরি করে কয়েক বছর ধরে পরিবারসহ বসবাস করছেন। ওই এলাকার স্যানিটারি মিস্ত্রি শাহ আলমের বখাটে ছেলে শুভ চাঁদনীকে স্কুলে যাওয়া-আসার পথে দলবলসহ উত্ত্যক্ত করত।

শীর্ষ সংবাদ:
ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ উপনির্বাচন ১২ নবেম্বর         শিক্ষা প্রতিষ্ঠান খোলতে চাইলে মত দেবে মন্ত্রিসভা         কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌরুটে ফেরি চলাচল আবার বন্ধ         করোনা ভাইরাসে আরও ৩২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৪০৭         বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফর স্থগিত         রিজেন্টের সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড         এমসি কলেজে ধর্ষণ ॥ আসামি সাইফুর ও অর্জুন ৫ দিনের রিমান্ডে         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের সম্মানে আজ বসছে না সুপ্রিমকোর্ট         করোনায় মৃত্যু ছাড়ালো ১০ লাখ         নাইজেরিয়ায় সন্ত্রাসী হামলায় নিহত ১৮         ১৫ বছরের মধ্যে ১০ বছরই আয়কর দেননি ট্রাম্প!         লাদাখে তীব্র ঠান্ডার মধ্যে চীনের সঙ্গে যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে ভারতীয় সেনা         উন্নয়নের কান্ডারি শেখ হাসিনার জন্মদিন আজ         এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         শেখ হাসিনার জীবন সংগ্রামের ॥ তথ্যমন্ত্রী         স্বামীর জন্য রক্ত জোগাড়ের কথা বলে ধর্ষণ, দুজন রিমান্ডে         ডোপ টেস্টে আরও ১৪ পুলিশ শনাক্ত         চীনা ভ্যাকসিনের ঢাকা ট্রায়াল নিয়ে সংশয়